AUGUST TRENDS REPORT

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

আগস্ট ট্রেন্ড রিপোর্ট

ইউএসএ তে কোনো মেজর হলিডে ছাড়াই ইউনিক একটি মান্থ হচ্ছে আগস্ট,তবে মার্কেটিং এবং সেল এর জন্য এখনো প্রচুর অপর্চুনিটিজ রয়েছে। ফল বা ব্যাক টু  স্কুল এর জন্য মার্কেটিং বিবেচনা করুন যা পুরো মান্থ জুড়ে রিলেভেন্ট থাকে। আপনার স্ট্র্যাটেজি  যাই হোক না কেন, সম্ভাবনার কোনও ঘাটতি নেই। আগস্ট ক্যাম্পেইন এর জন্য ইউজ করতে পারবেন এমন কিছু অসাধারণ মার্কেটিং আইডিয়া এবং স্ট্র্যাটেজি এখানে দেওয়া হলো :

ব্যাক টু স্কুল : অল মান্থ লং

২০২০-২০২১ এই  বছরের জন্য স্কুলটি কেমন হবে সে সম্পর্কে এখনও অনেক অজানা রয়েছে, তবে একটি জিনিস সর্বদা সত্য হবে। শিক্ষকরা তাদের শিক্ষাদানের প্রতি ভালোবাসা প্রদর্শন করতে ভালবাসেন। তারা অনলাইন, ব্যক্তিগতভাবে বা উভয়ভাবেই হোক না কেন  শিক্ষকরা সর্বত্রই তাদের শিক্ষার্থীদের কতটা ভালবাসে তা জানাতে চান এবং ক্লাসরুম এ  ফিরে যাওয়ার জন্য অপেক্ষা করতে থাকেন!

প্রোডাক্ট ইনস্পিরেশন

আপনি কি প্রোডাক্ট সেল করবেন তা সিদ্ধান্ত নেওয়ার সময় আপনার টার্গেট অডিয়েন্সদের মনে রাখা গুরুত্বপূর্ণ। যদি আপনার টার্গেট অডিয়েন্স টিচার হয় তাহলে মগ এবং শার্ট অনেক পপুলার। যদি আপনার টার্গেটিং টিনেজার হয় তাহলে আপনি আপনার ক্যাম্পেইন এ সেল ফোন ক্যাসেস  ইনক্লুড করতে পারেন। আপনার স্ট্র্যাটেজি তে শুধুমাত্র আপনার ডিজাইনগুলো  ইনক্লুড করা নয় তবে কোন প্রোডাক্টগুলো ইনক্লুড করতে হবে তা নিয়ে ভাবা উচিত।

মার্কেটিং ইনস্পিরেশন

ব্যাক টু স্কুলের বেশ কয়েকটি অডিয়েন্স কে এনকোম্পাস করতে পারে। তাই আপনি টার্গেটিং করতে পারেন :

  • কলেজ স্টুডেন্ট 
  • প্যারেন্টস অফ ইয়ং কিডস 
  • টিনেজার 
  • টিচার 

ব্যাক টু স্কুল সিজন এ মার্কেটিং এর জন্য অনেক অপর্চুনিটি রয়েছে। বেস্ট রেজাল্ট এর জন্য আপনার স্পেসিফিক অডিয়েন্স এর  কাছে আপনার ম্যাসেজ, আপনার ডিজাইন  এবং মার্কেটিং টেলর করুন। কখনও কখনও মার্কেটিং ম্যাসেজ অনেক বড় হওয়ার কারণে ফ্ল্যাট হয়ে পরে কিন্তু যদি আপনার নিশ ছোট হয় তাহলে সাকসেস এর জন্য আপনি নিজেকে সেট করতে পারবেন।

সানডে আগস্ট ৯: ন্যাশনাল ওমেন্স ডে

ন্যাশনাল ওমেন’স ডে সাউথ আফ্রিকান হলিডে, ওমেনরা ইতিহাস জুড়ে যে মহানুভবতা এচিভ করেছেন তারই জন্য এই দিনটি  সেলিব্রেট করা হয়ে থাকে। ওমেন’স রাইটস অনেক দেশে অনেক দূর পর্যন্ত এগিয়ে এসেছে  এবং এই দিনটি সাউথ আফ্রিকার ওমেনদের মুক্তি ও ক্ষমতায়ন উদযাপনের জন্য একটি ভাল সুযোগ।

প্রোডাক্ট ইনস্পিরেশন

অনলাইন জুয়েলারী সেল বছরের পর বছর ধরে বৃদ্ধি পাচ্ছে। ২০১৪ থেকে ২০১৯ পর্যন্ত অনলাইন জুয়েলারী ইন্ডাস্ট্রি ৪.৯% বৃদ্ধি দেখতে পেয়েছে। ফ্যাশন জুয়েলারীগুলো জনপ্রিয়তা বাড়ার অর্থ ই-কমার্স বিজনেস এ পার্সোনালাইজড জুয়েলারী  আইটেম অফার করার জন্য প্রচুর পরিমাণে জায়গা রয়েছে। ওমেনদের জন্য স্পেসিফিক যেই হলিডে গুলো রয়েছে যেমন ন্যাশনাল ওমেন’স ডে , জুয়েলারীর উপর আপনার ডিজাইন টেস্ট করার জন্য এটি একটি পারফেক্ট অপর্চুনিটি।

মার্কেটিং ইনস্পিরেশন

একজন অনলাইন বিজনেস ওনার হিসেবে, আপনার মনে সবার আগে যেটি কাজ করবে তা হলো রেভিনিউ বাড়ানো।  কনভার্সন রেট  বাড়ানোর এক দ্রুততম  উপায় হ’ল আপনার ওয়েবসাইটে একটি পপ-আপ অপ্ট-ইন অন্তর্ভুক্ত করা। ডিসকাউন্ট অফার করার জন্য পপ -আপ ফীচার ইউজ করতে পারেন অথবা অন্যান্য ইন্সেন্টিভ  যা কাস্টমার কে ইনফ্লুয়েন্স করতে পারে এবং যারা নিশ্চিত নয় তারা  অর্ডার করার জন্য রেডি হয়।  তাছাড়া আপনি যদি মার্কেটিং প্ল্যান এর পার্ট হিসেবে ইমেইল স্ট্র্যাটেজি ইউজ করেন তাহলে  ফিউচার সেল এর জন্য পসিবিলিটিজ বাড়াতে পারবেন।

আগস্ট ২৮ ফ্রাইডে: ন্যাশনাল রেড ওয়াইন ডে

আপনি অনেকেরই  ফেভরিট একটি বেভারেজ সেলিব্রেট এর ফান ডিজাইন তৈরী করার সময় খান, পান করুন এবং আনন্দ করুন! ন্যাশনাল রেড ওয়াইন ডে একটি ফান হলিডে এবং আপনি আপনার কাস্টমারদের তাদের প্রশংসা প্রদর্শন করতে সহায়তা করতে পারেন।

প্রোডাক্ট ইনস্পিরেশন

ওয়াইন লাভার্স ওয়াইন এর সাথে তাদের লাভ অ্যাফেয়ার সবাইকে জানাতে চান। ঘরের বিভিন্ন  প্রোডাক্টগুলোতে আপনার ডিজাইনগুলো রাখার চেষ্টা করুন এবং আপনার অডিয়েন্স ওয়াইন লাভার্সদের  তাদের প্রিয় ওয়াইন- ইন্সপায়ার্ড স্টাইল এ  সাজিয়ে  দিন!

মার্কেটিং ইনস্পিরেশন

মনে রাখবেন, আপনার কাস্টমাররা আপনার ডিজাইনগুলো পছন্দ করতে পারে, তবে তারা এমন বিজনেস এর  সাথে জড়িত থাকতে পছন্দ করে যারা কেবলমাত্র একটি সেলের চেয়ে বেশি ভ্যালু প্রোভাইড করে।  অন্যান্য ধরনের কনটেন্ট সরবরাহ বিবেচনা করুন এবং হলিডে তে ফোকাস করার জন্য চুজ করুন। উদাহরণস্বরূপ, ন্যাশনাল রেড ওয়াইন ডে এর  জন্য, মেয়েদের ওয়াইন নাইট হোস্ট করার একটি গাইড তৈরি করুন বা ওয়াইন টেস্টিংয়ের টিপসগুলো শেয়ার করতে সোশ্যাল মিডিয়া ইউজ করুন। এক্সট্রা ভ্যালু প্রোভাইড করার জন্য আপনাকে কোনো সাবজেক্ট এর উপর এক্সপার্ট হতে হবে না! আপনি আপনার মার্কেটিং স্ট্র্যাটেজিতে যেই এক্সট্রা এফোর্ট দিয়েছেন তাতেই আপনার কাস্টমার খুশি হবে। 

প্রতিটি পার্চেজ এর পর কাস্টমার এর ইম্পোর্টেন্ট অ্যান্ড অ্যাকুরেট ইনফর্মেশন অনেক জরুরী। আমরা আপনার ধৈর্যের  প্রশংসা করি!, প্রিন্ট করতে এভারেজ যেই টাইম লাগে এবং অন্যান্য ইনফরমেশন যা আপনাকে আপনার বিজনেস এর ফ্যানস হতে হেল্প করবে। আনহ্যাপি কাস্টমার আপনার স্টোরে ফিরে আসার সম্ভাবনা নেই এবং তারা আপনার কাছ থেকে আর অর্ডার না দেওয়ার কথা সবাইকে জানিয়ে খুশি হয় । তার পরিবর্তে প্রতিটি স্টেপ এ কমিউনিকেশন প্রোভাইড করে হ্যাপি কাস্টমার তৈরী করুন। 

আপনার আগস্ট ক্যাম্পেইনের জন্য বিবেচনা করা যায় এমন  আরও কিছু ফান হলিডে রয়েছে যেগুলো চেক আউট করতে পারেন। 

আপনার ই-কমার্স  বিজনেস শুরু করার জন্য প্রস্তুত? এখানে শুরু করুন!

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

SUPERCHARGE YOUR SHOPIFY STORE

আপনার শপিফাই স্টোরটিকে সুপারচার্জ করুন গিয়ারলঞ্চ অ্যাপ্ এড করুন এবং একটি ই-কমার্স বিজনেস পরিচালনার জন্য আপনার প্রয়োজনীয় সব কিছুর অ্যাক্সেস দিন  — হাই কোয়ালিটি পিওডি

Baby Onesie

বেবি ওয়ানজি বেস কস্ট     প্রোডাক্ট ইনফরমেশন      আর্ট ওয়ার্ক এন্ড মকআপ     সাইজ গাইড  বেস কস্ট Tier Monthly Unit sale Price