NOVEMBER TRENDS REPORT

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

নভেম্বর ট্রেন্ডস রিপোর্ট

অক্টোবরের শেষ অংশে এবং নভেম্বর মাস চলাকালীন বেশিরভাগ মার্কেটারদের মেইন ফোকাস থাকে সাধারণত থ্যাঙ্কস গিভিং ডে, ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার মানডে তে। আপনার যদি অনুপ্রেরণার প্রয়োজন হয় তবে আপনি আমাদের ই-কমার্স হলিডে মার্কেটিং এর  চূড়ান্ত গাইড টি পড়তে পারেন বা থ্যাঙ্কস গিভিং মার্কেটিং এর জন্য আমাদের গাইডটি দেখতে পারেন। 

আপনি যদি নভেম্বর মাসের জন্য নতুন বা ভিন্ন আইডিয়া গুলো  খুঁজে  থাকেন তবে এটি পড়তে পারেন!

১লা নভেম্বর – ন্যাশনাল অথর’স ডে

মজাদার, লেখক-অনুপ্রাণিত প্রোডাক্ট দিয়ে সর্বত্র থাকা লেখকদের সাউট-আউট দিতে পারেন। প্রত্যেক  লেখকের একটি ভালো কফি মগ বা একটি টি-শার্ট প্রয়োজন যা তাদের ভালোবাসার শব্দ প্রকাশ করে। নভেম্বরটিও জাতীয় উপন্যাস রচনার মাস এবং অনেক লেখক তাদের পরবর্তী দুর্দান্ত উপন্যাসটি লেখার জন্য  টাইপ করার মাধ্যমেই এই  মাসটি ব্যয় করে থাকেন !

ডিজাইন আইডিয়া :

  • টাইপরাইটার
  • কুইলস
  • স্ট্যাক্স অফ বুক 
  • ফান রাইটিং- রিলেটেড সেয়িং 
  • বুক কোটস

আপনার কাছে যদি পারফেক্ট ডিজাইন রেডি করা থাকে তাহলে এটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশের বিষয় মাত্র। পিন্টারেস্ট এবং ইনস্টাগ্রাম প্রিন্ট-অন-ডিমান্ড বিজনেস  এর জন্য একটি ভালো অপর্চুনিটি তৈরী করে দেয় যার মাধ্যমে নিউ ওয়েতে তারা যেন তাদের প্রোডাক্ট মার্কেটিং করতে পারে।

অল মান্থ লং – নো শেভ নভেম্বর

পুরুষরা সর্বত্র সকালের  এক মাস  শেভিং স্কিপ করার  অজুহাত দিতে পছন্দ করেন। প্রোস্টেট, টেস্টিকুলার এবং কোলোরেক্টাল ক্যান্সারের মতো অসুস্থতা সম্পর্কে গবেষণাকে সমর্থনকারী বিভিন্ন চ্যারিটিজ সংস্থাগুলিতে সচেতনতা এবং অনুদান প্রদানের উপায় হিসাবে ২০০৯ সালে নো শেভ নভেম্বর তৈরি হয়েছে।

বিশ্বব্যাপী লোকেরা সারা বছর ধরে বিভিন্ন চ্যারিটি ও কারণগুলোর জন্য তাদের সমর্থন প্রদর্শন করতে চায়। নভেম্বর মাসে হাইলাইট করা আরও কয়েকটি গুরুত্বপূর্ণ কারণগুলোর মধ্যে রয়েছে:

  • ন্যাশনাল ডায়াবেটিস মান্থ 
  • ন্যাশনাল এপিলেপসি এওয়ারনেস মান্থ 
  • ন্যাশনাল আলঝেইমার ডিজিজ মান্থ 
  • সিওপিডি এওয়ারনেস মান্থ 

যখন আপনি আপনার মেসেজিং এবং সিটিএ বেসড ডিজাইন তৈরী করবেন তখন মনে রাখবেন যেই মেসেজিং এর মাধ্যমে আপনি সাপোর্ট শো করবেন ঠিক সেই কারণটার সম্পর্কে আপনার অডিয়েন্স প্যাশনেট কিনা। যদি আপনার কাস্টমার একটি ফান্ডরাইসিং ইভেন্ট হোস্ট করে তবে তারা অন্য সাপোর্টার্সদের কে তাদের সাথে জয়েনিং করার জন্য বেশ কয়েকটি আইটেম চাইতে পারে বা প্রয়োজন হতে পারে।

আপনার কাস্টমার এনজয় করতে পারে এমন কয়েকটি হলিডে রয়েছে যা চেক আউট করতে পারেন !

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

10 TIPS FOR NAMING YOUR BLOG OR BUSINESS

আপনার ব্লগ বা বিজনেস নেমিং এর জন্য ১০ টিপস যখন কোনো বিজনেস বা ব্লগ শুরু করা হয় তখন অন্ট্রোপ্রেনারদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ যে সিদ্ধান্ত নিতে

8 EASY TIPS FOR WORKING FROM HOME SUCCESSFULLY

সফলভাবে বাড়ি থেকে কাজ করার ৮ টি সহজ টিপস ২০২০ সালে ওয়ার্ল্ড ওয়াইড গ্লোবাল প্যানডেমিক এর কারণে রিমোট ওয়ার্কারদের পরিমাণে ইনক্রিজ হয়েছে এবং অফিসে কাজ