PUZZLES

Share This Post

পাজেল

পাজেল বহু প্রজন্মের পরিবারের জন্য একটি পপুলার এক্টিভিটি ছিল কিন্তু ২০২০ এ এসে এটির আবার পুনরুত্থান দেখছে। এটি ইন্ডিভিউজুয়াল এবং ফ্যামিলি উভয় ক্ষেত্রেই একটা ফান এক্টিভিটি প্রোভাইড করে।

প্রোডাক্ট হাইলাইটস

আমাদের হাই গ্লস ফিনিশড বিউটিফুল প্রিন্টেড পাজেল গুলো কাস্টমাররা অনেক বেশি পছন্দ করে থাকেন। আপনার অডিয়েন্সদের জানান যে আমাদের প্রতিটি পাজেল ক্লিয়ার টপের একটি গিফট বক্সের মাধ্যমে আসে এবং পাজেলগুলো এসেম্বল করার জন্যে একটি গাইডও ইনক্লুড থাকে। 

এখানে ২৫২টি পিস এবং পাজেলগুলো ফিনিশ হয় ১০” x ১৪” মেজারিং করে। আপনি হরিযোন্টালি বা ভার্টিক্যালি দুইভাবেই গর্জিয়াস ডিজাইন ক্রিয়েট করতে পারবেন। মার্কিন যুক্তরাষ্ট্র থেকে তৈরি ওয়ান্ডারফুল সব প্রোডাক্ট আপনি অর্ডার করতে পারবেন।

1 1

পাজেল ডিজাইন আইডিয়াস

পাজেল ডিজাইন করার একটি ফান পার্ট হলো আপনি হয়তো এমন কিছু ডিজাইন করছেন যা অলরেডি আপনার অডিয়েন্স পছন্দ করছেন ! তারা কি বিড়াল ভালবাসে ? তাহলে একটি বিড়াল ওইমসিকল পাজেল ক্রিয়েট করুন। আপনার অডিয়েন্স কি ছুটি পছন্দ করেন ? তাহলে পুরো বছর ধরে চলবে একটি ফান হলিডে থিম বেসড পাজল ডিজাইন করুন !

2 1

আপনি সহজে আইডিয়া পেতে পারেন এমন কিছু লিস্ট আমরা দিয়েছি যা দিয়েই আপনি শুরু করতে পারেন :

এনিম্যাল 

কালারফুল সিটিস্কেপ

নেচার সিনারি 

রিপিটিটিভ প্যাটার্ন্স 

কার

কান্ট্রিসাইট সিনারি 

কার্টুন স্টাইল ড্রয়িং 

স্পেস থিম 

ওশেন সিনারি

ডাইনোসর 

কেক বা ডোনাটের মতো খাবার

ফার্ম এনিম্যাল
ডোন্ট ফরগেট টু থিঙ্ক আউটসাইড দ্যা বক্স আপনি আপনার পাজেল ডিজাইন গুলো পার্সোনালাইজেশন করতে পারেন ! গ্রাহকরা যাতে আপনার ডিজাইনে তাদের নাম ইউজ করতে পারে সেটি এলাও করুন। পাজেল ডিজাইন করার একটি ফান আইডিয়া হলো “পপ্স দ্যা কোয়েশ্চেন ।” উইল ইউ ম্যারি মি ?

3 2

মার্কেটিং টিপস

পাজেল ডিজাইন এর জন্যে আপনার মার্কেটিং এফোর্টস বছরের পর বছর লেগে যেতে পারে। তবে আপনার কাস্টমাররা কোথায় থাকেন তার উপর নির্ভর করে বছরের কিছু নির্দিষ্ট সময় এটি ইনডোর এক্টিভিটির জন্য অনেক বেশি জনপ্রিয়। ঠান্ডার সময়টাতে সাধারণত এই গেমস তা বেশি পপুলার থাকে এবং গরমের সময়ে যেখানে বাহিরে যাওয়ার স্কোপ কম সেখানে বেশি জনপ্রিয় থাকে। 

জন্মদিন বা ছুটির দিনে উপহার হিসাবে আপনার পাজেল ডিজাইনের মার্কেটিং করাটা অন্য একটি সাকসেসফুল স্ট্রেটিজি । আপনি যদি বিগ হলিডে টার্গেট করে মার্কেটিং প্ল্যান করে থাকেন তাহলে আপনার মার্কেটিং,পারচেজিং এবং শিপিং এর জন্যে অনেক সময়ের প্রয়োজন হবে তার জন্যে এটলিস্ট ০৬ মাস আগে থেকেই স্টার্ট করা উচিৎ।

পিন্সপিরেশন

এর চেয়েও আমিসিং ইনস্পিরেশন প্রয়োজন ? তাহলে আমাদের পিন্টারেস্ট বোর্ড এর ডিজাইন আইডিয়াগুলো দেখুন ! তারপর, ক্রিয়েট করা শুরু করুন এমন সব ইনক্রেডিবল ডিজাইন যা আপনার কাস্টমার পছন্দ করবেন।

4

কলস টু অ্যাকশন

ফিলিং ইন্সপায়ার্ড? আপনার অডিয়েন্স এটেনশন ক্যাপচার করবার জন্য ওসাম কলস টু অ্যাকশন দরকার! আপনি যখন তাদের মেইল সেন্ড করছেন অথবা অ্যাড ও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কাস্টমার ফাইন্ডিং করছেন,তখন এটা আপনাকে মাথায় রাখতে হবে যে আপনি আপনার কাস্টমারদের বুঝছেন এবং তাদের জন্য মেসেজ টেইলর করছেন।

আপনার যাতে শুরু করতে পারেন তার জন্য কিছু স্যাম্পল দেয়া হল –

Do you LOVE puzzles? Shop your favorite categories in our store!

Surprise the puzzle lover in your life. Shop today!

{Design theme} lovers LOVE puzzles. Browse today. 

আপনি সেলিং স্টার্ট এর জন্য রেডি? পারফেক্ট! পাজেল সম্পর্কে আরও জানতে আমাদের অল স্পেসিফিক পাজেল গাইড পড়ুন

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

Monthly Live about Facebook Marketing

Here we covered how to do Facebook marketing in effective ways which will drive more traffics and how you can raise the possibility to increase

1000 T-shirt Mockup

এখানে আপনারা পাচ্ছেন ১০০০ টিশার্ট-এর ফ্রি মকআপ! আপনার পছন্দ অনুযায়ী যেকোনো ডিজাইন নিয়ে কাজ করতে পারবেন একদম ফ্রি-তে। তাই দেরি না করে ডাউনলোড করে নিন