SHOULD YOU TEST ADS ON GEN Z?

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

আপনি কী জেন জেড এর উপর অ্যাড টেস্ট করবেন?

দ্যা ইয়াংগেস্ট কনজিউমার গ্রুপ, জেনারেশন জেড (অথবা “জেন জেড”), খুব দ্রুত একটি শক্তিশালী ফোর্সে পরিনত হচ্ছে। ২০২০ সালের মধ্যে, আজকের ১৪-১৯ বয়সের বাচ্চারা মার্কিন যুক্তরাষ্ট্র, ইউরোপ এবং ব্রিক কান্ট্রিগুলোর ৪০ শতাংশ ওয়ার্ল্ডওয়াইড লারজেস্ট গ্রুপ অফ কনজিউমারে পরিণত হবে। জেন জেড এর হেবিট এবং বিহেভার হেভিলি ইনফ্লুয়েন্স করে থাকবে ফিউচার মেইনস্ট্রিম রিটেইল, এবং কিছু জিনিস অলরেডি পজিটিভ দেখাচ্ছে! 

জেন জেড সহস্রের ছেয়ে বেশী ফেভারেভল উপায়ে সোশ্যাল মিডিয়ায় ব্র্যান্ডগুলোর সাথে ইন্টারেক্টিং করছে- তারা কিনছেও। 

হিল হলিডে ইন্ডিপেন্ডেন্ট বিজনেস এবং কনজিউমার রিসার্চ গ্রুপ, অরিজিন এর একটি রেসেন্ট স্ট্যাডি অনুসারে, জেন জেড সোশ্যাল মিডিয়া ইউজারদের মধ্যে ৪৩ পার্সেন্ট ডাইরেক্টলি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম হইতে পারচেজ করছে। ইন ফ্যাক্ট, তারা মিলেনিয়ালস এর চেয়ে বেশী সোশ্যাল মিডিয়াতে কনভার্ট হবার সম্ভাবনা ৪ গুন বেশী। 

আলাদাভাবে, স্ট্যাডিতে উঠে আসছে যে ৬৫ পার্সেন্ট জেন জেড সোশ্যাল মিডিয়া ইউজারসরা সোশ্যাল চ্যানেলগুলোতে ব্র্যান্ড ফলো করে থাকে। যাইহোক, ৫৫ পার্সেন্ট  ইন্ডিকেট করে থাকে যে পারচেজ এডভার্টাইজমেন্ট দ্বারা হতে পারে এবং তারা নোট করেছিলেন যে কোন অ্যাড দ্বারা তারা ইন্সপায়ার্ড হয়েছেন।

এই শোপারসদের সাথে তাল মিলিয়ে চলার জন্য, ব্র্যান্ডগুলোকে অর্গানিক এবং পেইড সোশ্যাল মিডিয়া কন্টেন্ট উভয় এর মধ্যে ভারসাম্য বজায় রাখতে হবে।

জেন জেডের সাথে রিয়েল-টাইম কভারসেশন ব্র্যান্ডের সাথে এঙ্গেজ করতে পপ কালচার ট্রেন্ডস এবং ইভেন্টস একটি গ্রেট অপর্চুনিটি। নাইকি এবং অ্যাডিডাসের মতো ব্র্যান্ডগুলো ট্রেন্ডিং অ্যাফেয়ার্স নিয়ে কনভারসেশন করতে বেশ কুইক এবং ইহা ইয়াং ফলোয়ার্সদের নজরে পড়ে। দুটি ব্র্যান্ডই জেন জেড দ্বারা সর্বাধিক পছন্দের মধ্যে রয়েছে।

রেকমেন্ডেশন

  • অর্গানিক অ্যান্ড স্পন্সরড এর মধ্যে ব্যালেন্স মেইনটেইন করুন।
  •  সোশ্যাল চ্যানেলের মধ্যে জেন জেড এর সম্পর্ক তৈরি করুন যাতে করে তারা ফ্রেন্ডদের সাথে রিলেট করতে ইউজ করে। 
  • প্রতিটি ইন্টারেকশন থেকে শিখুন, তারপর কাস্টমাইজড সার্ভিসেস ও এক্সপেরিয়েন্স শেয়ার করুন ডাটা ডেলিভারির মাধ্যমে। 

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

HIRE A DESIGNER

হায়ার এ ডিজাইনার আপনি ডিজাইনার’স ব্লকের কোনও সমস্যায় ভুগছেন বা কোনও নির্দিষ্ট কাজের সাথে ওভারহোয়েলমেড  ফিল করছেন, ভুলে যাবেন না যে আপনি সারা বিশ্বজুড়ে ডিজাইনারদের

SUPERCHARGE YOUR SHOPIFY STORE

আপনার শপিফাই স্টোরটিকে সুপারচার্জ করুন গিয়ারলঞ্চ অ্যাপ্ এড করুন এবং একটি ই-কমার্স বিজনেস পরিচালনার জন্য আপনার প্রয়োজনীয় সব কিছুর অ্যাক্সেস দিন  — হাই কোয়ালিটি পিওডি