JEWELRY

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

জুয়েলারি

ইকমার্স সেলসের জন্য জুয়েলারি ক্রমশ লোভনীয় হয়ে উঠছে। প্রতিদিন ২৯ মিলিয়ন মানুষ অনলাইনে জুয়েলারি কিনছে, ইহা এমন একটি প্রোডাক্ট ক্যাটাগরি যা অপার সম্ভাবনা নিয়ে চলছে। এই পার্টিকুলার ক্যাটাগরির জন্য প্রোফিট মার্জিন ২৫% থেকে ৭৫% এর মধ্যে থাকে যা ইকমার্সে রিভিনিউের জন্য অনেক অপর্চুনিটি তৈরি হবে। আমাদের ইনস্পিরেশন চেক আউট করুন এবং আজই আপনার স্টোরে এই এক্সসাইটিং প্রোডাক্ট অ্যাড করুন!

প্রোডাক্ট হাইলাইটস

গিয়ারলঞ্চে এর কাছে তিন ধরনের জুয়েলারি এভেইলেবল আছে আপনার স্টোরের জন্য! লাক্সারি নেকলেস, ব্যাঙ্গেলস, অথবা লাক্সারি মিলিটারি স্টাইল নেকলেসস আপনি সেল করতে পারেন। আপনার সকল জুয়েলারিগুলো আসবে পেন্ডেন্ট এর উপর শ্যাটারপ্রুফ লিকুয়িড গ্লাস প্রুফ কোটিং হয়ে। নিচে আরও ইনফরমেশন খুঁজুন অ্যান্ড সকল ডিটেলস এর জন্য আমাদের প্রোডাক্ট গাইড ভিজিট করুন!

স্পেশাল টিপসঃ আপনার ডিজাইনে যদি মেটালিক ব্যাকগ্রাউন্ড চান, তাহলে আপনার ব্যাকগ্রাউন্ড কমপ্লিটলি ট্রান্সপারেন্ট তৈরি করুন। তাহলে জুয়েলারির শাইনিং মেটালিক ফিনিশ শো করবে!

লাক্সারি নেকলেস

সার্কেল, হার্ট, অথবা ডগ পেন্ডেন্ট

৩১৬ল সার্জিকেল গ্রেড স্টিলনেস স্টিল চেইন, অথবা গোল্ড স্নেক চেইন

ব্যাঙ্গেলস

সার্কেল অথবা হার্ট পেন্ডেন্ট

সার্জিকেল গ্রেড স্টিলনেস স্টিল সাথে ১৮ক গোল্ড ফিনিশ অথবা গোল্ড ফিনিশ ছাড়া

লাক্সারি মিলিটারি স্টাইল নেকলেস

ডগ ট্যাগ পেন্ডেন্ট

সার্জিকেল গ্রেড স্টিলনেস স্টিল সাথে ১৮ক গোল্ড ফিনিশ অথবা গোল্ড ফিনিশ ছাড়া

ডিজাইন আইডিয়া

জুয়েলারি জন্য ডিজাইন ক্রিয়েট করা কিছুটা ট্রিকি হতে পারে। আপনি যদি চান যে মেটাল শো থ্রো হোক, আপনার ডিজাইনের ব্যাকগ্রাউন্ড ট্রান্সপারেন্ট যেন থাকে সেটা  সিউর করুন। 

যেসন ডিজাইন আইডিয়া দিয়ে আপনি শুরু করতে পারেনঃ

  • মাদার ডে মেসেজস
  • অ্যানিভার্সেরি থিমড
  • পেট লাভারস
  • বেস্ট ফ্রেন্ড থিমড
  • হবি থিমড
  • মেমোরিয়াল
  • হলিডে ডিজাইন
  • স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ

মার্কেটিং টিপস

মাদার’স ডে অথবা ফাদার’স ডে আসবার আগে জুয়েলারি মার্কেট করা হচ্ছে বছরের সবচেয়ে বেস্ট সময়, মেজর হলিডের জন্য যেমন ক্রিসমাস অ্যান্ড হানুক্কা, অথবা মার্কেটে সারা বছর জুড়ে স্পেশাল ওকেশন যেমন বার্থডে অ্যান্ড অ্যানিভার্সেরিস। ইহা এমন একটি আইটেম যা বহু মানুষ তাঁদের আপনজনদের দিয়ে থাকে গিফট হিসেবে।

এছাড়াও অ্যাপারেল আইটেমে এক্সসেসরিজ হিসেবে জুয়েলারিকে মার্কেটিং করতে পারেন। তারা যদি জুয়েলারি আইটেম অ্যাড করে তাহলে চেকআউট করবার সময় ডিস্কাউন্ট অফার করতে পারেন। অনলাইনে জুয়েলারির একটি স্পেশাল সার্চ করবার জন্য কাস্টমাররা আগের চেয়ে বেশি লাইক করে থাকে, তাই অবশ্যই প্রিন্টেস্ট অ্যান্ড ইন্সটগ্রাম এর মতো প্ল্যাটফর্মে আপনার সেলেকশন শো অফ করতে ভুলবেন না! 

পিন্সপিরেশন

রেডি ফর মোর ইনস্পিরেশন? আমাদের ডিজাইনসহ অসাম প্রিন্টেস্ট বোর্ড ফিল্ডগুলো চেক আউট করতে পারেন। তারপর, নিজের ইনক্রেডিবল ডিজাইন ক্রিয়েট করুন যেটা আপনার কাস্টমার লাভ করবে।

কলস টু অ্যাকশন

ফিলিং ইন্সপায়ার্ড? আপনার অডিয়েন্স এটেনশন ক্যাপচার করবার জন্য ওসাম কলস টু অ্যাকশন দরকার! আপনি যখন তাদের মেইল সেন্ড করছেন অথবা অ্যাড ও সোশ্যাল মিডয়ার মাধ্যমে কাস্টমার ফাইন্ডিং করছেন, তখন এটা আপনাকে মাথায় রাখতে হবে যে আপনি আপনার কাস্টমারকে বুঝছেন এবং তাদের জন্য মেসেজটি টেইলর করুন।

আপনার শুরু করবার জন্য কিছু জিনিস দেয়া হলঃ

এক্সসেসরিজ!অ্যাড এ ব্রেসলেট ফর অনলি [৳] মোর!

অর্ডার এ স্টাইলিস ব্রেসলেট টুডে!

ডিলাইট ইউর ওয়াইফ অন ইউর অ্যানিভার্সেরি!অর্ডার নাও।

{ইভেন্ট} কামিং আপ? অর্ডার টু ডে অ্যান্ড সাউপ্রাইজ হার ইউথ এ থটফুল গিফট!

ডোন্ট ফরগেট মম’স বার্থডে!ইটস নট টু লেট ফর অর্ডার!

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

10 TIPS FOR NAMING YOUR BLOG OR BUSINESS

আপনার ব্লগ বা বিজনেস নেমিং এর জন্য ১০ টিপস যখন কোনো বিজনেস বা ব্লগ শুরু করা হয় তখন অন্ট্রোপ্রেনারদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ যে সিদ্ধান্ত নিতে

8 EASY TIPS FOR WORKING FROM HOME SUCCESSFULLY

সফলভাবে বাড়ি থেকে কাজ করার ৮ টি সহজ টিপস ২০২০ সালে ওয়ার্ল্ড ওয়াইড গ্লোবাল প্যানডেমিক এর কারণে রিমোট ওয়ার্কারদের পরিমাণে ইনক্রিজ হয়েছে এবং অফিসে কাজ