Success Story

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

আমার এখন ও মনে পরে সেই দিনগুলো যখন বাংলাদেশ মার্কেট নিয়ে সবাই নেগেটিভ বলতো । আমাদের দিয়ে হবে না, ভিয়েত্নামের মত হতে পারবো না ইত্যাদি । আলহামদুলিল্লাহ আমার গত ২ বছরের কষ্টের ফল এখন পাওয়া যাচ্ছে । অনেক ভালো ভালো রেসাল্ট আসছে, অনেকেই বেশ ভালো করছে । মার্কেটে অনেকেই এসেছে, চলে গেছে, অন্য দিকে divert হয়েছে । ২০১৭ তে গিয়ারলঞ্ছের বাংলাদেশ থেকে রেভেনিউ আসে ৮ কোটি টাকা । ২০১৮ এর জুলাইতেই যেটা আমরা ব্রেক করতে সক্ষম হই ।

অনলাইনে আগডুম বাগডুম অনেক সুজোগ আসবে যাবে । ভালো জিনিশ নিয়ে লেগে থাকাই বড় ব্যাপার । গিয়ারলঞ্ছের দিক থেকে কোন কমতি থাকলে আমি বেলাল কখনোই এটা বাংলাদেশে প্রোমোট করতাম না । আপনি স্বীকার করেন আর না করেন GearLaunch is the best. আজকে সবাই আমাদের মডেল, ফিচার, স্ট্রাটিজি ইত্যাদি ফলো করছে । এটা যে হবে তা ২ বছর আগেই বুঝতে পারি এবং হাতে ৩ টা মারকেটপ্লেসের সুজোগ থাকতে আমি গিয়ারলঞ্চে জয়েন করি ।

যারা ধৈর্য ধরে লেগে আছে এবং আমার নির্দেশনা ফলো করেছে তারাই আজ দাপিয়ে বেরাচ্ছে । এদের নিয়েই আমি আগামিতে ভিয়েতনামের মত হবার সপ্ন দেখি । ইনশা আল্লাহ আপনাদের সাপোর্ট পেলে আই টি তে এবং প্রিন্ট অন ডিমান্ডে আপনারা উল্লেখযোগ্য অবদান রাখবেন বলে আমি মনে করি । আমার জন্য দোয়া করবেন যাতে সব সময় এভাবে সাপোর্ট দিতে পারি সেই সাথে আপনাদের ও ফোকাস থেকে কাজ করার অনুরোধ রইল ।

এক অন্যরকম বাংলাদেশ উপহার দেয়ার জন্য গিয়ারলঞ্ছের সমস্ত পার্টনার কে জানাই শুভেচ্ছা । এ সব সুপার সেলারদের আমরা অভিনন্দন দিতেই পারি কি বলেন ?

Posted By - S M Belal Uddin

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

Tutorials

Ready made Email template for customer support

অনেক সময় কাস্টমার বিভিন্ন ভাবে আমাদের পেইজে অথবা কমেন্টে নক করে বিভিন্ন বিষয় নিয়ে প্রশ্ন করে। আমি কয়েক টি ইমেইল / ম্যাসেজ ফরম্যাট দিয়ে দিচ্ছি