WHAT YOU NEED TO KNOW TO START SELLING DRINKWARE ONLINE

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

অনলাইনে ড্রিঙ্কওয়্যার সেলিং শুরু করার জন্য আপনার যা জানা দরকার

২০১৯ গিয়ারলঞ্চের জন্য বিশাল একটি বছর হয়ে গেছে, আমরা অনেক এক্সসাইটিং নিউ প্রোডাক্ট এনাউন্স করেছে এবং ইইউ ফুলফিলমেন্ট লঞ্চড হয়েছে! আমরা রিসেন্টলি অনলাইন সেলের জন্য একটি হিউজ পপুলার ক্যাটাগরিতে আরো প্রোডাক্ট লঞ্চড করেছি….ড্রিঙ্কওয়্যার!

অতীতে, আমরা কফি মগগুলোর মধ্যে ড্রিঙ্কওয়্যার প্রোডাক্ট লিমিটেড ছিল, তবে আমরা সেলারদের আগের চেয়ে বেশী অপর্চুনিটি দেয়ার জন্য এখন অন্য ধরনের ড্রিঙ্কওয়্যার এক্সপান্ডিং করছে! আমাদের নিউ ড্রিঙ্কওয়্যার প্রোডাক্টগুলো ১৫ওজেড এবং ৩০ওজেড ট্রাভেল টাম্বলার এবং স্টেইনলেস ষ্টীল ওয়াইন গ্লাসেস! সঠিক অডিয়েন্সদের সাথে, নিউ প্রোডাক্টের সাথে এক্সপান্ডিং করবার মানে হচ্ছে ইকমার্স ব্যবসায়ের জন্য জয়।

আপনাকে জানতে হবে কি

আপনার ওভারঅল রিভিনিউ ইনক্রিজ করার একটি উপায় হলো আপনার স্টোরে নিউ প্রোডাক্ট সেল করা। নিউ প্রোডাক্টগুলো কাস্টমারদের কাছে আপসেল করার বিভিন্ন উপায় দিয়ে থাকে এবং তাদের বাস্কেট সাইজকে ইনক্রিজ করতে এনকারেজ করে থাকে। চেকআউটে, আপনি কাস্টমার বাস্কেটে রিলেটেড আইটেম অ্যাড করবার সাজেস্টিং দিয়ে আপনার নিউ প্রোডাক্টগুলো টেস্ট করতে পারেন।

স্টেইনলেস ষ্টীল ওয়াইন গ্লাস

আপনার কাস্টমার এই গ্লাসগুলোর মধ্যে থেকে একটি থেকে তাদের ফেভারিট বেভারেজে চুমুক দিতে পছন্দ করবে।

  • স্টেইনলেস ষ্টীল কাপ উইথ বিপিএ ফ্রী লিড
  • ইহা লিকুইডকে ৯ ঘন্টা পর্যন্ত ঠাণ্ডা রাখে এবং গরম রাখে ৩ ঘণ্টা পর্যন্ত!
  • ১২ ওজেড কাপ
  • হ্যান্ড ওয়াশিং রেকোমেন্ডেড

আপনার টার্গেট অডিয়েন্সে যাদের ইনক্লুড করতে পারেনঃ

  • মমস অফ অল এজেস
  • ব্যাচেলোরেটে এবং মেইড অফ হনার
  • লেডিস প্ল্যানিং এ গার্ল গেট টুগেদার

পিছনের উঠোনে বিবিকিউ বা পার্কের ভিতর পিকনিকের জন্য এই গ্রীষ্মে প্রোমোট করার ইহা একটি ফান আইটেম হতে পারে! আপনার অডিয়েন্সদের আরো ভালোভাবে জানার জন্য, এই ফ্যান্টাস্টিক নিউ প্রোডাক্টটি সেল করতে আপনি আরো আইডিয়া নিয়ে সামনে আসবেন!

ডিজাইন আইডিয়াঃ

অনেক কাস্টমার তাদের ড্রিঙ্কওয়্যারে ডিসপ্লে করবার জন্য লাভ কোটস বা ফানি সেয়িং পছন্দ করে থাকে। টাইপোগ্রাফি ডিজাইনগুলো বিগত কয়েক বছরে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে এবং আপনি ওয়াইন গ্লাস থেকে কফি মগ পর্যন্ত সবকিছুর ডিজাইন আইডিয়া আপনি খুজে পাবেন। ওয়াইন গ্লাস এর ক্ষেত্রে পার্সোনালাইজেশন একটি পপুলার আইডিয়া। একটি স্পেসিফিক ইভেন্ট যেমন ব্যাচেলরেটে পার্টি অথবা গার্লস নাইট ইন এর জন্য ডিজাইন কন্সিডার করতে পারেন। আপনার শুরু করেন, হেল্পের জন্য অনলাইনে রয়্যালটি-ফ্রী রিসোর্স খুঁজে দেখতে পারেন।

১৫ওজেড ট্রাভেল টাম্বলার

কাস্টমারদের হাইড্রেট থাকতে এবং যাবার পথে কফি নিতে ট্রাভেল টাম্বলার একদম পারফেক্ট!

আপনার যা জানা দরকারঃ

  • স্টারডি স্টেইনলেস ষ্টীল উইথ এ হোয়াইট এনামেল ফিনিশ
  • হোল্ড ১৫ ওজেড অফ লিকুইড 
  • মেজার্স ৭.৭৫ ইঞ্চি টল অ্যান্ড ২.৭৫ ইঞ্চি ইন ডায়ামিটার
  • ফিটস স্ট্যান্ডার্ড  কাপ হোল্ডার
  • স্পিল প্রুফ, স্ক্রু-অন ক্যাপ উইথ ট্যাপ
  • লাইনড ইন ইন্সুলেটিং প্ল্যাস্টিক

ডিজাইন আইডিয়াঃ

অনেক কাস্টমার প্রতিদিনের কাজে তাদের ট্রাভেল মগগুলো পিছনে পিছনে নিয়ে যান এবং অন্য কারো সাথে ভুল জায়গায় বা মিক্স আপ করা এটি একটি সাধারণ জিনিস। এমন একটি ডিজাইন তৈরি করুন যা আপনার কাস্টমারকে তাদের নামকে প্রিন্ট করবার সুযোগ পায় এবং সেটি পারফেক্ট! ইহা একটি পার্সোনাল টাচ যা আপনার কাস্টমার ভালোবাসে।

৩০ ওজেড ট্রাভেল টাম্বলার

আমাদের ৩০ ওজেড, সেইসব কাস্টমারদের জন্য যাদের একটু এক্সট্রা হাইড্রেশন অথবা ক্যাফেইন দরকার। ট্রাভেল টাম্বলার হচ্ছে পারফেক্ট!

আপনার যা জানা দরকারঃ

  • কামস উইথ এ স্ন্যাপ-অন এক্রেলিক লিড
  • হোল্ড ৩০ ওজেড অফ লিকুইড
  • ফিটস স্ট্যান্ডার্ড  কাপ হোল্ডার
  • ডাবল ইনসুলেটেড টু কিপ ইউর ড্রিঙ্ক হট অর কুল

ডিজাইন আইডিয়াঃ

যদি আপনার অডিয়েন্স চলার সময় মমস অ্যাড করে, তাহলে একটি ফানি মম কটোস পারফেক্ট! তারা তাদের কফি নিয়ে ইঞ্জয় করতে চান এবং একজন ব্যস্ত মা হবার বিষয়টিকে নিয়ে হাসতে চান। অথবা আপনার অডিয়েন্স হয়তো সম্পূর্ণ এনিমেল লাভার। একটি ফান ডিজাইন অথবা সেয়িং কন্সিডার করুন যা তাদের বাড়িতে থাকা ফারবেবিসদের প্রতি ভালোবাসা শো অফ করে।

মার্কেটিং টিপস এন্ড আইডিয়া

আপনার এক্সজিস্টিং কাস্টমারদের মাঝে আনএক্সপেক্টেডলি নিউ প্রোডাক্ট ইন্ট্রোডিউসিং করিয়ে দেওয়া হলে আপনার অডিয়েন্সদের মাঝে এক্সসাইটিং ইস্যু রিচ আউট করবে। একটি ইমেইল মার্কেটিং ক্যাম্পেইন কন্সিডার করুন এবং কাস্টমারদের লিমিটেড টাইমের জন্য একটি নিউ হট প্রোডাক্ট অর্ডার করতে এঙ্কারেজ করুন। আপনার ডিস্কাউন্টের উপর যখন আপনি লিমিটেশন সেট করে দেন তখন এটি এক্সসাইটমেন্ট এবং আর্জেন্সি তৈরি করে।

নিউ প্রোডাক্টের চারপাশে হাইপ তৈরি করবার আরেকটি ফ্যান্টাস্টিক পদ্ধতি হলো সোশ্যাল মিডিয়া। আপনার নিউ প্রোডাক্টকে ফানি উপায়ে হাইলাইট করুন এবং একজন ইনফ্লুইয়েন্সার অথবা পার্টনার আপের মাধ্যমে রিচ আউট করুন! যদিও এটি আপনার কাছে স্প্যামের মতো মনে হতে পারে, আপনার অডিয়েন্সদের বারবার মনে করিয়ে দেওয়া দরকার যে আপনি আপনার স্টোরে নিউ ডিজাইনের সাথে নিউ প্রোডাক্ট অফার করেন। আপনার সমস্ত প্ল্যাটফর্ম জুড়ে আপনার মেসেজিং রিপিটেড করতে ভয় পাবেন না।

স্যাম্পল কলস-টু অ্যাকশন

Wine glasses are here! Order today and get [%] off!

New! Travel Tumblers are now available! Get your order in today!

Exciting announcement! You can now order your favorite design on a stainless steel wine glass!

আমরা আশা করি আপনি আপনার গিয়ারলঞ্চ স্টোরে এভেইলেবল অল নিউ প্রোডাক্ট পছন্দ করবেন। অনলাইনে ম্যানি মেকিং শুরু করার জন্য প্রেজেন্টে তার কোন সময় নেই।

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

SUPERCHARGE YOUR SHOPIFY STORE

আপনার শপিফাই স্টোরটিকে সুপারচার্জ করুন গিয়ারলঞ্চ অ্যাপ্ এড করুন এবং একটি ই-কমার্স বিজনেস পরিচালনার জন্য আপনার প্রয়োজনীয় সব কিছুর অ্যাক্সেস দিন  — হাই কোয়ালিটি পিওডি

Baby Onesie

বেবি ওয়ানজি বেস কস্ট     প্রোডাক্ট ইনফরমেশন      আর্ট ওয়ার্ক এন্ড মকআপ     সাইজ গাইড  বেস কস্ট Tier Monthly Unit sale Price