SEPTEMBER TRENDS REPORT

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

সেপ্টেম্বর ট্রেন্ডস রিপোর্ট

সেপ্টেম্বর বছরের এমন একটি সময় যখন বাচ্চারা স্কুলে ফিরে যায় এবং সামার টাইম অফিসিয়ালি শেষ হয়ে যায়। ব্যাক -টু -স্কুল সেল ডাউন হওয়ার সাথে সাথে ই-কমার্স  বিজনেস ওনারদের সামনের দিক নিয়ে চিন্তা করা এবং পরবর্তী হলিডে ও ট্রেন্ডস এর জন্য রেডি হওয়া প্রয়োজন। সেপ্টেম্বরের জন্য আমাদের টপ পিক্স গুলো এখানে রয়েছে।

টপ সেপ্টেম্বর ট্রেন্ডস 

পুরো মাস জুড়ে … ফুটবল সিজন শুরু!

ফুটবল সিজন অফিসিয়ালি শুরু হয় ৫ সেপ্টেম্বর  থেকে যখন প্যাকাররা বিয়ার বাজায়। আপনি  নিজের ডিজাইনে অফিসিয়াল এনএফএল লোগো ব্যবহার করতে পারবেন না, আপনি ফুটবল থিমযুক্ত শার্ট এবং অন্যান্য প্রোডাক্ট গুলি তৈরি করতে পারবেন যা আপনার কাস্টমাররা পছন্দ করবেন!

প্রোডাক্ট ইনস্পিরেশন 

অনেক ফুটবল ফ্যান আছে যারা তাদের ফেভরিট টিম কে দেখার জন্য পুরো রুম ডেডিকেট করে থাকে।  আল্টিমেট ম্যান কেভ এর জন্য ফান ফুটবল -থিমযুক্ত ডেকোর অফার করতে পারেন।  গেম এর প্রতি তাদের ভালোবাসা প্রদর্শন করে এমন প্রোডাক্ট কেনার জন্য কাস্টমাররা পাগল হয়ে যাবে।

মার্কেটিং ইনস্পিরেশন 

আপনার অডিয়েন্সদের আপকামিং সিজন এর জন্য পাম্পড-আপ করুন এবং তাড়াতাড়ি মার্কেটিং শুরু করুন। প্রথম বড় গেমের আগে তাদের পারচেজ করতে উত্সাহিত করুন! তারপর, পুরো ফুটবল সিজন এর জন্য নতুন ডিজাইনের মার্কেটিং কন্টিনিউ রাখুন যা ২২ শে ফেব্রুয়ারী, ২০২০ শেষ হবে। লং মার্কেটিং সিজন এর জন্য এটি একটি ফ্যান্টাস্টিক নিশ। 

সেপ্টেম্বর ২, সোমবার – লেবার ডে 

লেবার ডে হলো ন্যাশনওয়াইড হলিডে যা আমেরিকান ওয়ার্কারদের কে  শ্রদ্ধা জানানোর জন্য শুরু করা হয়েছিল। এটি প্রায়ই এমন সময় হয় যখন বিজনেস গুলো  ডিসকাউন্ট এবং সেল  অফার করে থাকে  এবং সব আমেরিকানরা ওই দিন ডে অফ নেন। এটি একটি প্যাট্রিয়টিক হলিডে যা প্রায়ই প্যারেড এবং বারবিকিউ এর সাথে উদযাপিত হয়!

প্রোডাক্ট ইনস্পিরেশন 

গিয়ারলঞ্চের এভার-এক্সপান্ডিং প্রোডাক্ট  চয়েস এর সাথে, আপনি নতুন কিছু টেস্ট করার বিষয়টি বিবেচনা করতে পারেন! পিলো ডিজাইন বা ফোন কেস অফার করুন। কাস্টমার অনলাইনে টি-শার্ট খুঁজে  অভ্যস্ত কিন্তু আপনি আপনার রেভিনিউ তখনি ইন্ক্রিস করতে পারবেন যখন আপনি আপনার ডিজাইন কে বিভিন্ন প্রোডাক্টের উপর অফার করবেন।

মার্কেটিং ইনস্পিরেশন 

আপনি আমেরিকান ফ্ল্যাগ ডিজাইন প্রোমোট করার জন্য চুজ করতে পারেন, তাছাড়া হলিডে কে সম্মান জানিয়ে নিজের করা লেবার ডে সেল অফার করতে পারেন। কাস্টমার ডিসকাউন্ট পেতে ভালোবাসে এবং তারা অভ্যস্ত তাদের ফেভারিট ব্র্যান্ড এর প্রমোশন দেখতে। 

সেপ্টেম্বর ১৯ ,বৃহস্পতিবার – ইন্টারন্যাশনাল টক্ লাইক এ পাইরেট ডে 

পাইরেট আর্ট ইতিমধ্যে একটি জনপ্রিয় ডিজাইন নিশ এবং টক্ লাইক এ পাইরেট ডে আপনার ডিজাইনগুলি ডাস্ট আপ করার পারফেক্ট রিজন দেয় আর এই জেনি হলিডের জন্য আপনার অডিয়েন্সদের কাছে আপনি আপনার ডিজাইন গুলো মার্কেটিং করতে পারেন! পাইরেট স্কলস , ডিপ-সি অ্যাডভেঞ্চারিজম সিম্বল এবং ম্যাথিকেল সি ক্রিয়াটার্স অন্তর্ভুক্ত থাকে এমন ডিজাইনগুলি করার চেষ্টা করুন!

প্রোডাক্ট ইনস্পিরেশন 

জেনি হলিডে মার্কেটিং করার  জন্য টি-শার্ট একটি পারফেক্ট প্রোডাক্ট।  কাস্টমার নিউ ওয়েতে ইউনিক টেস্ট এবং স্টাইল এর মাধ্যমে শো অফ করতে ভালোবাসে।  গিয়ারলঞ্চের এক্সপ্যান্ডিং অফারগুলির সাথে, আপনি মগ, পিলো অথবা বেডরুম সেট মার্কেটিং এর চেষ্টা করতে পারেন। কাস্টমার তাদের ফেভারিট ডিজাইন পারচেজ করার সকল পসিবল অপশন দেখতে ভালোবাসে। 

মার্কেটিং ইনস্পিরেশন 

আপনার মার্কেটিং এর পার্ট হিসাবে আপনি প্রোডাক্ট ডেসক্রিপশন ইউজ করতে পারেন।  ফান  ল্যাঙ্গুয়েজ ইউজ করুন, পাইরেটের  মতো কথা বলতে ভুলবেন না! নিশ্চিত না কিভাবে ? এই অডবোল হলিডে এর জন্য সম্পূর্ণ একটি ওয়েবসাইট ডেডিকেট করা হয়েছে।  

প্রোডাক্ট ডেসক্রিপশন আইডিয়া :

Ahoy! kiss me, I’m a pirate! Talk Like a Pirate Day T-shirt 

Arrrr! It be Talk Like a Pirate Day Tshirt!

Cute Kids talk like a pirate day shirt 

সেপ্টেম্বর ২২, রবিবার – হবিট ডে 

সর্বত্র থাকা হবিট ফ্যানদের জন্য, এই ঘটনাটি সেলিব্রেট করার জন্য একটি বিশেষ দিন রয়েছে! বিশ্বাস করুন বা না করুন, এই হলিডে ১৯৭৮ সালে শুরু হয়েছিল তবে ২০০১ সালে মুভিগুলি মুক্তি পাওয়ার পরে এটি ট্র্যাকশন অর্জন করেছিল। মেগা ফ্যানসরা ওয়াচ পার্টির মাধ্যমে এবং সারা দিন জুতা না পরে এই দিনটি সেলিব্রেট করেন ( অবশ্যই বইগুলি থেকে নেওয়া)।

প্রোডাক্ট ইনস্পিরেশন 

লর্ড অফ দ্যা রিং এর ফ্যানরা তাদের বুক, মুভি  এবং হবিট এর সাথে সম্পর্কিত সমস্ত কিছু শো অফ করতে ভয় পান না। ই-কমার্স বিজনেস এ স্ট্যান্ড আউট করার একটি উপায় হলো যখন আপনি আপনার কম্পেটিটর থেকে ইউনিক এবং ডিফারেন্ট  ডিজাইন অফার করবেন। এই ফ্যান- ইন্সপায়ারড ডে এর জন্য টি-শার্ট এর পরিবর্তে ওয়াল আর্ট ডিজাইন বিবেচনা করতে পারেন।

মার্কেটিং ইনস্পিরেশন 

যে কোনও হলিডের মতো, কিছু জিনিস আপনার নিশ এর জন্য ম্যাচ নাও হতে পারে। ফান এবং সিরিয়াস যেকোনো হলিডে কে টার্গেট করার পূর্বে আপনার অডিয়েন্স সম্পর্কে চিন্তা করুন। যদি আপনার কী নিশ হয় লাভ ফ্যান্টাসি, তাহলে টার্গেট প্রোডাক্ট এবং ডিজাইন আপনাকে ওভারঅল রেভিনিউ ইনক্রিজ করতে হেল্প করবে। 

আরও হলিডে এবং ইনস্পিরেশন এর জন্য নিচে আমাদের মার্কেটিং ক্যালেন্ডার রয়েছে যা চেক আউট করতে পারেন। 

অল্প সময়ে সেল করার জন্য গিয়ারলঞ্চের সাথে আপনার সাইড হাস্যাল শুরু করুন!

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

HIRE A DESIGNER

হায়ার এ ডিজাইনার আপনি ডিজাইনার’স ব্লকের কোনও সমস্যায় ভুগছেন বা কোনও নির্দিষ্ট কাজের সাথে ওভারহোয়েলমেড  ফিল করছেন, ভুলে যাবেন না যে আপনি সারা বিশ্বজুড়ে ডিজাইনারদের

SUPERCHARGE YOUR SHOPIFY STORE

আপনার শপিফাই স্টোরটিকে সুপারচার্জ করুন গিয়ারলঞ্চ অ্যাপ্ এড করুন এবং একটি ই-কমার্স বিজনেস পরিচালনার জন্য আপনার প্রয়োজনীয় সব কিছুর অ্যাক্সেস দিন  — হাই কোয়ালিটি পিওডি