SEPTEMBER TRENDS REPORT

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

সেপ্টেম্বর  ট্রেন্ডস রিপোর্ট

সেপ্টেম্বরের আসার সাথে সাথেই, ফল সিজন এর বাতাস বইতে শুরু করে। আবহাওয়া শীতল হতে শুরু করে এবং সর্বত্র লোকেরা আসন্ন ছুটির কথা ভাবতে শুরু করে। ফল- থিম গুলো সাধারণত ওয়ার্ম কালার দিয়ে ডিজাইন করা হয় যা এতটাই পপুলার যে মানুষ ফল থেকে সামার পর্যন্ত পরতে পছন্দ করে। পরবর্তী কয়েক মাস ই-কমার্স এবং প্রিন্ট-অন-ডিমান্ড  বিজনেস এর  জন্য বিশেষভাবে গুরুত্বপূর্ণ এবং ” বিজি সিজন ” হিসাবে এটি  বিবেচিত হয়।

৭ সেপ্টেম্বর, লেবার ডে

অনলাইন শপিং এর জন্য ৫ তম পপুলার হলিডে হচ্ছে লেবার ডে এবং এটি বছরে ২ বিলিয়ন ডলারের বেশি র‌্যাক করে। অনেকে মনে করে লেবার ডে হচ্ছে সামার ক্লিয়ারেন্স ইভেন্ট , কিন্তু  এটি বছরের সবচেয়ে জনপ্রিয় শপিংয়ের সিজন। আপনি যদি আপনার স্টোরকে বাড়াতে এবং অনলাইনে একটি সাক্সসেসফুল হলিডে সিজন রাখতে চান তবে এই হলিডে কে ওভারলুক করা যাবে না।

প্রোডাক্ট ইনস্পিরেশন

২০১৭ সালের স্ট্যাটিস্টা সার্ভে অনুসারে দেখা যায়, যে সেল ফোন ব্যবহারকারীদের মধ্যে  ৭৯% ব্যবহারকারী সুরক্ষার জন্য ফোন কেস ব্যবহার করে থাকে। সুতরাং যদি আপনি ফোন কেস সেল না করে থাকেন তবে আপনি একটি অপর্চুনিটি মিস করছেন! ফান, উইমসিকেল ডিজাইন গুলো টিনএজারদের কাছে অনেক পপুলার এবং প্যাট্রিয়টিক ডিজাইন গুলো এডাল্টদের জন্য অসাধারণ। আপনার টার্গেট অডিয়েন্স  যারাই হোক না কেন অনলাইন সেল এর জন্য ফোন কেস একটি অসাধারণ প্রোডাক্ট।

মার্কেটিং ইনস্পিরেশন

আপনার মার্কেটিং এফোর্ট এর  অন্যতম গুরুত্বপূর্ণ অংশটি  হচ্ছে  এটি কে অর্গানাইজড করে  তাড়াতাড়ি শুরু করা। ওয়ান ডে হলিডে এর জন্য আপনি যদি স্পেসিফিক্যাললি কোনো প্রোডাক্ট মার্কেটিং করেন তবে আপনি চাইবেন  যে আপনার কাস্টমার তাদের আইটেমটি প্রচুর সময় ধরে  রিসিভ করুক! আপনি আপনার মার্কেটিং  এফোর্ট শুরু করার আগে শিপিংয়ের সময় গুলির আপডেট পরীক্ষা করুন এবং সে অনুযায়ী এডজাস্টমেন্টস  করুন। কোভিড -১৯ এর কারণে এই বছর কিছু শিপিংয়ে অনেক টাইম নিচ্ছে, তাই হলিডের  খুব কাছাকাছি সেল না করে এটলিস্ট  ৬ সপ্তাহ  আগে থেকে আইটেম সেলিং শুরু করতে পারেন। মনে রাখবেন, আপনার কাস্টমারদের জন্য এক্সপেকটেশন সেট করা গুরুত্বপূর্ণ।  আপনি একটি আইটেম পৌঁছানোর জন্য যেই টাইম দিয়েছেন তারচেয়ে দ্রুত যদি তারা তা রিসিভ করতে পারে তাহলে কাস্টমার  হ্যাপি হবে এবং পুনরায় আপনার স্টোর থেকে পারচেজ করবে।

২২ সেপ্টেম্বর, ফল ইকুইনক্স

উত্তর গোলার্ধ এ ফল অফিসিয়ালি শুরু হয় ২২ সেপ্টেম্বর থেকে। এই সঠিক ডেটটি শুধুমাত্র কয়েকজন সেলিব্রেট করে থাকে, এটি বছরের এমন একটি সময় যখন লোকেরা সিজন চেঞ্জ এর বিষয়টি অবলম্বন করে এবং উইন্টারের জন্য প্রস্তুতি নিতে শুরু করে। ওয়ার্মার ফ্যাশন তাদেরকে ক্লোসেট গুলোর কথা ভাবায়, এবং কাস্টমার আপকামিং মান্থগুলোতে ওয়ার্ম থাকার জন্য উপায় খুঁজতে শুরু করে।

প্রোডাক্ট ইনস্পিরেশন

যদিও এই ফলে স্বাভাবিকের তুলনায় অনেকটাই গ্যাদারিং এবং স্পোর্টিং ইভেন্ট  কম থাকতে পারে, কাস্টমার এখন একটি ওয়ার্ম ফুজি ব্লাঙ্কেট এ স্নাগল করতে প্রস্তুত। এমন কিছু ডিজাইন তৈরি করুন যা আপনার কাস্টমার পুরো উইন্টার জুড়ে পছন্দ করবে।

মার্কেট ইনস্পিরেশন

হলিডে ডিজাইন এবং বোথ সিজনাল ডিজাইন মার্কেটিং এর জন্য ফল এবং উইন্টার সিজন অসাধারণ। ফান ইমেইল ক্যাম্পেইন এর সাথে এক্সসাইটমেন্ট তৈরী করুন অথবা কিছু ডিজাইন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন। মনে রাখবেন, পিন্টারেস্ট এবং ইনস্টাগ্রাম কাস্টমারদের  জন্য পছন্দমতন  আইটেমগুলি খুজার জন্য পারফেক্ট  এবং পিন্টারেস্ট এর  অন্যতম জনপ্রিয় বিষয় হচ্ছে হোম ডেকোর। আপনার ফেভরিট সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম  এর জন্য এখনই একটি উইনিং স্ট্রাটেজি ডেভলপ শুরু করতে পারেন।

২৮ সেপ্টেম্বর, ন্যাশনাল ড্রিংক বিয়ার ডে

ন্যাশনাল ড্রিংক বিয়ার ডে এর মতো জানি হলিডে গুলোতে কিছুটা ফান করতে পারেন। কাস্টমার রিলাক্স করার এবং ফ্রেন্ডদের সাথে একসাথে হয়ে বিয়ার এনজয় করার জন্য রিজন প্রয়োজন।

ফান ফ্যাক্ট : ম্যাসাচুসেটস ইউ.এস এর  সর্বাধিক বিয়ার-লাভিং রেসিডেন্টস ,মিসৌরি, উইসকনসিন এবং ওকলাহোমা তাদের যথাসম্ভব ফলো করে !

প্রোডাক্ট ইনস্পিরেশন

আপনি জানেন কি যে  সিরামিক মগ প্রিন্ট-অন-ডিমান্ড বিজনেস  এর জন্য সর্বাধিক সেলিং প্রোডাক্ট গুলোর মধ্যে একটি? এগুলো ডিজাইন করার জন্য ইজি এবং সেল করতেও ইজি।  কাস্টমার অলওয়েজ ফান নিউ মগ খুঁজে থাকে যার মাধ্যমে তারা তাদের পার্সোনালিটি , ফানি জিনিস অথবা তাদের ফেভরিট হলিডে শো করতে পারে।

মার্কেট ইনস্পিরেশন

আপনি যখনি পেইড মার্কেটিং কৌশলগুলি শুরু করবেন, তখন প্রথমে একটি বাজেট তৈরি করতে ভুলবেন না। আপনি নতুন কাস্টমার  অধিগ্রহণ করতে কতটা ব্যয় করতে চান তা বিবেচনা করা দরকার। ফেসবুক এবং ইনস্টাগ্রাম অ্যাডগুলিতে লিমিট  সেট করুন যাতে আপনার ক্লিক-থ্রো রেট এ  খুব বেশি ব্যয় না হয় এবং আপনার সমস্ত ক্যাম্পেইনগুলো পর্যালোচনা করে তা নিশ্চিত করে নিন যাতে আপনি সাকসেস এর জন্য চেঞ্জ এবং অপ্টিমাইজ করতে পারেন। মার্কেটিং স্ট্রাটেজি তৈরী করার জন্য আমাদের সম্পূর্ণ গাইড দেখুন এবং অনলাইনে আপনার কাস্টমারদের সাথে উইনিং হতে শুরু করুন!

সেপ্টেম্বর ডেট গুলোতে  এ আরও বেশি ফান করার জন্য রেডি ? তাহলে নিম্নলিখিত কিছু দিনের জন্য মার্কেটিং এর  চেষ্টা করুন এবং আপনার অডিয়েন্সদের আনন্দিত করুন!

( প্রো-টিপ : মানুষ পাইরেট দিবস এর মতোন কথা বলার জন্য পাগল হয়ে থাকে  )

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

SUPERCHARGE YOUR SHOPIFY STORE

আপনার শপিফাই স্টোরটিকে সুপারচার্জ করুন গিয়ারলঞ্চ অ্যাপ্ এড করুন এবং একটি ই-কমার্স বিজনেস পরিচালনার জন্য আপনার প্রয়োজনীয় সব কিছুর অ্যাক্সেস দিন  — হাই কোয়ালিটি পিওডি

Baby Onesie

বেবি ওয়ানজি বেস কস্ট     প্রোডাক্ট ইনফরমেশন      আর্ট ওয়ার্ক এন্ড মকআপ     সাইজ গাইড  বেস কস্ট Tier Monthly Unit sale Price