What Ariful Islam Arif thinks for new seller success

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

প্রথমত, বেলাল ভাইকে অসংখ্য ধন্যবাদ BACK TO SCHOOL নিয়ে আর্টিকেলটি আমাদের সাথে শেয়ার করার জন্য।আমি কিছুদিন যাবত ভাবতেছিলাম মাত্র Fourth of July চলে গেল এখন কি নিয়ে কাজ করি- তখনই ভাইয়ের পোস্টটি চোখে পড়ল। কিন্তু ওই আর্টিকেলটি 2019 সালের ছিল, আমাদের দেশে তো সকল স্কুল কলেজ বন্ধ। আমেরিকার স্কুল কলেজ কি খোলা আছে?আমি মনে করি,
নতুনদের জন্য এখনই উপযুক্ত সময় কিছু ডলার ইনকাম করার।ব্যাক টু স্কুলের এই সময়ে প্রতিবছর প্রচুর পরিমাণে বিক্রি হয়, সে তুলনায় কম্পিটিটর অনেক কম। আমি নতুন হিসেবে এই সুযোগটি কাজে লাগাতে চাই।এ সময় সাধারণত, সকল স্টুডেন্ট স্কুলে ফেরত আসে এবং তাদের প্রয়োজনীয় অনেক কেনাকাটা করে থাকে। যেহেতু এখন 2020 সাল অনেক ডিফিকাল্ট সময়, সবার মাঝে ইস্কুলে ফেরা নিয়ে অনেক ইমোশন কাজ করছে। আমরা এই ইমোশন কে কাজে লাগিয়ে, কিছু ভালো প্রোডাক্ট মেক করে, হাজার ডলার ইনকাম করতে মেবি পারব।

আমার মনে হয় এদের টার্গেট করলে ভালো সেল করা সম্ভব –

  • Students
  • Parents
  • Teacher
  • Friends
  • Girlfriend-Boyfriend

এখানে ভাবতে পারেন Girlfriend-Boyfriend কিভাবে এখানে টার্গেট করলাম। তাদের জন্য আমার কথা হল, নিব্বা নিব্বি শুধু বাংলাদেশ না, তাদের অবস্থান পুরো পৃথিবীতেই আছে।আর আমার মনে হয়, তারা এখন সবথেকে চরম সংকটে আছে। এছাড়া ইস্কুলের সাথে সম্পর্কিত সকল মানুষকে টার্গেট মেবি করা যেতে পারে।আমার এই ভাবনার মধ্যে যদি কোনরকম কোন ভুল থাকে,তাহলে অবশ্যই কমেন্ট করে আমাকে হেল্প করবেন।

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore