HOW TO SELL PHONE CASES ONLINE

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

অনলাইনে ফোনকেস সেল করবেন যেভাবে

এ বছর পর্যন্ত আমরা মেটাল ও এক্রিলিক প্রিন্ট , ফ্লিচ ব্ল্যাঙ্কেটস ,জুয়েলারী এবং ডুভেট কভার ইন্ট্রোডিউস করেছি। পুরো বছর জুড়েই একটি এক্সসাইটিং সময় ছিল এবং আমরা কিন্তু মাত্রই শুরু করছি। আমরা মিক্স ফোন কেস এড করছি তা এনাউন্স করে আমরা নিজেরাই এক্সসাইটেড! আপনার নিশ এখানে কোনো ম্যাটার না, যে কোনও অডিয়েন্স এর জন্যই এটি হিট হবে তা নিশ্চিত! অনলাইনে ফোন কেস সেল সম্পর্কে আপনার যা যা জানা দরকার তা আমরা আপনাকে জানাব।

আপনি কেন অনলাইনে ফোন কেস সেল করবেন?

অনুমান করা হচ্ছে যে ২০১৯ সালে মোবাইলফোন ইউজ করছে এমন মানুষের সংখ্যা বিশ্বে ৪.৬৮ বিলিয়ন থাকবে। স্মার্টফোন ইউজাররা প্রতি ১৮ থেকে ২৪ মাসের মধ্যে তাদের ফোন আপগ্রেড করে এর অর্থ হ’ল একটি পারফেক্ট ফোন কেসের জন্য সর্বদা নতুন কেউ না কেউ আছেন। আপগ্রেডগুলো যখন নতুন ডিভাইসের মধ্যে একসময় ছিল এখন তেমন ঠিক ততটা আকর্ষণীয় নেই, কাস্টমাররা এখনও নিয়মিত নতুন ফোনের জন্য মার্কেটে আছেন।

বছরের পর বছর, সেলফোনগুলো যত বেশি জনপ্রিয় হয়ে উঠেছে, আনুষঙ্গিক বিজনেসগুলো সাথে সাথে অনেক বেশি পরিমান বাড়ছে এবং কাস্টমাররা এক্সট্রা আরো কয়েকশো ডলার এই জন্য স্পেন্ড করে। রিসার্চ থেকে দেখা গেছে যে সেলফোন ইউজাররা প্রায় ৭৯% তাদের ফোনের প্রটেক্টিভ কেস এর জন্য ইনভেস্ট করে থাকেন। ইকমার্সের জন্য এই ইন্ডাস্ট্রি বিশাল সুযোগ তৈরি করেছে।

সেল ফোনগুলো অনেক ইউজারদের কাছে একটি খুব পার্সোনাল আইটেম এবং তারা যে এক্সসেসোরিজগুলো চুজ করে তা প্রায়ই তাদের পার্সোনালিটি দেখানোর জন্য একটি ফান ওয়ে হিসেবে সুযোগ দেয়। ইকমার্স বিজনেসের ওনারদের জন্য, আপনার অডিয়েন্স এর কাছে হাই নিশ ডিজাইন সেল করার এটি একটি দারুন সুযোগ। যদি আপনার অডিয়েন্সরা এনিমেল ডিজাইনগুলো পছন্দ করে থাকেন তাহলে তারা “যোগ ফোন কেস” এর জন্য ইন্টারনেটে সার্চ করছেন এবং আপনি চাচ্ছেন তারা পছন্দ করবেন এমন প্রিয় জিনিসগুলো শোঅফ করতে আপনার স্টোর এই আসবেন বা আপনার স্টোরটি ইউজ করবেন।

অনলাইনে গিয়ারলঞ্চ ফোনকেস সেল সম্পর্কে আপনার কী কি জানা উচিত?

আমরা আইফোন এবং স্যামসাং গ্যালাক্সি লাইনের বেশ কয়েকটি মডেলের জন্য ৫৫ টি বিভিন্ন ধরণের ফোন কেস প্রোভাইড করতে ইন্টারেস্টেড। কেসগুলো ভেরিয়েন্ট স্ন্যাপ (স্লিম নামেও পরিচিত), হার্ড ,ফ্লেক্সি এবং কালো ও সাদা কালারের হয়। এই সময়ে আমরা অডিয়েন্সদের শুধুমাত্র একটি গ্লসি ফিনিস অফার করছি। এই দারুন নতুন আইটেমগুলোর জন্য আমাদের সাজেস্টেড প্রাইস হলো ২০ডলার – ২৫ ডলার।

নিচের এই ফোনগুলো সহ অডিয়েন্সরা এখন আমাদের সেলারদের কাছ থেকে কাস্টম কেস অর্ডার করতে পারবেন ।

iPhone: 6, 6s, 7, 8, 8 Plus, X, XR, XS, XS Max

Samsung: Galaxy S8, S9, S9 Plus, S10, S10 Plus, S10E, S10 5G

ফোন কেস ইনফরমেশন

স্ন্যাপ কেস (স্লিম নামেও পরিচিত):

স্ন্যাপ কেসটি আপনার ফোনটিকে পকেট বা ক্লাচে স্লাইড করা সহজ করে তোলে। এর স্লিম ফর্ম ফ্যাক্টর এবং লাইটওয়েট ডিজাইন এটিকে মডার্ন লুক দেয়।

  • ইম্প্যাক্ট প্রতিরোধী পলিকার্বোনেট ম্যাটেরিয়াল ।
  • ওভারঅল ডিজাইন সাইজের উপর মিনিমাম ইম্প্যাক্ট রয়েছে।
  • সংযোগের জন্য ক্লিয়ার,পোর্টগুলো খোলা 

প্রোডাক্ট ইন্সপিরেশন : ফান, স্পেস থিম কেস ডিজাইন

টাফ কেস

আপনার স্মার্টফোনটি প্রোটেক্টেড এবং সিকিউর রাখতে টাফ কেসটি তৈরি করা হয়েছে। এটি এক্সট্রা স্থায়িত্ব এবং প্রটেকশন এর জন্য একটি ডুয়াল লেয়ার ক্ষেত্রে আমাদের গর্বিত করে। 

  • ইমপ্যাক্ট প্রতিরোধী পলিকার্বোনেট আউটার শেল
  • অতিরিক্ত ইমপ্যাক্ট প্রতিরোধের জন্য অভ্যন্তরীণ টিপিইউ লাইনার
  • সংযোগের জন্য ক্লিয়ার,পোর্টগুলো খোলা 

প্রোডাক্ট ইন্সপিরেশন : সুইট এবং সিম্পল কালার ডিজাইন

ফ্লেক্সি কেস:

ফ্লেক্সি কেসটি মডার্ন ফর্ম এবং ফাংশন কে মাথায় রেখে তৈরি করা হয়েছে। ফ্লেক্সি কেসটিতে একটি অসাধারণ ক্লিয়ার টিপিই শেল রয়েছে যা স্মার্টফোনের সাইনের মাধ্যমে আলোকিত হতে দেয়। 

  • সংযোগের জন্য ক্লিয়ার,পোর্টগুলো খোলা 
  • স্লিম ফর্ম ফ্যাক্টর এবং লাইটওয়েট।
  • সামগ্রিক ডিভাইসের আকারের উপর মিনিমাম ইমপ্যাক্ট।
  • ইমপ্যাক্ট প্রতিরোধী পলিকার্বোনেট উপাদান

প্রোডাক্ট ইন্সপিরেশন: সামার নাইট স্কাই ডিজাইন

মার্কেটিং ইন্সপিরেশন

আপনার কল-টু-অ্যাকশন নিয়ে কাস্টমারদের মধ্যে এক্সসাইটমেন্ট তৈরি করুন’ এবং তাদের জানান ফোন কেসগুলো একদম নতুন। আপনি আপনার মেসেজে আর্জেন্সি এড করতে এবং কাস্টমারদের দ্রুত অর্ডার করতে উৎসাহিত করতে সীমিত সময়ের ডিসকাউন্ট অফার করতে পারেন। ওয়াইড অডিয়েন্সদের কাছে অ্যাপীল করতে এমন একটি নতুন প্রোডাক্ট বিক্রির চেষ্টা করার জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ।

স্যাম্পল  কলস টু অ্যাকশন

Phone cases are here! Order today and get [%] off!

New! Phone cases are now available! Get your order in today!

Exciting new product! You can now order your favorite design on a phone case.

আপনি যদি তাদের ইমেইল পাঠান তবে আরও ইনফরমেশন ইনক্লুড করুন যাতে কাস্টমাররা জানতে পারেন যে তাদের অর্ডার দেওয়ার আগে আসলেই তাদের চয়েসগুলো কেমন।

স্যাম্পল ইমেইল কনটেন্ট

এই তিনটি জনপ্রিয় স্টাইল চুজ করার মাধ্যমে আপনার কাস্টমাররা তাদের পছন্দ মতো কিছু খুঁজে পাবেন তা নিশ্চিত! আমাদের কাছে ৫০ টিরও বেশি নতুন ফোন কেস আছে যেগুলো স্লিম , টাচ এবং ফ্লেক্সি।

iPhone: 6, 6s, 7, 8, 8 Plus, X, XR, XS, XS Max

Samsung Galaxy: S8, S9, S9 Plus, S10, S10 Plus, S10E, S10 5G

আমরা সেলারদের জন্য এই নতুন সুযোগটি সম্পর্কে জানাতে অনেক বেশি এক্সাইটেড। এটি আপনার স্টোরে এড করা একটি দুর্দান্ত আইটেম এবং নতুন প্রোডাক্ট গুলো প্রায়ই বেশি রেভিনিউ আর্ন করার সুযোগ তৈরি করে। ইহা একটি উইন উইন অপর্চুনিটি। 

এখনও আপনার কোন স্টোর নেই? গিয়ারলঞ্চকে সুযোগ দিন আপনার শুরুর পথচলায় সহায়তা করতে । আপনার স্টোরটি চালু এবং রানিং করতে কয়েক মিনিট সময় লাগে!

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

SUPERCHARGE YOUR SHOPIFY STORE

আপনার শপিফাই স্টোরটিকে সুপারচার্জ করুন গিয়ারলঞ্চ অ্যাপ্ এড করুন এবং একটি ই-কমার্স বিজনেস পরিচালনার জন্য আপনার প্রয়োজনীয় সব কিছুর অ্যাক্সেস দিন  — হাই কোয়ালিটি পিওডি

Baby Onesie

বেবি ওয়ানজি বেস কস্ট     প্রোডাক্ট ইনফরমেশন      আর্ট ওয়ার্ক এন্ড মকআপ     সাইজ গাইড  বেস কস্ট Tier Monthly Unit sale Price