JULY TRENDS REPORT

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

জুলাই ট্রেন্ডস রিপোর্ট

জুলাই এর টাইম টা হচ্ছে  ফান, সেলিব্রেশন এবং ভ্যাকেইশন এর জন্য।  এটি বছরের এমন একটা টাইম যখন অনেক কাস্টমার প্যাট্রিওটিজম শো করতে চায় এবং এই ফেস্টিভ্যালে রেড, হোয়াইট এবং ব্লু  এই ডিজাইন গুলো টপ সেলার হয়। এই বছর আপনার অডিয়েন্স কে জাস্ট টি-শার্ট অফার না করে অন্যান্য প্রোডাক্ট অফার করতে পারেন, যাতে করে আপনার অডিয়েন্স কে যা সবচেয়ে বেশি স্যুট করে তা দিয়েই তারা সেলিব্রেটে করতে পারে। জুয়েলারী,ক্যানভাস এবং এক্সসাইটিং নিউ প্রোডাক্ট এর সাথে সাথে কাস্টমারের জন্য আগের চেয়ে আরো অনেক বেশি অপশন রয়েছে।  শীঘ্রই, আপনি ফোন কেস এর উপর করা আপনার ডিজাইন অফার করতে পারবেন যা কাস্টমার অনেক ভালোবাসবে।

সামার সেল কিছুটা ডিফিকাল্ট কিন্তু জ্যানি সামার ফান, এবং প্যাট্রিওটিক সেলিব্রেশন এর জন্য নিউ এক্সসাইটিং ডিজাইন এর মাধ্যমে আপনি আপনার সেল কে সিজলিং রাখতে পারেন। আরও ইনস্পিরেশন এর জন্য চেক আউট বিলো।

টপ ট্রেন্ডস ফর জুলাই

ইনডিপেনডেন্স ডে

৪ জুলাই একটি ইম্পরট্যান্ট হলিডে এবং এটি সামারের  বিগেস্ট ইভেন্টগুলির মধ্যে একটি। দিনটি সেলিব্রেট করার জন্য অনেক লোকজন প্যারেড এসে একত্রিত হয় এবং তারা ফ্যামিলি বিবিকিউ বা ফান রানে পার্টিসিপেট করে থাকে।  অনেক কমিউনিটিজ আছে যারা ফান কমিউনিটি সেলিব্রেট করে এবং রাত পড়ার সাথে সাথে সারা দেশে জুড়ে ফায়ারওয়ার্কস দেখা যায়। এই মেজর হলিডে এর অ্যাডভান্টেজ নেয়ার জন্য আপনার ডিজাইন এর উপর এখনই মার্কেটিং শুরু করুন।

প্রোডাক্ট ইনস্পিরেশন

আপনার অডিয়েন্স কে টি-শার্ট এর মধ্যে সীমাবদ্ধ করে রাখবেন না।  জুয়েলারী এর জন্য প্যাট্রিওটিক ডিজাইন তৈরী করতে পারেন। এটি সারা বছর ধরে অন্যান্য প্যাট্রিওটিক হলিডেতে তাদের প্যাট্রিওটিজম দেখানোর জন্য খুব ভালো একটি উপায়। কাস্টমার অনেক রকম প্রোডাক্টের মধ্যে থেকে পছন্দ করতে ভালোবাসে, প্রায়ই অনেকেই পুরো ফামিলির জন্য শার্ট এবং জুয়েলারী পারচেজ করতে চায়।

মার্কেটিং ইনস্পিরেশন

আপনার সোশ্যাল মিডিয়া চ্যানেল এর জন্য কাস্টম কনটেন্ট তৈরী করুন এবং আপনার অডিয়েন্স যখন ছুটির সময় তাদের অর্ডার সময়মতো রিসিভ করতে পারে তার জন্য তাদের অর্ডার প্লেস করা প্রয়োজন হয় তখন যেন তারা নিশ্চিত হয়ে নেয়। আর্লি পারচেজ এর জন্য ডিসকাউন্ট অফার করা প্রায়ই কাস্টমারদের উৎসাহিত করতে দ্রুত কাজ করে। আপনার মার্কেটিং এফোর্ট এর জন্য যদি আপনি পিন্টারেস্ট ইউজ করে থাকেন,  তাহলে আপনার প্রোডাক্ট এবং ডিজাইন কে শো অফ করার জন্য আপনি একটি থিম বোর্ড তৈরী করতে পারেন।

ওয়ার্ল্ড চকলেট ডে

৭ জুলাই ওয়ার্ল্ড চকলেট ডে এটি সকল চকলেট লাভার্সদের জন্য একটা ফান হলিডে।  প্রতি বছর চকলেটের উপর প্রায় ১০১ বিলিয়ন ডলার খরচ করে থাকে,তার মধ্যে আপনার অনেক কাস্টমার রয়েছে যারা চকলেট-ইন্সপাইর  ডিজাইন ভালোবাসে।

প্রোডাক্ট ইনস্পিরেশন ( মগ )

চকলেট লাভার্সরা একটি ডিলিশাস, হট কোকো স্টিমিং মগ পছন্দ করেন। একটি ফান ডিজাইন তৈরী করতে পারেন যার মাধ্যমে চকলেটের প্রতি তাদের ভালোবাসা দেখাতে পারে বা তাদের ফেভারিট চকলেট লাভারদেরকে পাঠানোর জন্য তারা উৎসাহিত করতে পারেন।

মার্কেটিং ইনস্পিরেশন

এই জ্যানি হলিডে তে আপনার ইমাজিনেশন ইউজ করে একটি ফান কলস টু অ্যাকশন তৈরী করুন। আপনার মার্কেটিং এ লাইট-হার্ট ফান হতে পারে। 

স্যাম্পল কলস টু অ্যাকশন:

চকলেট লাভার জানেন ? ওয়ার্ল্ড চকলেট ডে সেলিব্রেট করতে তাদেরকে সাহায্য করতে পারেন ! আজই অর্ডার করুন এবং একটি ডিসকাউন্ট পেয়ে যান। চকলেট লাভার্স ইউনিট ! আপনার বেস্টির জন্যও একটি অর্ডার করুন এবং সেভ করুন!

ওয়ার্ল্ড ইমোজি ডে

১৭ই জুলাই ওয়ার্ল্ড ইমোজি ডে, বিখ্যাত ক্যালেন্ডার ইমোজি তারিখের কারণে এটি চুজ করা হয়েছে। এটি সোশ্যাল মিডিয়ার জন্য অনেক ভালো একটি দিন এবং কাস্টমার সবাই তাদের ফেভারিট ইমোজি বা ইমোজি করা ডিজাইন গুলো কিনে থাকে। এই জ্যানি হলিডেটি  সেলিব্রেট করার জন্য লোকেরা পার্টি বা ইভেন্ট রাখে।

 প্রোডাক্ট ইনস্পিরেশন

আপনি আপনার অডিয়েন্স কে  জানেন, তাই আপনার ইমোজি ডিজাইনগুলি মার্কেটিং করুন আর তাদের ফেভারিট প্রোডাক্টগুলো বেছে নেওয়ার বিষয়টি নিশ্চিত করুন। পিলো, মগ এবং টি-শার্টগুলি প্রায়ই কাস্টমারদের পছন্দের হয়, ইমোজি স্টাইল নিয়ে  তারা কি ফিল করে সেটাই তারা কেবল শো অফ করে থাকে ।

মার্কেটিং ইনস্পিরেশন

আপনার অডিয়েন্স কে আপকামিং ডেট মনে করিয়ে দিন যাতে করে তারা  সময়  আসার আগে আগ্রহী হয়ে উঠে। অনেক কাস্টমার হয়তো জানেনও না যে তাদের ফেভরিট ইমোজি দেখানোর জন্য একটি নির্ধারিত দিন রয়েছে। আপনি আপনার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ফান করুন আর ১৭ই জুলাই এর জন্য সেল ইনকারেজ করুন। আপনি এমন কিছু কাস্টমার খুঁজে পাবেন যারা অফিসিয়াল হলিডে এর পর শুধু ফান সেলিব্রেট এর জন্য পারচেজ করে থাকে। আপনার সোশ্যাল মিডিয়া চ্যানেলে হ্যাশট্যাগ  #WorldEmojiDay ইউজ করতে ভুলবেন না।

ইন্টারন্যাশনাল ডে অফ ফ্রেন্ডশিপ

২০১১ সালে চালু হওয়া ইন্টারন্যাশনাল ফ্রেন্ডশিপ ডে ব্যক্তি, দেশ এবং সংস্কৃতির মধ্যে ফ্রেন্ডশিপ এর গুরুত্বকে স্বীকৃতি দেয়। জাতিসংঘের সাধারণ পরিষদ শান্তি প্রচেষ্টা এবং কমিউনিটি ব্রিজ করতে উৎসাহিত করে থাকে। অনেক কমিউনিটিজ  এই দিনটিতে সেলিব্রেট করতে একত্রিত হয়।

প্রোডাক্ট ইনস্পিরেশন

সামার টাইম ইভেন্ট এর জন্য আপনি যখন ডিজাইন তৈরী করবেন তখন আপনার অডিয়েন্সদের সম্পর্কে চিন্তা করুন। কেউ কেউ তাদের সাপোর্ট দেখানোর জন্য একটি টি-শার্টের এপ্রিসিয়েট করতে পারে, আবার কেউ কেউ প্রিয়জনের কাছে ফ্রেন্ডশিপ নেকলেস পাঠাতে চায়। আপনার ডিজাইন গুলোর মাধ্যমে এই ইম্পরট্যান্ট হলিডে গুলো রিফ্লেক্ট হওয়া উচিত। আমরা মনে করি এই দিনটিকে স্মরণ করার জন্য সবচেয়ে ভালো ওয়ে হচ্ছে বেস্ট ফ্রেন্ড  এর সাথে লাভ শেয়ারিং করা।

মার্কেটিং ইনস্পিরেশন

যখনি মার্কেটিং এফোর্ট এর কথা আসে তখনি আপনার অডিয়েন্স সম্পর্কে জানা এবং আপনার নিস সম্পর্কে বুঝাটা অনেক ইম্পরট্যান্ট। এটি আপনাকে ডিসিশন নিতে হেল্প করবে যে কোন প্রোডাক্টটি  আপনি ডিজাইন করবেন এবং কোন প্রোডাক্টটি  সবচেয়ে বেশি সেল হবে। আপনি যদি আপনার রেভিনিউ স্ট্রিম ইনক্রিস করতে চান তাহলে আপনি আমাদের নিউ প্রোডাক্ট এবং আইডিয়া গুলো দেখতে পারেন। আপনি যখন নিউ প্রোডাক্ট এর জন্য  আপনার মার্কেটিং এফোর্ট এ ফোকাস করবেন তখন আপনি সন্তুষ্ট ও অবাক হতে পারেন।

এই বছরে আপনার কাস্টমার পছন্দ করবে এমন আরো কিছু ফান ডেট রয়েছে জুলাই এ যা চেক আউট করতে পারেন। 

আরও কিছু সামার ইনস্পিরেশন পেতে ? অন্যান্য আইডিয়া পেতে এবং আপনার সামার সেল কে হিট আপ করতে এখানে যান

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

Hot selling T-shirt by Mohammad Raihan

Hot selling T-shirt (coffee).Gift for all members. https://drive.google.com/file/d/1aajUi1bjqmPFaCQJeH5InVzNuW0cIBHp/view?usp=sharing