TIPS TO MAKE ANY DESIGN LOOK GOOD

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

যে কোন ডিজাইন আকর্ষণীয় করার জন্য টিপস

আপনার প্রোডাক্ট গুলো আপনি কি কি উপায়ে ডিসকভার্ড করতে পারবেন সেটি নিয়ে আমরা দীর্ঘ একটি আলোচনা করেছি কিন্তু আপনার প্রোডাক্ট সাফল্যের সাথে ডিসকভার্ড হয়ে গেলে আমরা সেই ক্রিটিকাল কম্পোনেন্ট অর্থাৎ প্রোডাক্ট ডিজাইন  করার কথা ভুলতে পারিনা।

আপনার ডিজাইনের প্রতিটি অংশ গুরুত্বপূর্ণ। অদ্ভুত ফন্ট বা অপসারণকারী রঙগুলি আপনার কনভার্সন গুলোকে মারাত্মকভাবে ক্ষতি করতে পারে। যে কোন ডিজাইনের লুক প্রশংসনীয় করতে এই টিপসটি ব্যবহার করুন।

বোল্ড ইজ অলওয়েজ বেটার

ডিজিটাল ফরমেটে ডিজাইনগুলি প্রায় দুর্দান্ত দেখা যায় তবে কোনও প্রোডাক্ট  এর ক্ষেত্রে তা  অস্পষ্ট বা হালকা  দেখায়। অস্পষ্ট টেক্সট অথবা স্মল প্যাটার্ন এবং ডিটেলস আপনার ডিজাইন এর সুগম্যতা্র ক্ষতি করতে পারে।  বোল্ড ফন্ট এবং প্যাটার্ন ইউজ করুন গ্যারান্টিযুক্ত ভিসিবিলিটি এর  জন্য।

লেস ইজ মোর

একটি বেসিক কালার প্যালেট আপনার ডিজাইন গুলির সাফল্যের উপর দুর্দান্ত প্রভাব ফেলতে পারে। আমাদের রিসার্চ অনুসারে, আমাদের টপ ১০০ ক্যাম্পেইন এর ৪৭% বিজনেস দুটি কালার বা তারও কম কালার যুক্ত।

হাফটোন প্রসেস (গ্রেডিয়েন্ট ইফেক্ট তৈরি করতে ব্যবহৃত হয়) একটি পপুলার প্রিন্টেড মেথড। হাফটোন ইউজ করার সময়, কন্সিস্টেন্ট এর  ধারাবাহিকতা বজায় রাখা এবং ডিজাইনের মধ্যে গ্রেডিয়েন্টের মিশ্রণের কন্টিনিউস টোন এভোয়েড করা ভালো।

ফিচার কনট্রাস্টিং কালার

আপনার ডিজাইনের ভিসিবিলিটি  এর উপর প্রভাব ফেলে এমন আরও একটি উপাদান হলো কালার। যখন আপনার ডিজাইনের  এর মেইন কালারের মাঝামাঝি বসে কালার কে ব্লেন্ড করে তখন আপনার ডিজাইন ইমেডিয়েটলি দেখা কিছুটা ডিফিকাল্ট হবে। এটি এভোয়েড করে , আপনার প্রোডাক্টিকে ”পপ ” করতে কন্ট্রাস্টিং কালার ইউজ করুন। 

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

SUPERCHARGE YOUR SHOPIFY STORE

আপনার শপিফাই স্টোরটিকে সুপারচার্জ করুন গিয়ারলঞ্চ অ্যাপ্ এড করুন এবং একটি ই-কমার্স বিজনেস পরিচালনার জন্য আপনার প্রয়োজনীয় সব কিছুর অ্যাক্সেস দিন  — হাই কোয়ালিটি পিওডি

Baby Onesie

বেবি ওয়ানজি বেস কস্ট     প্রোডাক্ট ইনফরমেশন      আর্ট ওয়ার্ক এন্ড মকআপ     সাইজ গাইড  বেস কস্ট Tier Monthly Unit sale Price