MARCH TRENDS REPORT

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

মার্চ ট্রেন্ডস রিপোর্ট

লং এন্ড ড্রেয়ারি (দীর্ঘ এবং উদ্বেগজনক) শীতের পরে, মার্চ বসন্তের শুরু। আর এই বসন্তের সাথে সাথে নতুন ইচ্ছা জাগে আউটডোরে ঘুরে দেখার, ইনডোর স্পেসগুলি পরিষ্কার পরিচ্ছন্ন করা সাথে সাথে বাড়ির সমস্ত আইটেমগুলি রিফ্রেশ করা হয়ে থাকে !  হোম ডেকোর আইটেমগুলি প্রোমোট করার জন্য এটি বছরের একটি দুর্দান্ত সময়, শীতের পরে। 

মার্চ এ সেল করার জন্য বেস্ট কিছু প্রোডাক্ট রয়েছে:

  • বাথরুম ডেকোর
  • ফোন কেস 
  • কিচেন ডেকোর
  • ওয়াল আর্ট এন্ড ট্যাপেস্ট্রিজ
  • ডোর ম্যাটস

ন্যাশনাল পাই ডে:  

মার্চ  এর ১৪ তারিখ সারা বিশ্ব জুড়ে পাই ডে সেলিব্রেট করা হয়ে থাকে। পাই এবং ইটিংপাই সম্পর্কে এডুকেশন কম্বাইন করার এটি একটি ফান ওয়ে! পাই হচ্ছে ম্যাথ এ ব্যবহৃত একটি কনস্ট্যান্ট ভ্যালু, যা একটি সার্কেলের সার্কামফারেন্স এর দ্বারা ডাইআমিটার কে রিপ্রেজেন্ট করে। তাছাড়া আইনস্টাইনের বার্থডে ও ১৪ই মার্চ তাই এই জ্যানি হলিডে কে টপে রাখতে পারেন সেল এর জন্য। 

মানুষ কীভাবে এই দিনটিকে সেলিব্রেট করবে?

অনেকে  ফান টি-শার্ট পরে,পাই প্রিন্ট করা মগ থেকে ড্রিংক করে এবং অবশ্যই পাই খেয়ে থাকেন ! সুইট অথবা স্যাভরি পাই এই দিনের বিশেষ খাবার !

প্রোডাক্ট ইনস্পিরেশ: 

অনলাইনে একটি পপুলার সেলার প্রোডাক্ট হচ্ছে মগ।  গিয়ারলঞ্চের সেলাররা, ৮২০০০ মগ সোল্ড করেছেন ! একটি মগের উপর একটি ফান পাই ডিজাইন রাখতে পারেন এতে আপনার সেল  এর পরিমাণ আরও বেড়ে যাবে । কাস্টমার কে ইন্সপায়ার করতে হবে, যাতে তাঁরা এই ছুটির সময় তাদের পাই মগ বেশি পরিমাণে সেল করতে পারে ।

মার্কেটিং ইনস্পিরেশন: 

যখনই সোশ্যাল মিডিয়া মার্কেটিং এর কথা আসে তখনই সেটা আমাদের জন্য ইম্পরট্যান্ট হয়ে যায় যে আমরা পেইড মার্কেটিং করবো না অর্গানিক মার্কেটিং করবো, বেস্ট সাকসেস এর জন্য আমাদেরকে একটি স্পেসিফিক টার্গেটিং ডেমোগ্রাফিক করতে হবে।যদি আপনি ফেসবুক এড রান করতে চান তাহলে আপনাকে একটা ইমেজ এর উপর ২০% টেক্সট রাখতে হবে। 

পছন্দমতো ইমেজ তৈরি করার জন্য  কিছু ধারনা দেওয়া হল:

  • ব্রাইট অ্যান্ড কালারফুল। 
  • ফেসবুকে ইমেজ ক্রিয়েট এর সময় আপনি ব্লু এন্ড হোয়াইট এভোইড করতে পারেন। 
  • আপনার এডটি অবশ্যই রাইট সাইজ এ হতে হবে।

সেইন্ট.প্যাট্রিক ডে:

সেইন্ট প্যাট্রিকস ডে ইকমার্সের জন্য একটি বিগ অপর্চুনিটি ক্রিয়েট করে দেয় । ন্যাশনাল রেটাইল ফেডারেশন (এনআরএফ) জরিপে দেখা গেছে যে ২০১১ সাল থেকে,এই ছুটির দিনটি অর্ধেকেরও বেশি কাস্টমার  জন্য অনেক এট্রাক্টিভ একটি দিন। এই জরিপ এর মাধ্যমে আরও দেখা যায় যে কনসিউমার এই ছুটির দিনটিকে কমেমোরাট রাখার জন্য বিভিন্ন রকম প্ল্যান করে থাকে।

সোর্স: প্রপার ইনসাইটস এবং অ্যানালিটিক্স দ্বারা পরিচালিত এনআরএফ এর ২০২০ বার্ষিক সেন্ট প্যাট্রিকস ডে স্পেন্ডিং সার্ভে 

অনেক মানুষ তাদের ফুড এবং বেভারেজ আইটেম গুলো লোকালী শপিং করে থাকে, কিন্তু  জরিপ এর মধ্যে থেকে জানা যাই যে শতকরা  ১১% লোক আছে যারা অনলাইনে শপিং করার প্ল্যান করে থাকে। এই দিনটিকে সেলিব্রেট করার জন্য শপার্সরা ইউনিক এবং ফান আইটেম গুলো সব জায়গায় খুঁজে থাকে। 

প্রোডাক্ট ইনস্পিরেশ:

সেল এর  জন্য টি -শার্ট হতে পারে একটা অন্যতম প্রোডাক্ট, এই বছরের জন্য চাইলে সাথে  জুয়েলারী অ্যাড করে নিতে পারেন, এটি অনলাইনে একটি জনপ্রিয় আইটেম, এবং পারফেক্ট ডিজাইনটি করে আপনি হটকেকের মতো সেল করতে পারবেন। আপনার জুয়েলারী ডিজাইন সম্পর্কে এক্সসাইটমেন্ট জেনারেট করার একটি  উপায় হ’ল লিমিটেড এডিশন কালেকশন করা। সেন্ট প্যাট্রিকের ডে-কে ইন্সপাইর করে  চুড়ি এবং নেকলেসসহ আরো বিভিন্ন ডিজাইন শো অফ করতে পারেন।

মার্কেটিং ইনস্পিরেশন:

আপনি যদি হলিডে থিম ক্যাম্প এর মাধ্যমে ভালো রেজাল্ট পেতে চান তাহলে:

1.সোশ্যাল মিডিয়ায় এবং আপনার ইমেল ক্যাম্পেইন এ কথা বলার  মাধ্যমে আপনি  হাইপটি ক্রিয়েট করতে পারেন।

2.আপনি যে শীঘ্রই আপনার লিমিটেড এডিশন জুয়েলারী রিলিজ করার প্ল্যান করছেন তা আপনার কাস্টমার  জানিয়ে দিন।

3.  স্প্রিংপহেলা মার্চ থেকে শুরু হয়ে পহেলা জুন পর্যন্ত স্থায়ী হয়ে থাকে, তাই সেল ফর “টুডে অনলি” বা শর্ট পিরিয়ডের জন্য প্রোডাক্ট গুলি সেল করা হবে এমন আর্জেন্সি তৈরি করুন। 

স্প্রিং ইকুইনক্স

আপনার কাস্টমার তাদের বাড়িগুলি থেকে শীতকালীন কোবওয়েবসগুলি পরিষ্কার করতে শুরু করার সাথে সাথে তারা তাদের স্পেসগুলি নতুন করে রেডি করবে! তারা তাদের বাথরুমে বা বেডরুম একটি নতুন ডোরমেট বা ব্রাইট , ফ্লোরাল প্যাটার্ন্স দিয়ে সাঁজাতে পছন্দ করবে। যখন আপনি একটি ডিজাইন তৈরি করবেন তখন অবশ্যই আপনাকে চিন্তা করতে হবে যে কিভাবে আপনি আপনার কাস্টমার কে তাদের লিভিং স্পেসগুলিকে নতুন করে ব্রাইটেন এবং ফ্রেশেন আপ করতে সহায়তা করছেন। স্প্রিংপহেলা মার্চ থেকে শুরু হয় এবং পহেলা জুন পর্যন্ত স্থায়ী হয়,যার মানে  আপনি কয়েক মাসের জন্য আপনার স্প্রিং ডিজাইনগুলি মার্কেটে আনতে পারেন!

প্রোডাক্ট ইনস্পিরেশ:

আমাদের এভার-এক্সপান্ডিং প্রোডাক্ট অপশনগুলি আপনাকে আপনার কাস্টমার  সাথে থাকার প্রচুর অপর্চুনিটি  ক্রিয়েট করে দেয়! তারা কি ওয়াল আর্ট ভালবাসে? তাহলে তারা পছন্দ করবে এমন  একটি ফান ডিজাইন তৈরি করুন! তারা কি তাদের বেডরুম ডেকোরেট করতে পছন্দ করেন? পারফেক্ট! রিমেম্বার, আপনি যখন হোম ডেকোরে এর  জন্য ডিজাইন ক্রিয়েট করবেন,তার সাথে সাথে কালেকশন ক্রিয়েট করতে পারেন এবং কাস্টমার  খুশি করার একটি কুইক ওয়ে হল কমপ্লিমেন্টারি প্রোডাক্ট ক্রস সেল  করা । 

মার্কেটিং ইনস্পিরেশন:

গুগল ট্রেন্ডস অনুসারে,”স্প্রিং সেল ” মার্চ চলাকালীন পুরো মাস ট্রেন্ডিং হয়ে থাকে। 

আপনার কাছে মার্কেটিং এর মানে কি?

আপনার প্রোডাক্ট এবং ডিজাইনগুলি উপর “স্প্রিং সেল” প্রমোশন রানিং করতে পারেন। আপনার প্রমোশনের জন্য সেই কীওয়ার্ড গুলোকে টার্গেট করুন যা আপনার সাইট এর জন্য ভিজিবল হবে । আপনার অ্যাডভান্টেজ এর জন্য ইমেল মার্কেটিং ব্যবহার করতে পারেন এবং আপনার অডিয়েন্স কে জানাতে পারেন যে তারা আপনার সেল থেকে অ্যাডভান্টেজ নিতে পারে।  

স্প্রিং কল টু অ্যাকশন:

Spring Sale this {time frame} only!

Spring Must-Have {product}. Shop now!

Don’t miss your last chance to save! Buy {products} now.

মার্চ ক্যাম্পেইন এর জন্য আপনি কি ফোকাস করছেন তা ম্যাটার করছে না, এখানে  প্রিন্ট অন ডিমান্ড  বিজনেস এর মাধ্যমে মানি মেক করার প্রচুর সুযোগ রয়েছে ।

মার্চ ইনস্পিরেশ আরও কিছু ট্রেন্ডস দেওয়া হল:

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

SUPERCHARGE YOUR SHOPIFY STORE

আপনার শপিফাই স্টোরটিকে সুপারচার্জ করুন গিয়ারলঞ্চ অ্যাপ্ এড করুন এবং একটি ই-কমার্স বিজনেস পরিচালনার জন্য আপনার প্রয়োজনীয় সব কিছুর অ্যাক্সেস দিন  — হাই কোয়ালিটি পিওডি

Baby Onesie

বেবি ওয়ানজি বেস কস্ট     প্রোডাক্ট ইনফরমেশন      আর্ট ওয়ার্ক এন্ড মকআপ     সাইজ গাইড  বেস কস্ট Tier Monthly Unit sale Price