OCTOBER TRENDS REPORT

Share This Post

অক্টোবর ট্রেন্ডস রিপোর্ট

অক্টোবরের সবসময় মেইন ফোকাস থাকে হ্যালোইনের ডিজাইন এর উপর এবং এই বছরেও এর ব্যতিক্রম হবেনা।  যদিও ২০২০ এ অনেক চিলড্রেনের  ডিফারেন্ট হলিডে থাকতে পারে, তবুও হ্যালোইন থিমগুলি পপুলার হবে। সেপ্টেম্বরের ফার্স্ট পার্ট থেকেই আপনাকে হ্যালোইন থিমস এর উপর মার্কেটিং শুরু করে দিতে হবে। যাতে করে কাস্টমার প্রচুর সময় পায় তাদের অর্ডার রিসিভ করার, এবং হলিডের জন্য তাদের হোমস এবং স্পেস গুলো ডেকোরেট করার, এবং তাদের ফেভরিট ডিজাইনগুলো যেন পড়তে পারে সারা মাস জুড়ে।   

এই বছর আপনি আপনার মার্কেটিং এফোর্টস এবং প্রোডাক্টস এর মাধ্যমে অ্যাডভান্টেজ নিতে পারেন এমন প্রচুর ট্রেন্ডস রয়েছে। অনলাইন সাকসেস কে ইন্সপায়ার করে এমন কিছু বেস্ট প্রোডাক্ট এবং ট্রেন্ডিং থিমস গুলো আমরা একসাথে রেখেছি।

ভার্চুয়াল ব্যাক টু স্কুল

২০২০ এর জন্য ভার্চুয়াল ব্যাক টু স্কুল হচ্ছে একটি নিউ ট্রেন্ডস।আপনার অডিয়েন্সের লোকেশনের উপর নির্ভর করে তারা ইন পার্সন  স্কুলে ফিরে না আসতে পারে যা বিভিন্ন প্রোডাক্ট মার্কেটিং ক্ষেত্রে নিউ অপর্চুনিটি করে দেয়

প্রোডাক্ট ইনস্পিরেশন

একটি প্রোডাক্ট যা আমরা হাইলী রেকমেন্ডস করি সেলিং এর জন্য তা হলো ব্ল্যাঙ্কেটস।  স্টুডেন্টরা যেহেতু বাসা থেকে স্কুল করছে তাই তাদেরকে ঠান্ডা ওয়েদার এর জন্য প্রিপেআর হতে সাহায্য করতে পারেন। তাঁরা একটি সুন্দর ডিজাইন করা সনুগ্গলি  ব্ল্যাঙ্কেটস এ রাপিং হয়ে থাকতে পছন্দ করবে। তাছাড়া এই প্রোডাক্টটি চাহিদা পেরেন্টসদেরও রয়েছে  এবং অ্যাডাল্টদেরও যারা বাসায় থেকে কাজ করছে

Autumn MinkFleece

মার্কেটিং ইনস্পিরেশন

অনলাইন মার্কেটিং এর জন্য পাওয়ারফুল টুল হচ্ছে রিটার্গেটিং। এটি আপনাকে খুব স্পেসিফিক পিপলকে টার্গেট করতে এলাও করবে, যারা অলরেডি আপনার স্টোরে ভিজিট করেছে অথবা পূর্বে যাদের কার্ট এবান্ডন হয়েছে। যদি আপনি ফেসবুকে এডভার্টাইসিং করতে চান তাহলে আপনি এক্সট্রিমলি স্পেসিফিক গ্রুপ টার্গেট করতে পারেন, যা আপনার কনভার্সন রেটস ইম্প্রোভ করে। তাছাড়া এটি ইনন্সেন্টিভ যেমন ডিসকাউন্ট অথবা ফ্রি শিপিং ইত্যাদি ক্রিয়েট করে। রিমেম্বার, ক্রিয়েটিভ এড এর ইম্পরট্যান্ট ততটুকুই যতটুকু আপনার মেসেজিং এবং অফারের।  

কোল ওয়েদার অয়ার

ওয়েদার যখন হট টেম্পারেচার থেকে কোল্ড উইন্টেরিতে শিফট হয়, কাস্টমার তাদের ওয়ার্ড্রোবে এ কোল-ওয়েদার অয়ার কিছু অ্যাড করতে চায়।আপনার ডিজাইন সিজনাল থিমস অথবা স্পেসিফিক নিশ থিমস টার্গেট করতে পারে।

প্রোডাক্ট ইনস্পিরেশন

আমাদের মোস্ট পপুলার উইন্টার এপারেল আইটেমস হচ্ছে জিপ হুডিস। ভার্সেটিলিটির কারণে হুডির জনপ্রিয়তা সারা ওয়ার্ল্ড জুড়ে রয়েছে। ফল মান্থ গুলোতে যখন টেম্পারেচার আনপ্রেডিক্যাবল থাকে তখন ওয়ার্ম রাখার জন্য এটি পারফেক্ট। তাছাড়া অডিয়েন্সের বিভিন্ন আপীল অনুযায়ী জিপ হুডিস স্টাইলিশ এবং চিক কন্সিডার করে থাকে।

MetaphorsBeWithYou ZipUp Hoodie 1

মার্কেটিং ইনস্পিরেশন

আপনি আপনার মার্কেটিং স্ট্রাটেজি সম্পর্কে ভাবতে শুরু করার সাথে সাথেই ফেসবুকে শপ সেটিং করে ফেলতে পারেন। এটি ফ্রিতে অ্যাড করা যায় এবং কাস্টমার কে এলাও করে আপনার প্রোডাক্ট ব্রাউজ করতে। আপনি আপনার প্রোডাক্ট ইমেজ এবং ডেস্ক্রিপশন্স ও অ্যাড করতে পারবেন। ”শপ ” ফিচারের  মাধ্যমে কাস্টমারদের জন্য আপনার বিজনেস পেইজ এ লেফট ন্যাভিগেশন খুঁজে পেতে সহজ হয়। 

এই প্রসেসটি ইউএস বিজনেস বেসড এর ক্ষেত্রে কিছুটা ডিফারেন্ট এবং নন ইউএস বেসড বিজনেস শুরু করার সময় ফেইসবুক স্টেপ বাই স্টেপ গাইড  দিয়ে থাকে।

অক্টোবর ১: ইন্টারন্যাশনাল  কফি ডে

অনলাইন এ বিগ সেল গুলোর মধ্যে মগ একটি, আপনার ফেভরিট ডিজাইন গুলো সেল করার একটি রিজন হতে পারে আপকামিং হলিডেজ. লাইক ইন্টারন্যাশনাল কফি ডে এর অ্যাডভান্টেজ  নিতে পারেন।  এটি এমন এক দিন যা সারা বিশ্ব জুড়ে কফি লাভার্সদের একত্রিত করে।

মার্কেটিং ইনস্পিরেশন

 ওয়েদার কোল্ড ডাউন হওয়ার সাথে সাথে কাস্টমার ওয়ার্ম রাখার উপায়গুলি সম্পর্কে চিন্তাভাবনা শুরু করে। আপনার মেসেজিং তাদের রিমাইন্ড করে দেয় যে কোল্ড ডে তে একটি মগে হট চকোলেট কতটা সুন্দর। আপনার টার্গেট অডিয়েন্সের উপর নির্ভর করে কিপিং ওয়ার্ম বা ট্রিটিং কোল্ড  এর জন্য হট টডিজ মেনশন করা এপ্রোপ্রিয়েট হতে পারে। আপনার মেসেজিং ইকুয়ালী ইম্পরট্যান্ট যখন আপনার ডিজাইন আপনার পোটেনশিয়াল কাস্টমারের আই ক্যাচ করবে।

BackHomeSchool Mug 1

 অক্টোবরে আরো কিছু জানি হলিডেজ রয়েছে যেগুলো আপনি টার্গেটিং এ রাখতে পারেন। কাস্টমার তাদের পছন্দসই ফুডস বা কারন সেলিব্রেট করার কোনও রিজন খুঁজে পেতে পছন্দ করেন!

Monthly Planner 2020 October 1

টন হ্যালোইন ইনস্পিরেশন এর জন্য, আমাদের গাইডটি এখানে দেখুন।

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

Monthly Live about Facebook Marketing

Here we covered how to do Facebook marketing in effective ways which will drive more traffics and how you can raise the possibility to increase

1000 T-shirt Mockup

এখানে আপনারা পাচ্ছেন ১০০০ টিশার্ট-এর ফ্রি মকআপ! আপনার পছন্দ অনুযায়ী যেকোনো ডিজাইন নিয়ে কাজ করতে পারবেন একদম ফ্রি-তে। তাই দেরি না করে ডাউনলোড করে নিন