MAY TRENDS REPORT

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

মে ট্রেন্ডস রিপোর্ট

এপ্রিল এর বৃষ্টি মে মাসে ফ্লাওয়ার আনে ! এইটা একটি প্রবাদ, বসন্ত পুরোদমে শুরু হয়  ফান  এবং সেন্টিমেন্টাল হলিডে এর সাথে, সেল করার জন্য এটি একটি ফ্যান্টাস্টিক মাস। গ্রাজুয়েটদের ভুলবেন  না! তাদের সেলিব্রেট করার অনেক কিছুই আছে। আপনার মার্কেটিং এফোর্টস এর জন্য ইনস্পিরেশন খুঁজে নিন এবং এই টপ ট্রেন্ডগুলির সাথে এই মে মাসে আপনার কনভার্শনস বাড়ান!

টপ ট্রেন্ডস ফর মে 

গ্রাজুয়েশন অল মান্থ লং 

ফ্যামিলি মেম্বার্স তাদের শিক্ষার পরবর্তী স্তরটি সম্পূর্ণ করার কারণে কলেজ এবং হাই স্কুলসহ সারা দেশ জুড়ে সেলিব্রেশন শুরু হয়। ফ্যামিলি গ্যাদারিং , ফান পার্টি, এবং থ্রটফুল ইন্সপায়ারিং গিফট এর জন্য এই সময়টি পারফেক্ট । 

প্রোডাক্ট ইনস্পিরেশন 

আপনার কাস্টমারকে ফেভরিট গ্রাজুয়েট গিফট দেওয়ার জন্য ডিজাইন করা ফান মগের সাথে আপনার কনভার্শনস  ইম্প্রোভ  করুন। আপনার অডিয়েন্স কে তাদের হার্ড ওয়ার্ক এবং এক্সসাইটিং ফিউচার এর জন্য অভিনন্দন জানাতে সহায়তা করুন।

মার্কেটিং ইনস্পিরেশন                  

ফিউচার গ্রাজুয়েট এর ফ্যামিলির কাছে কিভাবে মার্কেটিং করবেন সে সম্পর্কে নিশ্চিত নন?  আপকামিং বিগ ডে এর জন্য কল টু অ্যাকশন ইউজ করার ট্রাই করতে পারেন।  উদাহরণস্বরূপ: “Commemorate the class of 2019! Buy now & save”  আপনার অডিয়েন্স কে একটি রিজন দিন ” act now ” এর জন্য, যখন আপনি আপনার কল টু অ্যাকশন ক্রিয়েট করবেন। 

মে দ্যা ফোর্থ  ….. বি  উইথ ইউ 

স্টার ওয়ারস  এর প্রতি ভালবাসার দ্বারা অনুপ্রাণিত হয়ে একটি ফান এবং খামখেয়ালী হলিডে এর মাধ্যমে মাসটি শুরু হয়।  মার্কিন যুক্তরাষ্ট্রের কাস্টমাররা এনজয় করে চলচ্চিত্র এবং তাদের প্রিয় চরিত্রগুলির প্রতি ভালবাসা শেয়ার করে করতে।

প্রোডাক্ট ইনস্পিরেশন 

আপনার কাস্টমারদের একটি ফান  টি-শার্ট বা কফি মগ ডিজাইনের মাধ্যমে এই ঝাঁকুনিপূর্ণ হলিডেতে তাদের ভালোবাসা শেয়ার করতে সহায়তা করুন। বিগ্গেস্ট স্টার ওয়ার ফ্যানদের আকর্ষন করার জন্য ফান টি-শার্টের ডিজাইন করে আপনার সেল ইন্ক্রিজ করুন।

মার্কেটিং ইনস্পিরেশন

এটি প্রায় # StarWarsDay  আপনার কাস্টমারদের এফবিতে স্মরণ করিয়ে দেন যেন তারা চতুর্থ ফোর্স ছাড়া ধরা না পড়েন! আপনার কল-টু-অ্যাকশন বলতে পারে, “Order today and the force will be with you on the 4th !” অথবা এমন একটি কম্পিটিশন হোস্ট করুন কাস্টমারদের উৎসাহিত করার জন্য, যেখানে আপনার কাস্টমারদের ৪ মে ছবি ফেসবুকে পোস্ট করতে বলুন এবং একজন উইনার পিক করুন!

সিনকো ডি মায়ো

৫ ই মে মেক্সিকান-আমেরিকান অন্যতম জনপ্রিয় একটি হলিডেতে পরিণত হয়েছে। মেক্সিকান সংস্কৃতি স্মরণ করে এবং ফ্রান্সের বিরুদ্ধে ১৮৬২ সালে তাদের বিজয় উদযাপন করতে, এই দিনটিকে সবাই অনেক এনজয় করে। আজ, প্যারেড এর মাধ্যমে তারা এই অকেশনকে মার্ক করে, পার্টিস, ম্যারিয়াছি মিউজিক, মেক্সিকান ফ্লক ড্যানসিং, এবং ট্রাডিশনাল ফুডস এর সাথে সেলিব্রেট করে, তাছাড়া লস অ্যাঞ্জেলেস, শিকাগো এবং হিউস্টনে কয়েকটি লার্জেস্ট ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হয়।

প্রোডাক্ট ইনস্পিরেশন 

আপনার কাস্টমারদের একটি ফান ফেস্টিভ্যাল টি-শার্ট এর সাথে  কিছু টাকোস খেতে, প্যারেডে এটেন্ড করতে এবং সেলিব্রেশনে জয়েন করতে এনকারেজ করতে পারেন।

মার্কেটিং ইনস্পিরেশন

আপনি ব্রাইট কালার এবং একটি ক্লেভার ডিজাইন ইউজ করার মাধ্যমে  আপনার কনভার্সন ইন্ক্রিজ করতে পারেন। সিনকো ডি মায়ো একটি ফুল অফ ফান ফেস্টিভ ডে এবং আপনার প্রোডাক্টগুলোর এই কালারফুল হলিডে কে রিফ্লেক্ট করা উচিত। 

১২ মে মাদার’স ডে 

এটি অনেক সুইটেস্ট একটি  হলিডে এবং থার্ড লার্জেস্ট রিটেইল ডে । আপনার কাস্টমার এটি মিস করুক তা আপনি চাইবেন না ! কাস্টমারদের মনে করিয়ে দিন যে মাদার’স ডে খুব শীঘ্রই আসছে এবং তারা এটি সেলিব্রেট করার কথা ভুলতে চাইবেন না। ২০১৯  এর জন্য আমাদের মাদার’স ডে সেলিং গাইডটি দেখুন।

প্রোডাক্ট ইনস্পিরেশন 

এই মাদার’স ডে তে আপনার কাস্টমারদের ভ্যারাইটি অফ ফান এবং সুইট মেসেজ মায়েদের নিউ ফেভরিট মগের জন্য, অফার করতে পারেন। তারা কিছু আইডিয়া চাইতে পারেন যার মাধ্যমে তারা সঠিকটি বেছে নিতে পারেন। এদের মধ্যে কেউ হয়তো ফানি কিছু চাইবে, বা আন্তরিক, অথবা মন থেকে আসে এমন কিছু। 

মার্কেটিং ইনস্পিরেশন

আপনি আপনার কাস্টমারদের আপকামিং হলিডে এর জন্য ইমেইল রিমাইন্ডার  দিচ্ছেন যা তারা মিস করতে চান না এই বিষয়টি নিশ্চিত করুন। তাদের জানিয়ে দিন যে তাদের অর্ডার করার সময় চলে যাচ্ছে তাই খুব বেশি দেরি হওয়ার আগেই তারা যেন তাদের গিফট রিসিভ করতে পারেন।  

২৭ মে মেমোরিয়াল ডে ভুলে যাবেন না। এই পুরো মাস জুড়ে সেলিব্রেশন এর অনেক রিজন রয়েছে।  আপনার নিশ মার্কেটিং এর অন্যান্য ফান হলিডের জন্য নীচের ক্যালেন্ডারটি দেখুন।

আরও মার্কেটিং ইনস্পিরেশন প্রয়োজন ? আমাদের ইবুক ডাউনলোড করুন এবং ইমেইলের মাধ্যমে কিভাবে আপনার বিক্রয় বাড়ানো যায় তা শিখুন! 

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

Monthly Live about Facebook Marketing

Here we covered how to do Facebook marketing in effective ways which will drive more traffics and how you can raise the possibility to increase

1000 T-shirt Mockup

এখানে আপনারা পাচ্ছেন ১০০০ টিশার্ট-এর ফ্রি মকআপ! আপনার পছন্দ অনুযায়ী যেকোনো ডিজাইন নিয়ে কাজ করতে পারবেন একদম ফ্রি-তে। তাই দেরি না করে ডাউনলোড করে নিন