JANUARY TRENDS REPORT: HOT DESIGN TRENDS FOR THE NEW YEAR

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

জানুয়ারী ট্রেন্ডস রিপোর্ট – নতুন বছরের জন্য দারুন সব ট্রেন্ডস ডিজাইন

হলিডেতে  মার্কেটিং করার  মাধ্যমে জানুয়ারী মাসের বাকি সব কিছু ভুলে যাওয়া একদম সহজ একটি বিষয়। যদিও বিগ হলিডে সিজনের পরে ই-কমার্স সেল সাধারণত বন্ধ হয়ে যায়, তার মানে এই না যে আপনার বিজনেস বন্ধ হয়ে যাবে। সামান্য রিসার্চ এবং সঠিক মার্কেটিং এর মাধ্যমে জানুয়ারি এখনও অনলাইনে সাইন করার সময় হতে পারে ।

সফল ই কমার্স বিজনেস গুলোতে ইমেইল মার্কেটিং রেডি থাকবে, সোশ্যাল মিডিয়া স্ট্র্যাটিজি কার্যকর হবে এবং অ্যাড গুলো রেডি থাকবে। কিন্তু ডিজাইনের কী হবে? আপনার ডিজাইনগুলো অনলাইনে এবং আপনার নিশ এর অবস্থা শক্ত করতে সহায়তা করে। এখানে ২০২০ এর জন্য সেরা হবে টপ ৬টি ডিজাইনের ট্রেন্ডস দেখানো হলো।

হট ডিজাইন ট্রেন্ডস ফর ২০২০

১. পার্সোনালাইজেশন

এই বছরের শুরুতে যখন আমরা এটি চালু করেছিলাম  তখন পার্সোনালাইজড ফীচার এর একটি বিশাল সাকসেস ছিল এবং এটি এমন একটি ট্রেন্ডস যা ২০২০ সালেও সমান ভাবে পপুলার হতে থাকবে। কাস্টমাররা তাদের কাস্টমাইজ এবং ট্রুলি যেই প্রোডাক্টগুলো তাদের নিজস্বতা তৈরি করতে পারে এমন প্রোডাক্ট গুলো সার্চ করতে পছন্দ করে।  এটি একটি কফি মগ বা টি-শার্টই হোক না কেন কাস্টমাররা শুধুমাত্র তাদের স্টাইল শো  করতে পছন্দ করেন।

২. রিট্রো ইন্সপায়ার্ড

ওল্ডিজ  আর স্টিল গুডিজ! যে কোনও বিপরীতমুখী জিনিস এখনও ই-কমার্সে বিশাল জনপ্রিয়। আপনার কাস্টমাররা ৮০ বা ৯০ এর কথা মনে রাখার মতো বয়স্ক নাও হতে পারেন তবে তারা পুরোপুরি সেই যুগের মিউজিক ,এন্টারটেইনমেন্ট এবং বোল্ড ট্রেন্ডস এর ইমপ্যাক্ট এখনো ফীল করে। আপনার ডিজাইনে যুগের সামারি ক্যাপচার করার জন্য কিছু ফান ফন্ট এবং বোল্ডলি এক্সপ্রেসিভ কালার সমন্বয় করার চেষ্টা করে দেখুন।

৩. জিওমেট্রিক শেপ

স্কুলে জ্যামিতি আপনার প্রিয় বিষয় নাও হতে পারে তবে এটি একটি পাওয়ারফুল ট্রেন্ডস যা ২০২০ সালেও দারুন ভাবে আগাচ্ছে ,হারিয়ে যাচ্ছেনা। আপনার ডিজাইনের জ্যামিতিক শেপ গুলো তাদের আরও মডার্ন অ্যাপিল দেয় এবং অনেক মিলেনিয়ালস ধরে সমানভাবে জনপ্রিয়। জ্যামিতিক এনিম্যাল ডিজাইন, ফ্রুট , প্ল্যান  চেষ্টা করুন বা অ্যাবস্ট্রাক্ট  কিছু ! আপনার অডিয়েন্সদের জানার মাধ্যমে  আপনাকে পারফেক্ট জিওমেট্রিক শেইপ ডিজাইন করতে সহায়তা করবে।

৪. প্লে অন পপ কালচার

কোনভাবে যেসব ডিজাইনে পপুলার পপ কালচার রেফারেন্স দেয়া থাকে তার বেশিরভাগ এই অনেক বেশি উচ্ছাস সৃষ্টি করে। আপনার ডিজাইনটি কোনও পুরানো টিভি শো বা একটি নতুন ফ্যান ফেভরিট হিসাবে উল্লেখ করা হোক না কেন কাস্টমাররা এই ধরণের ডিজাইনের সাথে প্রোডাক্টগুলোকে পছন্দ করেন। ফ্রেন্ডস  রেফারেন্স, স্ট্র্যাঞ্জার থিংস, গেম অফ থ্রোনস এমনকি স্টার ওয়ার্স-ইন্সপায়ার্ড ডিজাইনও বড় হিট হওয়ার নিশ্চয়তা রয়েছে। আপনি রয়্যালটি-ফ্রি ইমেজ ইউজ করছেন এই বিষয়টি নিশ্চিত হোন, নিজের ডিজাইন করুন বা কপিরাইট নিয়মলঙ্ঘন এড়াতে ডিজাইনার হায়ার করুন।

৫. বোল্ড কালার্স

বোল্ড কালার্স গুলো যেগুলো এখনো স্ট্যান্ডবাই আছে সেগুলো কন্টিনিউ করলে তা ২০২০ এ একটি বড় ট্রেন্ড হতে থাকবে। গ্রাহকরা স্টেটমেন্ট দিতে পছন্দ করে এবং যে ডিজাইনটি পপ হয় তার চেয়ে ভাল আর কী উপায় হতে পারে। ইলেকট্রিক ব্রাইট ব্লু এবং লিভিং কোরালগুলো ২০১৯ সালে বিশাল কালার্স ছিল এবং আমরা দেখছি যে এই ট্রেন্ডগুলো ২০২০ অবধি কন্টিনিউ করছে। ২০২০-এ স্প্ল্যাশ ক্রিয়েট করার বিষয়ে নিশ্চিত অন্যান্য বোল্ড পপুলার কালারগুলো হল সানসেট অরেঞ্জ এবং হলুদ, অলিভ গ্রীনস  এবং ইলেকট্রিক সাইট্রাস টোন।

৬. ইলেকশন মার্চ

২০২০ সাল নির্বাচনি প্রচার প্রচারের জন্য বিশাল বছর হবে। সিরিয়াস ক্যাম্পেইন স্লোগান থেকে শুরু করে ফানি পলিটিক্যাল ডিজাইন পর্যন্ত সব কিছুই সেলারদের জন্য অনেক বেশি হতে চলেছে। এই ডিজাইনগুলো প্রতিটি টাইপের প্রোডাক্টে জনপ্রিয় হবে যা সেলারদের তাদের প্রোডাক্ট অফার বাড়ানোর বিশাল সুযোগ দিবে। ক্যাম্পেইন ডিজাইনগুলো সেল ফোনকেস থেকে মোজা, প্রতিটি এভেইল্যাবল ড্রিংকওয়্যার পর্যন্ত সব কিছুতে জনপ্রিয় হবে।

আপনি এই ট্রেন্ডগুলো মাথায় রেখে ডিজাইন করা শুরু করার আগে, কিছু রিসার্চ করুন এবং কোনটি আপনার অডিয়েন্সদের সাথে যায় তা নির্ধারণ করুন। যদি আপনার অডিয়েন্স আরও কম হয় তবে নির্বাচনী মার্চের ডিজাইনের চেয়ে রিট্রো ট্রেন্ডস এবং নিয়ন কালার্স ডিজাইন বেশি জনপ্রিয় হতে পারে। আপনার নিশ বিবেচনা করাও অনেক বেশি গুরুত্বপূর্ণ। আপনার স্টোরটি যত বেশি নিশ বেসড হবে, ২০২০ সালে আপনার ডিজাইন হটকেকের মতো সেল হবে কিন্তু এটি নিশ্চিত করার জন্য আপনাকে আরও অনেক বেশি রিসার্চ করতে হবে। 

জানুয়ারীতে আপনি আপনার মার্কেটিংয়ে ইনক্লুড করতে পারেন এমন কিছু ফানি এবং জানি হলিডে নিচে দেখুন!

গুড লাক! ইকমার্সের জন্য ২০২০ সাল খুবই বড় একটি বছর এবং আমারা আপনাকে সাফ্যলে পৌছে দিতে আমরা অপেক্ষা করতে পারছি না! 

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

HIRE A DESIGNER

হায়ার এ ডিজাইনার আপনি ডিজাইনার’স ব্লকের কোনও সমস্যায় ভুগছেন বা কোনও নির্দিষ্ট কাজের সাথে ওভারহোয়েলমেড  ফিল করছেন, ভুলে যাবেন না যে আপনি সারা বিশ্বজুড়ে ডিজাইনারদের

SUPERCHARGE YOUR SHOPIFY STORE

আপনার শপিফাই স্টোরটিকে সুপারচার্জ করুন গিয়ারলঞ্চ অ্যাপ্ এড করুন এবং একটি ই-কমার্স বিজনেস পরিচালনার জন্য আপনার প্রয়োজনীয় সব কিছুর অ্যাক্সেস দিন  — হাই কোয়ালিটি পিওডি