LAWN SIGNS

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

লন সাইন

গ্রাহকরা অনেক কারণেই কাস্টম লন সাইন ডিসপ্লে করার জন্যে দক্ষ হতে ভালবাসেন ! আপনার অডিয়েন্সরা কোনও ইভেন্টের পরিকল্পনা করছেন কিনা অথবা তাদের কোনো বিজনেস আছে কিনা যেখানে তারা সেল করছেন , কাস্টম লন সাইন গুলো সার্টেইন টার্গেট অডিয়েন্সদের জন্য পারফেক্ট।

লন সাইন প্রোডাক্ট আপডেট

অডিয়েন্সরা আমাদের লন সাইনগুলো পছন্দ করেন কারণ আমাদের সাইনগুলো ফেড রেসিস্টেন্ট ইউভি কালি দিয়ে প্রিন্টেড এবং এগুলো ওয়াটারপ্রুফ। এই বিষয়টি নিশ্চিত করুন আপনার অডিয়েন্সরা জানেন যে মেটাল এইচ-স্ট্যান্ড স্টেক ইউজ করা কতটা সহজ। 

এগুলো হালকা ও টেকসই, যা তাদের মার্কেট লঞ্চ করাটা অনেক সহজ করে। কাস্টমাররা তাদের যে কোন ধরণের ইভেন্ট বা এনাউন্সমেন্ট এর জন্য সারা বছর ধরে ব্যবহার করতে পারবেন।

সেলস ইনক্রিস করতে চান? মেক ইট পার্সোনাল ! পার্সোনালাইজেশন অডিয়েন্সদের কাছে অনেক জনপ্রিয় এবং এটি আপনার সেলস বাড়াতে অনেক সহায়তা করবে ! এমন কিছু ডিজাইন ক্রিয়েট করুন যা তাদের মনে করাবে যে ডিজাইন গুলো তাদের জন্যই করা।

উদাহরণ হিসেবে

Event announcement: {name} and {name} wedding!

Celebration: Congratulations on your engagement {name} and {name}

Pregnancy announcement: {name} and {name} are having a {gender}!

Sports: {name} {jersey number}

পার্সোনালাইজেশন এর মাধ্যমে ডিফারেন্ট অডিয়েন্স কে টার্গেট করার টন অফ ওয়ে আছে ।

লন সাইন আইডিয়া

লন সাইন বিভিন্ন কারণে ইউজ হয়। আপনার কাস্টমাররা তাদের জন্য ইউজ করতে পারেন এমন কিছু,

পার্টিস 

ওয়েডিং & বেবি শাওয়ার্স এর মতো ইভেন্টগুলোতে 

সোশ্যাল মেসেজ

সেলিং এ হোম 

গ্যারেজ সেল 

এপ্রিসিয়েশন 

সেলিব্রেশন 

পলিটিক্যাল মেসেজ 

ইয়ুথ ফুটবল গেমস 

বিজনেস (সেলস এন্ড এনাউন্সমেন্ট)

মার্কেটিং টিপস

আপনি যখন আপনার অডিয়েন্সের সাথে ফিট কোনও ডিজাইনে সেটেল হন, অকেশন অনুযায়ী আপনার মেসেজটি ফিট করুন এবং অ্যাডভান্স মার্কেটিং শুরু করার বিষয়ে নিশ্চিত হন। যে অডিয়েন্সরা পলিটিকাল মৌসুমে তাদের সাপোর্ট দেখাতে চান বা সাপোর্ট খুঁজছেন তারা আপকামিং ইলেকশন এর আগে বেশ কিছু মাস ধরেই একটি সাইন ডিসপ্লে করতে চান। ভোটের তারিখগুলোতে নজর রাখুন যা অনলাইনে এভেইল্যাবল পেয়ে যাবেন এবং ৩ থেকে ৬ মাস আগে থেকে আপনার ডিজাইনের মার্কেটিং শুরু করুন।

লন সাইনের জন্যে অফ লাইন মার্কেটিং এফোর্ট এ গ্যারেজ সেল,বিজনেস মেসেজ অথবা ইভেন্ট গুলো অন্যানো যেমন ওয়েডিং বা আদার সেলেব্রেশন এর মতো ছুটির দিনের উপর নির্ভর করে না। ব্রিক এন্ড মর্টার্স বিজনেসগুলো তাদের স্টোরে ট্রাফিক ড্রাইভ করার জন্যে অথবা সেলস প্রমোট করার জন্যে সাইন গুলো ইউজ করে থাকে। অনেক কাস্টমার তাদের সেলিব্রেশন এ তাদের সাথে জয়েন করতে কোথায় যেতে হবে তা অন্যদের জানাতে সাইনগুলো ইউজ করে থাকে।

পিন্সপিরেশন

এর চেয়েও অ্যামেজিং ইনস্পিরেশন প্রয়োজন ? তাহলে আমাদের পিন্টারেস্ট বোর্ড এর ডিজাইন আইডিয়াগুলো দেখুন।  আমাদের ইনস্পিরেশন গুলো দেখুন যার মাধ্যমে আপনার অডিয়েন্সর জন্যে ম্যাজিক্যাল কিছু সাইন ক্রিয়েট করুন।

কলস টু অ্যাকশন

ফিলিং ইন্সপায়ার্ড? আপনার অডিয়েন্স এটেনশন ক্যাপচার করার জন্য ওসাম কল টু অ্যাকশন দরকার! আপনি যখন তাদের মেইল সেন্ড করছেন অথবা অ্যাড ও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কাস্টমার ফাইন্ডিং করছেন,তখন এটা আপনাকে মাথায় রাখতে হবে যে আপনি আপনার কাস্টমারদের বুঝছেন এবং তাদের জন্য মেসেজ টেইলর করছেন।

আপনার যাতে শুরু করতে পারেন তার জন্য কিছু স্যাম্পল দেয়া হল –

  • Put your message on a lawn sign for the world to see! Shop now!
  • Celebrate {event} with an eye-catching sign! Check out our designs.
  • Support essential workers with one of these signs! Shop today!
  • Show your support for {cause} with these signs! Browse our selection.

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

10 TIPS FOR NAMING YOUR BLOG OR BUSINESS

আপনার ব্লগ বা বিজনেস নেমিং এর জন্য ১০ টিপস যখন কোনো বিজনেস বা ব্লগ শুরু করা হয় তখন অন্ট্রোপ্রেনারদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ যে সিদ্ধান্ত নিতে

8 EASY TIPS FOR WORKING FROM HOME SUCCESSFULLY

সফলভাবে বাড়ি থেকে কাজ করার ৮ টি সহজ টিপস ২০২০ সালে ওয়ার্ল্ড ওয়াইড গ্লোবাল প্যানডেমিক এর কারণে রিমোট ওয়ার্কারদের পরিমাণে ইনক্রিজ হয়েছে এবং অফিসে কাজ