WINE GLASSES

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

ওয়াইন গ্লাসেস

স্টেইনলেস স্টিল ওয়াইন গ্লাস এক্সাসাইটিং নতুন ড্রিঙ্কওয়্যার প্রোডাক্ট পাওয়া যায় আপনার গিয়ার লঞ্চ স্টোরে ! মগগুলো দীর্ঘদিন ধরে অনলাইনে সেলের জন্য পপুলার ড্রিঙ্কিং প্রোডাক্ট, তবে আমরা মনে করি ওয়াইন গ্লাসগুলো ম্যানির জন্য কিছু মগ রান করবে! ওমেন এবং ফুডিসদের মধ্যে একটি পপুলার প্রোডাক্ট আপনার স্টোরটিতে ফ্যান্টাসটিক প্রোডাক্ট এডিশন হওয়ার বিষয়ে সিওর করবে।

প্রোডাক্ট হাইলাইটস

এটি ১২ ওজেড। স্টেইনলেস স্টিলের স্টেমলেস গ্লাস লিকুইড গুলো ৯ ঘন্টা পর্যন্ত ঠাণ্ডা বা ৩ ঘন্টা পর্যন্ত গরম রাখে! এর অর্থ আপনার কাস্টমার তাদের ফেভারিট বেভারেজ ইনজয় করতে পারবেন, তা তা যাই হোক না কেন। এটি শিপিং এর জন্য লিড পারফেক্ট স্প্ল্যাশ প্রতিরোধী করে আসে।

কাস্টমাররা ওয়াইন গ্লাস কেবল মদের চেয়ে বেশি ইউজ করতে পছন্দ করেন! এটি কফি বা হট চকলেটর জন্যও পারফেক্ট। ইহা কতটা স্ট্রার্ডি যা তারা পছন্দ করবে এবং প্রায়শই তাদের ক্যাম্পিং বা পিকনিকগুলিতে নিয়ে যায়। তবে এগুলো কেবল বাইরের জন্য নয়। কাস্টমাররা সারা বছর ধরে তাদের বাড়িতেও এই গ্লাস ইউজ করেন। তারা দীর্ঘ দিনের শেষে তাদের ফেবারিট বই এবং এক গ্লাস ওয়াইন দিয়ে কার্ল আপ করে বা তাদের ডেস্কে এক কাপ কফির চুমুক দিচ্ছে, এই গ্লাস সব মানুষের কাছে প্রিয়।

ডিজাইন ইনস্পিরেশন

অন্যান্য ড্রিঙ্কওয়্যার হিসাবে, স্কাই থেকে লিমিট আসে ডিজাইন ইনস্পিরেশন করার সময়।ফানি কোট, পার্সোনালাইজেশন বা হলিডে থিম যুক্ত গ্লাস অনেক পপুলার গিফট দেওয়ার সাজেশন দেয়। 

অন্যান্য আইডিয়াঃ

  • ব্যাচেলরেট পার্টি ফেভর।
  • লেডিসরা এক সাথে হওয়ার পরিকল্পনা করছেন।
  • বুক ক্লাব।
  • তার এবং তার গ্লাস।
  • বেস্ট ফ্রেন্ড।

পার্সোনালাইজেশন আইডিয়া

  • I {action} therefore I drink
  • …because {phrase}
  • Shhh! I’m {action}
  • Adulting is {phrase}
  • It’s not drinking alone if your {pet} is home
  • You had me at {type of alcohol}

মার্কেটিং টিপস

যদি মার্কেটিং এ ওয়াইন গ্লাসের কথা আসে, তাহলে অডিয়েন্স ওমেন এবং ইয়াং এডাল্টদের বেশি লাইক করে। এছাড়াও মনে রাখবেন যে অনেক কাস্টমার তাদের গিফট অর্ডার করতে চান। হলিডে তে আপনার থিমযুক্ত ডিজাইনগুলি আগে থেকে মার্কেটিং শুরু করুন যাতে কাস্টমাররা এগুলো ফ্রি টাইমে রিসিভ করতে পারে। হ্যাপি কাস্টমাররা আপনার স্টোরে বার বার ফিরে আসার সম্ভাবনা বেশি!

কলস টু অ্যাকশন

ফিলিং ইন্সপায়ার্ড? আপনার অডিয়েন্স এটেনশন ক্যাপচার করবার জন্য ওসাম কলস টু অ্যাকশন দরকার! আপনি যখন তাদের মেইল সেন্ড করছেন অথবা অ্যাড ও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কাস্টমার ফাইন্ডিং করছেন,তখন এটা আপনাকে মাথায় রাখতে হবে যে আপনি আপনার কাস্টমারদের বুঝছেন এবং তাদের জন্য মেসেজ টেইলর করছেন।

আপনি স্টার্ট করার জন্য এখানে কয়েকটি দেওয়া হল:

{Animal} moms LOVE {animal} glasses. Shop now! 

 Browse our fun {theme} designs and get yours today! 

 Sip in style with our {holiday} stainless steel, stemless wine glasses!.  

Shop your favorite wine glass designs! Discover more here.

আপনার ক্যাম্পেইন লঞ্চ করুন

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

HIRE A DESIGNER

হায়ার এ ডিজাইনার আপনি ডিজাইনার’স ব্লকের কোনও সমস্যায় ভুগছেন বা কোনও নির্দিষ্ট কাজের সাথে ওভারহোয়েলমেড  ফিল করছেন, ভুলে যাবেন না যে আপনি সারা বিশ্বজুড়ে ডিজাইনারদের

SUPERCHARGE YOUR SHOPIFY STORE

আপনার শপিফাই স্টোরটিকে সুপারচার্জ করুন গিয়ারলঞ্চ অ্যাপ্ এড করুন এবং একটি ই-কমার্স বিজনেস পরিচালনার জন্য আপনার প্রয়োজনীয় সব কিছুর অ্যাক্সেস দিন  — হাই কোয়ালিটি পিওডি