Multi-Channel Customer Service and GearLaunch

Share This Post

গিয়ারলঞ্চ মাল্টি চ্যানেল এর মাধ্যমে  গ্রাহক সেবা দিয়ে থাকে

যেকোনো বিজনেস এর সফলতার মূল চাবিকাঠি হতে পারে ভালো গ্রাহক সেবা তবে বিশেষ করে সেটা ই কমার্সের জন্য। আগের তুলনায় আরও অনেক উপায় রয়েছে কোনো কোম্পানির সাথে যোগাযোগ করার জন্য । একাধিক প্ল্যাটফর্মের মাধ্যমে গ্রাহক সেবা  পৌঁছাতে সক্ষম হবেন এমন প্রত্যাশা রয়েছে। ৩৫% গ্রাহক বলেছেন যে তারা ভাল গ্রাহক সেবা অভিজ্ঞতার জন্য কোম্পানি পরিবর্তন করবে।

মাল্টি চ্যানেল গ্রাহক সেবা কেন গুরুত্বপূর্ণ ?

আপনার সাথে যোগাযোগ করার জন্য আপনার গ্রাহকদের একটি পছন্দসই প্ল্যাটফর্ম অফার করুন যাতে তারা যেখানে রয়েছে সেখান থেকে আপনার সাথে মিটিং বা যোগাযোগ করতে পারে। আপনার গ্রাহকদের মধ্যে কেউ ইমেল করতে পছন্দ করবে আবার অন্যরা হয়তো ফোন কল পছন্দ করতে পারে। তারা দ্রুত, সাপোর্ট পাওয়ার আশা করে। ব্র্যান্ডের গ্রাহক তৈরির করার এবং গ্রাহক হারানো ক্ষেত্রে  প্রায়ই এই পার্থক্য দেখা যায়।

অন্যান্য আরও কয়েকটি গুরুত্বপূর্ণ গ্রাহক সেবা পরিসংখ্যান রয়েছে :

১. ৪২% গ্রাহক ইতিবাচক অভিজ্ঞতার পরে আরও বেশি অনুসরণ করবে। 

২. ৫১% গ্রাহক এমন একটি কোম্পানির রেকমেন্ড করে যা তারা তাদের ফ্রেন্ড এন্ড ফ্যামিলি সাথে বিজনেস এনজয়  করে থাকে। 

৩.. সোশ্যাল মিডিয়াতে অভিযোগ  বা ব্র্যান্ড প্রশ্নের জবাব দেওয়ার পরেও ৫৯% গ্রাহক এর ব্যবসায়ের সম্পর্কে অনুকূল মতামত রয়েছে।

ভাল গ্রাহক সেবার গুরুত্ব বোঝা একটি জিনিস এবং এটি সরবরাহ করা সম্পূর্ণ আলাদা একটি জিনিস। কিন্তু গিয়ারলঞ্চ বিক্রেতাদের জন্য একটি ভালো সুবিধা হ’ল গ্রাহক সেবা নিয়ে তাদের কোন চিন্তা করতে হবে না।

maxim ilyahov 0aRycsfH57A unsplash 2048x1365 1

আমরা কীভাবে মাল্টি চ্যানেল গ্রাহক সেবা অফার করবো:

গিয়ারলঞ্চে, আমরা বুঝতে পারি যে আপনার সাফল্যের জন্য ভাল গ্রাহক সেবা কতটা গুরুত্বপূর্ণ।  এজন্য আমরা আপনার গ্রাহকদের জন্য মাল্টি চ্যানেল গ্রাহক সেবা অফার করে থাকি।  আমরা গ্রাহক সেবা দেওয়ার জন্য স্ট্রেস এবং টাইম নিয়ে থাকি যাতে করে আপনাকে এবং আপনার গ্রাহকে ভালো সেবা দিতে পারি। এখানে কিছু চ্যানেল দেওয়া হল যাতে করে আপনার গ্রাহকরা  আমাদের বন্ধুত্বপূর্ণ গ্রাহক সেবা খুঁজে পায়। 

ইমেইল:

ইমেল এখনও এক অন্যতম জনপ্রিয় মাধ্যম যার দ্বারা গ্রাহকরা সেবা নিয়ে থাকে । ২০১৮ সালে, একটি ফরেস্ট রিপোর্ট জরিপে দেখিয়েছে যে ৫৪% লোক গত বছর গ্রাহক সেবার জন্য ইমেইল ব্যবহার করেছে। তাই গিয়ারলঞ্চের সাথে আপনার স্টোরের জন্য দেয়া সাপোর্ট ইমেল বা hello@gearlaunch.com. এর মাধ্যমে আপনার গ্রাহকরা আমাদের কাছে পৌঁছাতে পারবে। 

সোশ্যাল ম্যাসেজিং:

আপনার গ্রাহকরা সোশ্যাল মিডিয়াতে রয়েছে এবং গ্রাহকরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেবা নেওয়ার সম্ভাবনা ও বাড়ছে। আমরা মনে করি যে আপনার গ্রাহকের চাহিদা অনুযায়ী সেবা পাচ্ছে এবং আমাদের গ্রাহক সেবা দলটি প্রতিদিন সকল কমেন্ট এর সল্যুশন করে থাকে ।

ফোন:

যদিও প্রায় ৫৯% গ্রাহক কোনও ব্যবসায়ের সম্পর্কিত  যোগাযোগের জন্য বিকল্প পদ্ধতির পছন্দ করে থাকেন তারপর এখনও আপনার গ্রাহকদের মধ্যে একটি অংশ আছে যারা ফোন এর মাধ্যমে  সমস্যাটি সমাধান করতে চায়। তারা গিয়ারলঞ্চে গ্রাহক সেবার একজনের সাথে এই 855-999-7840 নাম্বার এ কথা বলতে পারে।

যদি কোন গ্রাহক, গ্রাহক সহায়তার জন্য আপনার কাছে পৌঁছায় তবে আপনি কী করবেন ?

কখনও কখনও, কোনো গ্রাহক যদি কোনও অর্ডার সম্পর্কে প্রশ্ন করে থাকে তবে  প্রথমে আপনার 

ব্যবসায়ের কাছে পৌঁছাবে।

চিন্তা করবেন না, আমরা এখনও আপনাকে সাহায্য করতে পারি! আপনি আপনার গ্রাহককে পুনর্নির্দেশ করতে পারেন সাপোর্ট মেইল এবং গিয়ারলঞ্চ এর ওয়েবসাইটে বা সেলার সাপোর্ট টিম এর মাধ্যমে আপনার গ্রাহকের  ইনকোয়ারি আমাদের কাছে ফরওয়ার্ড করতে পারেন। 
গিয়ারলঞ্চ গ্রাহক সেবা সম্পর্কে আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি  support @gearlaunch.com সহায়তায় আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

Monthly Live about Facebook Marketing

Here we covered how to do Facebook marketing in effective ways which will drive more traffics and how you can raise the possibility to increase

1000 T-shirt Mockup

এখানে আপনারা পাচ্ছেন ১০০০ টিশার্ট-এর ফ্রি মকআপ! আপনার পছন্দ অনুযায়ী যেকোনো ডিজাইন নিয়ে কাজ করতে পারবেন একদম ফ্রি-তে। তাই দেরি না করে ডাউনলোড করে নিন