THE ULTIMATE GUIDE TO ECOMMERCE HOLIDAY MARKETING [FREE HIGH RES IMAGES INSIDE]

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

হলিডে মার্কেটিং এর জন্য ই কমার্সের আলটিমেট গাইড (ফ্রি হাই রেজ ইমেজ ইনসাইড)

পরবর্তী বেশ কয়েক মাস ই- কমার্স এর জন্য জ্যাম প্যাকড সহ এন্ডলেস পসিবিলিটিজ রয়েছে। স্যাভি বিজনেস ওনারদের জন্য, এটি মৌসুমী ক্যাম্পেইন করার একটি বড় সুযোগ বা ছুটির দিনে সেলের জন্য একটি সেরা সময়।

ছুটির কেনাকাটা প্রায়ই অক্টোবরে শুরু হয় এবং বছরের শেষ চতুর্থাংশ জুড়ে চলে। কিছু বড় দিন এখানে উল্লেখ করা হয়েছে 

  • হ্যালোইন: ৩১ অক্টোবর
  • থ্যাঙ্কস গিভিং: নভেম্বরের চতুর্থ বৃহস্পতিবার
  • ব্ল্যাক ফ্রাইডে : যে শুক্রবার এ থ্যাঙ্কসগিভিং ফলো করা হয়
  • সাইবার মানডে : সাইবার মানডে ব্ল্যাক ফ্রাইডে কে ফলো করে সেলিব্রেট করা হয়
  • হানুক্কাহ: ২২ ডিসেম্বর থেকে ৩০ ডিসেম্বর পর্যন্ত 
  • ক্রিসমাস: ২৫ ডিসেম্বর
  • বক্সিং ডে: ২৬ ডিসেম্বর
  • নিউ ইয়ার্স ইভ / ডে : ৩১ ডিসেম্বর / ০১ জানুয়ারী

গত এক দশকে অনলাইন সেল অনেক বেশি পরিমান বেড়েছে । গত বছর, শুধুমাত্র অনলাইনে ১২৩.৩৯ বিলিয়ন ডলার স্পেন্ড হয়েছে ছুটির মৌসুম জুড়ে। যদিও এটি এত বড় ইন্ডাস্ট্রি কম্পিটিটর এর জন করা কঠিন মনে হতে পারে, তারপরও প্রতিটি প্রিন্ট অন ডিমান্ড বিজনেসে জন্য আলাদাভাবে দাঁড়ানো ,রেভিনিউ য়ার্ন করা এবং একটি সাকসেসফুল ছুটির মৌসুম এ টিকে থাকার অনেকগুলো ওয়ে আছে।

হলিডে সিজনের জন্য ৯টি মার্কেটিং স্ট্যাস্টির্জি

ছুটির মৌসুমের আগে কিছু মৌলিক মার্কেটিং স্ট্র্যাটিজি প্রয়োগ করা নেক্সট কয়েক মাস ধরে আপনার সাকসেস গড়তে এবং ব্রেকও করতে পারে।হলিডে মার্কেটিং সাকসেস এর জন্য আমাদের টপ ৯টি স্ট্র্যাটিজি দেখুন!

১. প্ল্যান অ্যাহেড

কাস্টমাররা আপকামিং শপিং সিজন এর বিষয়টি কনসিডার করার আগে ছুটির মৌসুমের জন্য ভালভাবে প্ল্যান শুরু করা দরকার। প্রিন্ট অন ডিমান্ড বিজনেসগুলোর ইনভেন্টরিতে স্টক আপ না করার সুবিধা থাকলেও মার্কেটিং, ক্যাম্পেইন দ্রুত সবগুলো বিষয় একসাথে রাখার ক্ষেত্রে বেশ সময় লাগে এবং এগুলো খুব শীঘ্রই একসাথে রাখা শুরু করা অনেক বেশি গুরুত্বপূর্ণ। প্রায় ৪০% গ্রাহক হ্যালোইনের আগে ক্রিসমাসের জন্য কেনাকাটা শুরু করে, তাই আপনি যদি শুরু না করে থাকেন, তাহলে এখনই সময়।

একটি কনটেন্ট ক্যালেন্ডার তৈরি করুন এবং আপনার সামনের ক্যাম্পেইন গুলো পরিকল্পনা করুন। সবসময় আপনার কনটেন্ট ক্যালেন্ডার এ শিপিংয়ের তারিখগুলো মাথায় রাখুন যাতে আপনার অডিয়েন্সরা একটি বিগ হলিডে এর আগে তাদের অর্ডারগুলো ভালভাবে পেতে পারে। স্মুথ সেইলিং এর জন্য সময়ের আগে আপনার ডিজাইন ,ইমেইল এবং সোশ্যাল কনটেন্ট তৈরি করুন। আপনি যদি কোনও ইমেইল টুলস ইউজ করেন তাহলে আপনার আগে সব কিছু সময়মতো নির্ধারণের জন্য ক্যাপাবল হওয়া উচিত, চিন্তামুক্ত। এরপর, যখন সময় হয় তখন আপনি ব্যাকএন্ড এ থেকে আপনার সেলস এর বিষয়টি দেখতে থাকুন!

ছুটির পরে আপনার পোস্টমর্টেমের জন্য পরিকল্পনা করাও গুরুত্বপূর্ণ। আপনি কালেক্ট করা সব ডেটা দেখুন, আপনার ইনসাইট ট্র্যাক করুন এবং পরবর্তী বছরের ছুটির ক্যাম্পেইনগুলোর জন্য প্রয়োজনীয় অ্যাডজাস্টমেন্টগুলো নোট করুন। সিজন শেষ হওয়ার পরেই আপনার লাভ বা লসের বিষয়টি জানার জন্য প্রস্তুত হন।

২. হোস্ট কনটেন্ট এন্ড গিভওয়েজ

ব্র্যান্ড সচেতনতা বাড়াতে এবং আপনার অডিয়েন্সদের কানেক্ট করার জন্য কনটেস্ট এবং গিভওয়েজ একটি দুর্দান্ত উপায়। ছুটির মৌসুমে এই বিষয়টি নিয়ে পারফেক্ট ইউজ করুন এবং আপনার অডিয়েন্সদের একটি ফানি থিম নিয়ে অংশ নিতে উৎসাহ দিন। উদাহরণস্বরূপ, থ্যাঙ্কসগিভিংয়ের সময়, আপনি অডিয়েন্সদের তাদের থ্যাঙ্কসগিভিং টেবিলটি শেয়ার করে নেওয়ার এবং সবচেয়ে বেশি পছন্দের সাথে স্পটলাইট দেওয়ার জন্য একটি কনটেস্ট চালাতে পারেন। ইউজার -জেনারেটেড কনটেন্ট সোশ্যাল মিডিয়ায় সবসময় ভাল পারফর্ম করে এবং কনটেস্ট থেকে বেরিয়ে আসার একটি দারুন উপায়।

এই ধরণের প্রতিযোগিতার একটি দুর্দান্ত উদাহরণ হল ২০১৫ সালের স্টারবাক্স এর #redcupscontest. তারা কন্টেস্টটি অনেক সহজ রেখেছিল এবং এই একটি প্রতিযোগিতার মাধ্যমে হ্যাশট্যাগ ক্রিয়েট করেছে। ইন্টার করার জন্য, মানুষদের শুধুমাত্র একটি কাপ ডিজাইন করতে হয়েছিল এবং হ্যাশট্যাগটি ইউজ করতে হয়েছিল। তারপর, স্টারবাক্স সেরা আর্ট টি বেছে নিয়েছিল এবং বিজয়ী এক বছরের মূল্য মানের কফি পেয়েছিল! 

ক্যাম্পেইনটি এতটাই সফল হয়েছিল যে এটি স্টারবাক্সকে ইনস্টাগ্রামে ১২ মিলিয়ন ফলোয়ার মার্ক পাঠিয়েছিল।

৩. ইউজ থিম বেসড ফেস্টিভ প্রমোশন

ক্যাপিটালাইজড করার জন্য আপনাকে ছুটির থিমযুক্ত আইটেম সেল করতে হবে না। আপনার ক্যাম্পেইনগুলোতে সেলিব্রেশন কালার এবং ল্যাঙ্গুয়েজ ইউজ করা বিবেচনা করুন। এটি আপকামিং ছুটির জন্য পারফেক্ট রাখুন যাতে কাস্টমাররা আপনার ক্যাম্পেইন সম্পর্কে কনফিউজড না হন।

অ্যাড কফি স্যাম্পল 

Skip the shopping lines and shop from your couch this Black Friday! Buy online here.

BlackFriday_Example_Ad-01

আদার কপি আইডিয়া:

Yappy Thanksgiving! Sale starts tomorrow on your favorite dog coffee mugs!

Fill your family gathering with holiday cheer…and give everyone an awesome sweater. Order now!

৪. আর্জেন্সি তৈরি করুন

আপনি যদি প্রায়ই অ্যাড এবং সেল পরিচালনা করেন তাহলে অডিয়েন্সরা কেনার তাগিদ ফীল করবেন না। নতুন বিজনেসম্যান করা সবচেয়ে বড় ভুলগুলোর মধ্যে এত একটি। নতুন স্টোরে বিজনেস ড্রাইভ করার অনেকগুলো কারণ আছে কিন্তু অনেক বেশি সেলস আপনার অডিয়েন্সদের শিখিয়ে দেবে যে তাদের শীঘ্রই কেনার হয়তো দরকার নেই কারণ যেহেতু আপনার কয়েক দিনের মধ্যেই বাকি সেলগুলো হয়ে যাবে।

সাইবার মানডে বা ব্ল্যাক ফ্রাইডে তে কয়েক ঘন্টা ফ্ল্যাশ সেল চালানোর কথা বিবেচনা করতে পারেন। নিশ্চিত হয়ে নিন যে আপনি স্পষ্টভাবে কমিউনিকেট করছেন যে এটি সীমিত সময়ের অফার বা সেল এবং এটি খুব শীঘ্রই শেষ হয়ে যাবে। আপনি চান যে আপনার অডিয়েন্সদের বড়দিনের আগেই অনেক বড় একটি চান্স প্রোভাইড করতে যাতে তারা বড় একটি সেভ করতে পারে।

৫. লিভারেজ কন্টেন্ট মার্কেটিং

কন্টেন্ট মার্কেটিং একটি লং টাইম কমিটমেন্ট এবং ছুটির দিন শেষ হওয়ার পরে এটি আপনার বেনিফিট গুলো নিয়ে আসে।আপনার কাস্টমাররা পছন্দ করবেন এমন ব্লগ পোস্ট এবং অন্যান্য কনটেন্ট শেয়ার করার মাধ্যমে ভ্যালু প্রোভাইড করার কথা বিবেচনা করুন। ডেকোরেট করার ওয়েগুলো বা ফানি গিফট প্রোভাইড করার আইডিয়াগুলো হাইলাইট করে এমন একটি ছুটির পোস্ট মানে পটেনশিয়াল কাস্টমারদের সাথে আস্থা ও ভ্যালু বাড়ানোর এক দারুন উপায়। মানুষ পিচ সেলস করতে ইউজড টু এবং অ্যাড সার্ভ করা থেকে ক্লান্ত হয়ে পড়ে। একটি ভাল কন্টেন্ট মার্কেটিং ক্যাম্পেইন এর মাধ্যমে অনেক বেশি লয়্যাল,রিটার্নিং কাস্টমারদের নিয়ে আসার সম্ভাবনা বেশি।

আপনি যেমন আপনার কনটেন্ট তৈরি করছেন, নিশ্চিত হন যে এটি আপনার নিশের সাথে রিলেভেন্ট এবং সিজনের সাথেও সম্পকিত পোস্টের নীচে কল টু অ্যাকশন ইনক্লুড করুন এবং অডিয়েন্সদের আপনার ব্র্যান্ডের সাথে এনগেজ থাকার সুযোগ দিন। অফার বা সাইন-আপ সহ পপ আপ গুলো যখন আপনি প্রথমে ভ্যালু প্রোভাইড করেন তখন কনভার্ট হওয়ার সম্ভাবনা বেশি থাকে।

৬. অ্যাবান্ডেন্ট কার্ট মেইল স্ট্যাস্টির্জি

আপনি যদি একটি সফল ইকমার্স বিজনেস করতে যান তাহলে অবশ্যই আপনার একটি অ্যাবান্ডেন্ট কার্ট মেইল স্ট্যাস্টির্জি থাকতে হবে চেকআউট প্রসেস চলাকালীন প্রায় ৭০% কাস্টমার তাদের কার্টটি ত্যাগ করেন। তাদের পুনরায় ফিরিয়ে আনার জন্য স্ট্যাস্টির্জি থাকা একেবারে গুরুত্বপূর্ণ। 

চেকআউট প্রক্রিয়াটির অংশ হিসাবে আপনার একটি ইমেইল প্রয়োজন। এইভাবে, তারা যে প্রোডাক্টগুলো ফেলে চলে গিয়েছিলো সেগুলো সম্পর্কে আপনি একটি ফলোআপ বা একটি রিমাইন্ডার পাঠাতে পারেন। আপনার সাবজেক্ট লাইনগুলোকে কম্পেলিং করা দরকার যাতে অডিয়েন্সরা আপনাকে উপেক্ষা করতে না পারে। আপনি তাদের ইমেইল বা পপ-আপে ডিসকাউন্ট দেওয়ার অফারটি তাদের ব্যাক করে এবং পারচেজকে উত্সাহিত করার বিষয়টি বিবেচনা করতে পারেন।

৭. লয়্যালিটি & রেফারেল প্রোগ্রামস

লয়্যালিটি এবং রেফারেল প্রোগ্রামগুলো বর্তমান কাস্টমারদের পুনরায় ফিরে আসার জন্য অনেক বেশি জনপ্রিয়। কাস্টমাররা ফ্রেন্ডস এবং ফ্যামিলির মতামতের উপর প্রচুর নির্ভর করে এবং একটি লয়্যাল ফলোইং থাকা মানে আপনার রেভিনিউ ইনক্রিজ হওয়া। আপনি একটি ডিসকাউন্ট কোড অফার করতে পারেন যেটা কাস্টমাররা তাদের ফ্রেন্ডস এবং ফ্যামিলির সাথে শেয়ার করে নিতে পারেন বা গিফট সার্টিফিকেট অফার করতে পারেন যখন তারা স্পেসিফিক সংখ্যক রেফারেলগুলোতে হিট করে।রিসার্চ করুন এবং আপনার বিজনেসের জন্য জন্য উইনিং প্রোগ্রামগুলো ডিসকভার করুন।

৮. পিন্টারেস্ট এর জন্য গিফট গাইড তৈরি করুন

আপনার ওয়েবসাইটে ট্র্যাফিক ড্রাইভ করার জন্য একটি পিন্টারেস্ট দুর্দান্ত প্ল্যাটফর্ম। ছুটির মৌসুমে সবচেয়ে জনপ্রিয় পিনগুলোর মধ্যে একটি হল গিফট গাইড। বিভিন্ন প্রোডাক্টে আপনার ডিজাইনগুলো প্রদর্শন এবং কাস্টমারদের জন্য সাজেশন তৈরি করার জন্য দুর্দান্ত উপায় এগুলো।

পিন্টারেস্ট একটি সোশ্যাল প্ল্যাটফর্মের চেয়ে অনেক বেশি কিছু। এটি একটি স্ট্রং সার্চ ইঞ্জিন তাই আপনি আপনার পিনের হেডলাইন এবং ডিটেইলসে যে কীওয়ার্ডগুলো ইউজ করছেন তা খুব কেয়ারফুলি বিবেচনা করার করুন। আপনি বিভিন্ন ডিজাইনের জন্য একাধিক গাইড তৈরি করতে পারেন এবং আপনার সাইটে বড় ট্র্যাফিক ড্রাইভ করা শুরু করতে পারেন।

গিফটের গাইডলাইন দেখতে কেমন হতে পারে তার একটি স্যাম্পল দেখানো হয়েছে এখানে !

৯. রাইট কী ওয়ার্ড ইউজ করুন

একটি সাকসেসফুল ক্যাম্পেইনের জন্য কীওয়ার্ড রিসার্চ অনেক বেশি গুরুত্বপূর্ণ। আপনি একবার আপনার টার্গেট অডিয়েন্সদের বুঝতে পারলে তারা আপনার প্রোডাক্টগুলো খুঁজতে কোন ওয়ার্ড এবং ফ্রেজ ইউজ করছে তা ডিটার্মাইন করা আরও সহজ হবে। অনলাইনে কীওয়ার্ড রিসার্চ টুলসগুলো, যেমন উবারসগেষ্ট, কীওয়ার্ড এভরিহয়ার ইউজ করুন বা আপনার রিসার্চে আপনাকে হেল্প করতে পাব্লিকলি এন্সার খুজুন এবং সেগুলো ইউজ করুন।

এই ছুটির মৌসুমে কী সেল করতে পারবেন

গিয়ারলঞ্চ পুরো বছর ধরে দুর্দান্ত সব নতুন আইটেমগুলো প্রকাশের কাজে বেশ হার্ড ছিল। এটি সেলারদের তাদের অডিয়েন্সদের আরও বেশি স্ট্রং এক্সপিরিয়েন্স প্রদান এবং বিভিন্ন প্রোডাক্টের ডিজাইন প্রোভাইড করার সুযোগ দেয়। আমাদের টপ সেলিং প্রোডাক্টগুলোর সেলস এবং ডিজাইন সম্পর্কে আপনার আরও যা জানতে হবে তা এখানে দেয়া হয়েছে।

মগ

প্রতিটি কফি প্রেমিক একটি ভাল মগ ডিজাইন পছন্দ করেন। “ফানি মগস” শব্দটির সার্চের পরিমাণ প্রতি মাসে প্রায় ১৪,৮০০ পর্যন্ত হয়, সুতরাং কফি মগগুলো খুঁজে থাকেন এমন এক বিশাল কাস্টমার আছে। যদিও প্রিন্ট অন ডিমান্ড বিজনেসে নিউ প্রিন্টের জন্য এত বড় সার্চ এর জন্য প্রতিযোগিতা করা কঠিন হতে পারে, আপনি আপনার কীওয়ার্ড ডিটেইলসে আরও স্পেসিফিক হয়ে নিজেকে আলাদা ভাবে প্রেজেন্ট করতে পারেন। যদি আপনার মগ ডিজাইনগুলো ক্যাট লাভার্সদের উপর ফোকাস করে থাকেন তাহলে “funny cat mugs” শব্দটি ইউজ করার বিষয়টি বিবেচনা করুন যাতে আপনি অনেক কম পরিমাণে সার্চের সাথে প্রতিযোগিতা করতে পারেন।

ডিজাইন আইডিয়াস:

গ্রাহকরা নোবেলটি হলিডে আইটেম পছন্দ করেন। আপনার টার্গেট অডিয়েন্সদের জন্য ক্রিসমাস থিমবেসড মগ ডিজাইনের বিষয়টি বিবেচনা করতে পারেন। যদি এনিমেল লাভার্সদের উপর আপনার ফোকাস হয় তবে আরও ক্রিয়েটিভ হোন এবং একটি ফেস্টিভ ক্যাট মগ ট্রাই করে দেখুন। ফান নোবেলটি হলিডে আইটেমগুলোর জনপ্রিয়তা আপনাকে অবাক করে দিতে পারে।

হুডি এবং সোয়েট শার্ট

ফেস্টিভ হুডি এবং সোয়েটশার্টগুলো নেক্সট কয়েক মাসে হটকেকের মতো সেল হয়। এটি হ্যালোইন থিমবেসড হুডি হোক বা আগলি ক্রিসমাস থিমবেসড সোয়েটশার্টগুলো ,কাস্টমাররা সবসময় ফানি এবং পরার জন্য আলাদা কিছু সার্চ করেন। প্রিন্ট অন ডিমান্ড বিজনেসের জন্য এগুলো জনপ্রিয় প্রোডাক্ট কারণ এখানে প্রচুর ভেরাইটি পাওয়া যায়। পাশাপাশি আপনার ডিজাইনে পার্সোনালাইজেশন অফার করার বিষয়টিও বিবেচনা করুন।

ডিজাইন আইডিয়াস

অনেক পরিবার ছুটির মৌসুমে একত্রিত হন। এমন একটি ডিজাইন অফার করুন যা পরিবারের কাছে অ্যাপিল করে। ব্রেইনস্ট্রোম পার্সোনালাইজেশন আইডিয়া, বা জেনেরিক রাখুন এটি। এটি রেভিনিউ বাড়ানোর একটি দারুন উপায় কারণ ফ্যামিলি গুলোর প্রতিটি মেম্বারের জন্য পর্যাপ্ত পরিমাণে পারচেজ করতে চাইবে।

হোম ডেকর

আমাদের সবসময় গ্রউন প্রোডাক্ট লিস্টে হোম ডেকর আইটেমগুলো যেমন বেডরুম ডেকর,পর্দা, কিচেন ডেকর (শীঘ্রই আসছে!) এবং বিছানা এবং বেডের জন্য পিলো পারচেজ করার বিষয়টি অনেক বেড়েছে। ছুটির মৌসুমে এই প্রোডাক্ট ক্যাটাগরিটি লিভারেজ করার দুটি প্রধান কারণ রয়েছে। আপনি এখানে ফেস্টিভ ডিজাইন অফার করতে পারেন অথবা গ্রাহকদের ছুটির মৌসুমে গিফট হিসেবে এই আইটেমগুলো দেওয়ার বিষয়েও এনকারেজ করতে পারেন।

ডিজাইন আইডিয়াস

হোম ডেকোর ডিজাইনগুলো দিয়ে আপনার টার্গেট অডিয়েন্সদের রিফ্লেক্ট করা উচিত। আপনার টার্গেট অডিয়েন্স কি বেশিরভাগ ছোট বাচ্চাদের মায়েরা? উইমসিকল বাথরুম ডেকর ডিজাইন করুন অথবা হতে পারে আপনার টার্গেট অডিয়েন্স নতুন বাড়ির মালিকরা তারা হয়তো ফেস্টিভ হলিডে টেবিলের জন্য ক্লাসি কিছু খুঁজছেন। সাকসেস এর জন্য, আপনার ডিজাইনের আইটেমগুলো রিফ্লেক্ট করা উচিত যা আপনার টার্গেট অডিয়েন্সরা তারা পছন্দ করছেন এমন ডিজাইনগুলোর সাথে খুঁজছেন।

সেলফোন কেস

প্রেডিক্ট করা হচ্ছে , যে ২০২০ সালের মধ্যে প্রায় ২.৮ বিলিয়ন মানুষের কাছে একটি সেলফোন থাকবে এবং বেশিরভাগ সেল ফোন মালিকরা প্রটেকশন জন্য একটি কেস খুঁজে থাকেন। যেহেতু মানুষ তাদের ফোনগুলো প্রায় সবজায়গায় বহন করে থাকেন, তাই এটি কিছুটা পার্সোনালিটি দেখানোর জন্যেও একটি জনপ্রিয় উপায় হয়ে উঠেছে। স্টাইলিশ ফোন কেসগুলোর সেল করার জন্য অনলাইনে একটি বিশাল সেলার আছেন এবং অনেক কাস্টমার গিফট হিসেবে ছুটির মৌসুমে একটি নতুন ফোন পাবেন। আপনার কাস্টমারদের গিফটগিবার এবং রিসিভার উভয়কেই ডিলাইট করার জন্য ডিজাইন করার একটি ফানি একসেসোরিজ প্রোভাইড করুন!

ডিজাইন আইডিয়াস

আপনার ফোন কেস ডিজাইনগুলো আপনার টার্গেট অডিয়েন্সদের বরাবরের মতো রিফ্লেক্ট করা উচিত। পিন্টারেস্ট বা গুগলের মাধ্যমে আপনাদের ক্যাটেগরির বেইনস্টর্মিং আইডিয়া সার্চ করুন। আপনার অডিয়েন্সরা যদি বেশি কনভেনশনাল হয় তাহলে একটি সিম্পল ক্লাসি ডিজাইনে স্টিক হয়ে যান। আপনি যে ডিজাইনে সেটেল হন না কেন , কনফিডেন্টলি এই প্রোডাক্ট গুলো আপনার স্টোরটিতে এড করা আপনাকে এই ছুটির মৌসুমে আপনার রেভিনিউ ইনক্রিজ করতে সহায়তা করবে।

ওয়াল আর্ট

ওয়াল আর্ট একটি আকর্ষণীয় নতুন প্রোডাক্ট যা আমরা এই বছরের শুরুর দিকে চালু করেছি। কাস্টমাররা চুজ করার জন্য অনেকগুলো ডিজাইন অপশন এবং মিডিয়া রয়েছে। আমরা একটি ট্রাডিশনাল ক্যানভাস, এক্রাইলিক , মেটাল এবং এমনকি টেপস্ট্রিজ থেকে যে কোনও কিছু প্রোভাইড করি। আপনার অডিয়েন্সদের এই বছর প্রিয়জনকে গিফট হিসেবে ওয়াল আর্ট দেওয়ার জন্য উৎসাহিত করুন।

ডিজাইন আইডিয়াস

আর্ট হলিডে গুলোর জন্য ভার্সেটাইল ! কাস্টমাররা বড় দিনের জন্য সাজাতে ভালোবাসেন। ক্রিসমাস ডিজাইন তৈরি করার বিষয়ে বিবেচনা করুন যা তারা ডিসেম্বরের সময় দেয়ালে হ্যাং করার বিষয়ে ভাবতে পারেন , বা থ্যাঙ্কসগিভিংয়ের জন্য সম্ভবত একটি ‘থ্যাংকফুল ‘ ডিজাইন করতে পারেন।  যদিও এই আর্টটি দেয়ালের সাথে লং টাইম ঝুলতে পারে না, এটি কাস্টমাররা প্রতি বছর ইউজ করতে পারেন।

জুয়েলারি

প্রিন্ট অন ডিমান্ড বিজনেসের হলিডে সিজনের জন্য জুয়েলারি একটি পারফেক্ট আইটেম। অনলাইন জুয়েলারি সেল প্রায় ২৩% ডিসেম্বর মাসে হয়। এটি একটি ইউনিক গিফট আইটেম এবং অডিয়েন্সরা পারফেক্ট পিচ বেছে নেওয়ার ক্ষেত্রে কতটা মিনিং বহর করে এবং থিঙ্ক করে তা পছন্দ করে থাকেন।

ডিজাইন আইডিয়াস

আপনার জুয়েলারিগুলো এমনভাবে ডিজাইন করুন যাতে এটি আপনার অডিয়েন্সদের কাছে অর্থবহ হয়। আপনি আরও সেন্টিমেন্টাল ডিজাইন এর সাথে যেতে পারেন বা পার্সোনালাইজেশন অপশনগুলো প্রোভাইড করতে পারেন। কাস্টমাররা তাদের নাম ইনক্লুডেড আইটেম পছন্দ করে। তারা ওই জুয়েলারি ডিজাইনগুলোরও প্রশংসা করবে যা তাদের পছন্দ করে এমন মানুষ বা পোষা প্রাণীকে মনে রাখতে সহায়তা করে।

কনক্লুশন

এই ছুটির মৌসুমটি ইকমার্সের জন্য বিশাল একটি আকার ধারণ করছে! প্রিন্ট অন ডিমান্ড এর সাথে আপনার স্টোরটিতে নতুন প্রোডাক্ট টেস্ট করাটা বেশ সহজ হবে।  যেহেতু আপনি প্রোডাক্টগুলো স্টক রাখেন না, তাই আপনি বিভিন্ন আইটেম এ আপনার ডিজাইন অফার করতে পারেন এবং কী সেল হয় তা দেখতে পারেন।

আপনার সবচেয়ে সফল বছরের জন্য এই স্ট্যাস্টির্জি এবং আইডিয়াগুলো চেষ্টা করে দেখুন !

রেডি ? তাহলে আজই শুরু করুন এবং ৮ টি ফ্রি হাই রেজ ডিজাইন ডাউনলোড করুন!

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

Hot selling T-shirt by Mohammad Raihan

Hot selling T-shirt (coffee).Gift for all members. https://drive.google.com/file/d/1aajUi1bjqmPFaCQJeH5InVzNuW0cIBHp/view?usp=sharing