JUNE TRENDS REPORT

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

জুন ট্রেন্ডস রিপোর্ট

জুন এর পুরো মাস জুড়ে মার্কেটিং পসিবিলিটিজ রয়েছে। বাহিরে সূর্যের আলো, সামার সেশন চলছে এবং বাচ্চারা স্কুলের বাহিরে রয়েছে। কাস্টমাররা সামার বারবিকিউ, ফ্যামিলি গ্যাদারিং এবং ফান হলিডের  জন্য প্রস্তুত। ব্রাইট, সামার কালার এর অদ্ভুত সব টি-শার্ট ডিজাইনের জন্য এটি বছরের সেরা টাইম। রেড ,অরেঞ্জ, গ্রীন, এই কালার গুলো এই বছরে ট্রেন্ডিং এ রয়েছে। নিচে আরও মার্কেটিং ইনস্পিরেশন রয়েছে যা ডিসকভার করতে পারেন।

টপ ট্রেন্ডস ফর জুন 

এটি ওয়েডিং সিজন ! 

উষ্ণ আবহাওয়া নিকটে আসার সাথে সাথে অনেক বর  এবং কনে তাদের বড় দিনের জন্য প্রস্তুত হতে থাকেন।  পুরো সামার জুড়ে সকল কাপলসরা তাদের ব্রাইডাল শাওয়ার, ওয়েডিং ডে, পার্টি, এবং অন্যান্য ডে গুলো সেলিব্রেট করার জন্য প্রস্তুতি নেন। 

প্রোডাক্ট ইনস্পিরেশন 

ব্যাচেলর এবং ব্যাচেলোরেট পার্টিগুলি অনেক কাপলদের জন্য ফান ট্রেডিশন এবং তাদের লাস্ট বিগ হুররে এর জন্য ট্যাঙ্ক টপ বা ফান ডিজাইন করার এটি একটি পারফেক্ট টাইম! স্পেশালি ব্রাইডরা এটেনশন পেতে ভালোবাসেন।

মার্কেটিং ইনস্পিরেশন 

ওয়েডিং সিজন শরৎ এর শেষ পর্যন্ত স্থায়ী হয় এবং বর ও কনে কে টার্গেট করে একটি লং মার্কেটিং ক্যাম্পেইন করার সুযোগ রয়েছে।  আপনার অডিয়েন্স এর সাথে যা বেস্ট রেসোনেট করে সেটির জন্য আপনার ক্যাম্পেইন এ  ডিফরেন্ট ডিজাইন টেস্ট করতে পারেন। 

১লা জুন -ইন্টারন্যাশনাল চিলড্রেন’স ডে 

এটি বিশ্বব্যাপী  ক্ষতিগ্রস্থ শিশুদের সমস্যাগুলি সম্পর্কে সচেতনতা বাড়াতে উৎসর্গীয় একটি দিন যা ১৮৫৬ সাল থেকে  শিশুদের উদ্দেশ্যে  সেলিব্রেট করা হয়।  প্রতিটি কমিউনিটি তাদের নিজস্ব উপায়ে এই দিনটি মার্ক করে থাকে।  কেউ কেউ এই দিনে প্যারেড করে আবার কেউ কেউ চ্যারিটির জন্য অর্থ জোগাড় করে।

প্রোডাক্ট ইনস্পিরেশন

আপনার অডিয়েন্সকে  চাইল্ড-ফোকাসড ডিজাইনগুলির সাথে ইন্সপায়ার  করুন যা বাচ্চারা  অবশ্যই পছন্দ করবে। আপনি যখন এই ইম্পরট্যান্ট ডে সম্পর্কে তাদের মনে করিয়ে দেন তখন কাস্টমার আপনার এটেনশন কে এপ্রিসিয়েট করবে। 

মার্কেটিং ইনস্পিরেশন 

আপনার নিশ মার্কেটিং কে সম্মান জানানোর এটি একটি দুর্দান্ত সুযোগ। আপনি বিশ্বব্যাপী শিশুদের প্রভাবিত করে এমন কিছু নন -প্রফিট অর্গানাইজেশন  রয়েছে যারা বিভিন্ন সমস্যার জন্য সচেতনতা বাড়ানোর দিকে ফোকাস করে, তাদেরকে  আপনি আপনার ক্যাম্পেইন এর জন্য টার্গেট  করতে পারেন। তারা  ইভেন্টের হোস্টিং করতে পারে যেখানে তারা টি-শার্টগুলি কন্ট্রিবিউট করতে পারে পার্ক হিসেবে। একটি ব্রাইট কালার, হ্যাপি ডিজাইন এর সাথে সবার মাঝে স্ট্যান্ড আউট করুন। 

১৬ জুন-ফাদার’স ডে 

ফাদার’স ডে মাদার’স ডে এর মতো এতো বড় না হলেও, এটি প্রতি বছর রেভিনিউ প্রায় ১৫ বিলিয়ন ডলার বৃদ্ধি পায়। সঠিক মার্কেটিং এবং প্রোডাক্ট ক্যাম্পেইন এর মাধ্যমে এই হলিডে ই- কমার্স বিজনেস এ অর্থ উপার্জন করতে পারবেন। 

প্রোডাক্ট ইনস্পিরেশন


বাবারাও  প্রশংসা পেতে ভালবাসেন। একটি পারফেক্ট ফান মগ ডিজাইন তৈরী করুন যেটি ছেলেমেয়েরা তার বাবাদের কে এই বছর উপহার দিতে পারে।

মার্কেটিং ইনস্পিরেশন 

আরও কনভার্সন প্রয়োজন? আপনার কাস্টমার পছন্দ করবে এমন কিছু ডিজাইন তৈরী করুন। কিছু কাস্টমার রয়েছে যারা লাইট এবং ফানি  আবার অন্যান্যরা মিনিংফুল এবং সেন্টিমেন্টাল ডিজাইন খুঁজে থাকেন। আরও ডিজাইন প্রোভাইড করা মানে এই বছর বাবার জন্য পারফেক্ট মগ খুঁজে পেতে অন্য কোথাও যাওয়া লাগবে না। 

ফাদার’স ডে এর জন্য আরও আইডিয়া চান? আমাদের কমপ্লিট ফাদার্স ডে সেলারস গাইড এখানে রয়েছে চেক আউট করুন।   

জুন ২১- ফার্স্ট ডে অফ সামার 

অফিসিয়ালি সামার এর ফার্স্ট ডে মার্ক করা হয় ২১ জুন।  এটি বছরের সবচেয়ে বড় একটি দিন এবং আউটডোর এর জন্য পারফেক্ট এক্সকিউজ।  অনেক পরিবার তাদের পরিবার এর সদস্যদের নিয়ে প্রিয় পার্ক এ পিকনিক এনজয় করেন।  

 প্রোডাক্ট ইনস্পিরেশন

আপনার কাস্টমারদের ফ্যামিলি পিকনিক এ প্যাকিং করার জন্য পারফেক্ট সামার -স্টাইল টোট এর সাথে ইন্সপায়ার করতে পারেন। ব্রাইট বা হ্যাপি কালার এর উপর ফোকাস করে কনভার্সন ইম্প্রুভ করুন।

মার্কেটিং ইনস্পিরেশন 

আপনার কল টু অ্যাকশনে কিছুটা আর্জেন্সি নিশ্চিত করুন যা  কাস্টমার কে তাড়াতাড়ি পারচেজ এ এ্যানকারেজ করবে। আপনার অফার যত অ্যাপিলিং হবে তত কম কাস্টমার অন্যান্য ই-কমার্স বিজনেস থেকে কেনাকাটা করবে। 

এর মধ্যে একটি ব্যবহার করে দেখুন:

  • Summer’s hot and these [totes, mugs] are selling fast!
  • Buy now before these sizzling hot designs are gone!
  • Buy today, and save!

পুরো জুন জুড়ে অন্যান্য আরও  কিছু ফান হলিডে রয়েছে যাতে উইমজিকল ক্যাম্পেইন তৈরী করতে পারেন এবং আপনি  মার্কেটিং এর সাথে এগিয়ে যান।

রিমাইন্ডার : 

যখন শিপিং এর লাস্ট ডে  আসবে তখন তা আপনার অডিয়েন্স কে জানিয়ে দিন যার মাধ্যমে বড় বা ছোট হলিডেতে তাদের মার্চেন্ডাইস সময় মতো রিসিভ করতে পারেন।

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

HIRE A DESIGNER

হায়ার এ ডিজাইনার আপনি ডিজাইনার’স ব্লকের কোনও সমস্যায় ভুগছেন বা কোনও নির্দিষ্ট কাজের সাথে ওভারহোয়েলমেড  ফিল করছেন, ভুলে যাবেন না যে আপনি সারা বিশ্বজুড়ে ডিজাইনারদের

SUPERCHARGE YOUR SHOPIFY STORE

আপনার শপিফাই স্টোরটিকে সুপারচার্জ করুন গিয়ারলঞ্চ অ্যাপ্ এড করুন এবং একটি ই-কমার্স বিজনেস পরিচালনার জন্য আপনার প্রয়োজনীয় সব কিছুর অ্যাক্সেস দিন  — হাই কোয়ালিটি পিওডি