WHAT YOU NEED TO KNOW ABOUT SELLING JEWELRY

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

জুয়েলারি সেলিং সম্পর্কে আপনার যা জানা দরকার

জুয়েলারি হচ্ছে এমন একটি এক্সাইটিং নিউ প্রোডাক্ট যা গিয়ালঞ্চের সাথে সেলারদের কাছে খুব শীঘ্রই আসছে। একটি পপুলার ক্যাটাগরির উপর ক্যাপিটালাইজিং করা আপনার ব্যবসাকে নেক্সট লেভেল এ নিয়ে যাবে। একটি প্লেসে মাল্টপল প্রোডাক্টগুলো যখন কাস্টমার শপ করতে পারবে, ইহা সম্ভবত তাদের অন্য কোথায় যাবার সম্ভাবনা হ্রাস করে দেয় যখন তারা একটি জায়গায় শপিং নিডসগুলো তারা সেটিস্ফাইড করতে পারবে।

অনলাইনে জুয়েলারি কেন সেল করবেন?

ইকমার্স সেলস এর জন্য জুয়েলারি প্রতিনিয়ত লুক্রেটিভ হয়ে উঠছে। প্রতিদিন অনলাইনে ২৯ মিলিয়ন মানুষ জুয়েলারি কিনে থাকে, এটা এন্ডলেস পসিবিলিটিস এর সাথে পরিপূর্ণ একটি প্রোডাক্ট ক্যাটাগরি। এই পার্টিকুলার ক্যাটাগরির জন্য প্রফিট মার্জিন ২৫% থেকে ৭৫% পর্যন্ত হতে পারে যা ই কমার্স এর রেভিনিউতে অনেক অপর্চুনিটি ওপেন হবে। 


এছাড়াও ইহা এমন একটি ইনক্রেডিবলী ডাইভার্স প্রোডাক্ট যা সবাইকে অ্যাপিল করে থাকে। পুরুষরা তাদের মা, মেয়ে, এবং স্ত্রীদের জন্য জুয়েলারি কিনে থাকে। মহিলারা অনেক সময় নিজেদের জন্য অথবা তাদের জীবনে অন্য মহিলাদের জন্য জুয়েলারি ক্রয় করে। যখন আপনার অডিয়েন্সদের মধ্যে ভিন্ন বয়সের এবং সর্বস্তরের পুরুষ ও মহিলা থাকবে, আপনার নিশ এবং কোন পিসগুলো সবচেয়ে বেশি অ্যাপিলিং করবে সে সম্পর্কে ভাবনা করা এখনো গুরুত্বপূর্ণ।

মার্কেটিং ইনস্পিরেশন

আমাদের এই ফান নিউ প্রোডাক্টটি স্টার্ট করবার সাথে সাথে জুয়েলারি সেলিং করতে রেডি থাকুন! এই এক্সসাইটিং নিউ অপর্চুনিটি নিয়ে আপনাকে রাইট ডাইরেকশনে নিয়ে যাবার জন্য আমাদের কাছে কিছু ইনস্পিরেশন রয়েছে। আমাদের এই আইডিয়ার সাথে আপনার অনলাইন বিজনেসকে নেক্সট লেভেল এ নিয়ে যান।

বার্থডে লাভ

জুয়েলারি একটি মিষ্টি এবং সেন্টিমেন্টাল বার্থডে গিফট তৈরি করে থাকে। আপনার কাস্টমার হয়তো তাদের প্রিয়জনের বিশেষ দিনগুলোতে পারফেক্ট পিস দিতে খুজে বেড়াচ্ছেন। একটি বিউটিফুল নেকলেস শোকেস করুন এবং আপনার কাস্টমার থিঙ্ককে এগিয়ে নিতে এঙ্কারেজ করুন।

স্যাম্পল কল-টু-অ্যাকশন

Birthday coming up? Order today and surprise her with a thoughtful gift!

Don’t forget mom’s birthday! It’s not too late to order!

একটি স্পেশাল ওকেশন

অ্যানিভার্সেরিকে অনেকসময় স্পেশাল সেলিব্রেশন বলে ধরা হয়। আপনার মার্কেটিং ক্যাম্পেইন এর সাথে পারফেক্ট পিস অফ জুয়েলারি খুজে দিতে আপনার কাস্টমারকে হেল্প করুন। তাদের রিমাইন্ড করিয়ে দিন যে জীবনের ছোট ছোট মুহূর্তগুলোর পাশাপাশি বড়গুলো উদযাপন করা কতটা গুরুত্বপূর্ণ। যখন টার্গেটেড নিশ মার্কেটিং এবং স্পট-অন-কলস-টু-অ্যাকশন ইউজ হয় তখন আপনার কাস্টমারের সাথে টপ-অফ-মাইন্ডে স্টে করুন।

স্যাম্পল কলস-টু-অ্যাকশনঃ

Delight your wife on your anniversary! Order now.

Anniversary coming up? Save when you order today.

জাস্ট বিকজ

অনেক সময়, কাস্টমার সিমপ্লি জুয়েলারি অর্ডার করে থাকে সেগুলো আই ক্যাচি হয়। মহিলারা স্পেশ্যালি এমন পিসগুলো পরতে পছন্দ করেন যা তাদের আউটফিটকে কমপ্লিমেন্ট দেয় এবং সেলফ-ইস্টিমকে বুস্ট করে থাকে। জুয়েলারিগুলো প্রায়ই কোনও কাস্টমার এর পার্সোনাল টেস্ট কে রিপ্রেজেন্ট করে এবং তারা তাদের সেন্স অফ স্টাইল এবং পার্সোনালিটি প্রদর্শন করতে পছন্দ করবে। চেকআউট প্রসেস চলাকালীন আপসেল আইটেম হিসেবে ইউজ করে “জাস্ট বিকজ” দিয়ে কাস্টমারকে এঙ্গেজ করুন যারা কিছু কিনতে চায়।

স্যাম্পল কল-টু-অ্যাকশন

Accessorize! Add a necklace for only [$] more!

Order a stylish necklace today!

গিয়ারলঞ্চ জুয়েলারি সেলিং সম্পর্কে আপনার যা জানা দরকার

আমাদের প্রোডাক্ট অফারগুলোকে অলওয়েজ এক্সপান্ড করে থাকি এবং সেলারদের জন্য জুয়েলারি এক্সসাইটিং নিউ অপর্চুনিটি আছে। সার্কেল পেন্ডেন্টটি দিন দিন বায়ারদের মাঝে পপুলার হয়ে উঠছে।

প্রোডাক্ট ডাইমেনশন অ্যান্ড স্পেসিফিকেশন

লাক্সারি নেকলেসঃ  ১৮-২২ ইঞ্চি (৪৫-৬৬ সে.মি.) এডজাস্টেবল স্নেক চেইন

সার্কেল পেন্ডেন্টঃ ২৩.৫ এমএম * ২৩.৫ এমএম

এভেইলেবল ইন ৩১৬ল সার্জিক্যাল গ্রেডের স্টেইনলেস স্টীল 

জুয়েলারিকে এক্সসেসরি হিসেবে ইউজ করে আপনার কাস্টমারকে আপসেল এ মাদ্দমে নিয়ে আসার একটি পদ্ধতি হলো রিভিনিউ ইনক্রিজ করা এবং আপনার অডিয়েন্সকে আরো বেশী ভ্যালু প্রোভাইড করা। আপনার মার্কেটিং ক্যাম্পেইনের স্টোর এর ভিতর আপনার কাছে এভেইলেবল ভিন্ন প্রোডাক্টগুলোক হাইলাইট হয়েছে কিনা তা সিউর করুন। এক্সসাইটিং নিউ প্রোডাক্ট সম্পর্কে জানতে আপনার মেইল চেক করুন! 

আরো মার্কেটিং ইনস্পিরেশন প্রয়োজন? আমাদের ইবুক ডাউনলোড করুন এবং ইনস্টাগ্রাম এর উপর মার্কেটিং করা শুরু করে দিন।

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

Monthly Live about Facebook Marketing

Here we covered how to do Facebook marketing in effective ways which will drive more traffics and how you can raise the possibility to increase

1000 T-shirt Mockup

এখানে আপনারা পাচ্ছেন ১০০০ টিশার্ট-এর ফ্রি মকআপ! আপনার পছন্দ অনুযায়ী যেকোনো ডিজাইন নিয়ে কাজ করতে পারবেন একদম ফ্রি-তে। তাই দেরি না করে ডাউনলোড করে নিন