How Your Store Can Capitalize on New Year’s Resolutions

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

নিউ ইয়ার রেজ্যুলেশনগুলোতে কিভাবে আপনার স্টোর ক্যাপিটালাইজড করতে পারে

নিউ ইয়ার: নতুন বছরের ওই সময়টা যে সময় আমেরিকানরা আরও ভাল খাওয়ার, আরও এক্সসারসাইজ করার, নতুন একটি স্কিল শেখার, বা মানি সেভিং করার জন্য কমিটমেন্ট করছেন। নতুন বছরের শুরু আমাদের মধ্যে এমন কিছু ট্রিগার করে যা আরও ভাল হতে ডিটারমাইন্ড হয়, এটি বিজনেস মেক এর জন্য পারফেক্ট সময় হিসাবে বিবেচনা করা যায়। রিটেইলারদের জন্য রিলেটেড প্রোডাক্ট অফার করা এবং সার্ভিস প্রোভাইড করার এখনই সময় এসেছে যা নতুন বছরের রেজুলেশনারদের সহায়তা করতে পারে।

আপনার স্টোর এর নতুন বছরের রেজুলেশন গুলোকে ক্যাপিটালাইজড করতে পারে এমন কয়েকটি উপায়।

হেলদি গোল, হেলদি প্রফিট

জানুয়ারী এবং ফেব্রুয়ারির কিছুটা সময় জিম, ফিটনেস ক্লাব এবং হেলথ সেন্টারগুলোর জন্য বিজিয়েস্ট টাইম হবে কিন্তু এটি ফিটনেস পোশাক এবং এক্সসেসরিজ ব্র্যান্ডগলোর জন্যও গ্রেট টাইম হতে পারে। নতুন জিম-গোয়াররা কিন্তু নতুন পটেনশিয়াল শপারস।

এই সুযোগটিতে যদি  আপনার নাম থাকে, তাহলে কয়েকটি টিপস শেয়ার করা হলো :

  • ক্রেতারা জানতে চাইতে পারেন আপনার পোশাকটি তাদের ওয়ার্কআউটের সাথে এডজাস্ট রাখতে পারে কিনা, তাই যেকোনো ইউনিক ফীচার এবং মেটেরিয়াল হাইলাইট করুন। 
  • শপারসরা একটি হেলথ-ওরিয়েন্টেড গোল রেখেছেন কারণ তারা ফিল করতে এবং নিজেদেরকে আরো ভাল দেখতে চান ! যদি আপনার র‌্যাড ডিজাইনগুলো তাদের আত্মবিশ্বাস বাড়াতে সহায়তা করতে পারে তবে অবশ্যই এটি উল্লেখ করতে ভুলবেন না!

বাই মোর, সেভ মোর

টাকা সেভ করা মোস্ট কমন রেজুলুশন যাতে মানুষ সবচেয়ে বেশি কমিটেড হওয়ার চেষ্টা করে। যদিও এর মানে হলো সাধারণত অতিরিক্ত খরচগুলো কমানো এবং নন এসেন্সিয়াল খরচ কমানো, এখনও রিটেইলারদের এখনো রেজুলেশনারদের কাছে প্রোমোশনের মাধ্যমে অ্যাপিল করার সুযোগ রয়েছে।

যদি আপনার ডিলগুলো একেবারেই ইরেজিস্ট্যাবল হয় তাহলে একদম টাইট বাজেটে থাকা অডিয়েন্সরাও তাদের পার্স স্ট্রিং এর বিষয়ে কিছুটা গ্রিডি ফিল হতে পারে।

নিউ ইয়ার, নিউ ইউ

জানুয়ারী ইউজ্যুয়ালি গুড ইনটেনশন দিয়ে ফিলড থাকে। অনেক মানুষ আরও ভাল হেবিট বেছে নিতে, নতুন জিনিস শিখতে বা নতুন কিছু চেষ্টা করতে চায়। আপনি এবং আপনার বিজনেস চাইলেই এই বিষয়গুলোকে ওয়েল – ইনটেন্টেড প্রচেষ্টার মাধ্যমে সাপোর্ট করতে পারেন। আপনার যদি এমন কোনো প্রোডাক্ট থাকে থাকে যা তাদের কারণকে সাপোর্ট বা এসিস্ট করতে পারে তাহলে তাদের অবশ্যই সেই বিষয়টি জানান।

ফর এক্সাম্পল:

  • কাস্টমার যারা তাদের কমিউনিটি সাপোর্ট করতে লোকাল গ্রোসারি থেকে কেনা শুরু করতে চান তারা এই আইটেম গুলো ক্যারি করার জন্য একটি নতুন টোট ব্যাগ বাজারে আসতে পারেন।
  • এমপ্লয়িজ যারা ওয়ার্কপ্লেসে আরও বেশি পজিটিভ হতে চান তারা একটি মোটিভেশনাল পোস্টারের জন্য মার্কেটে আসতে পারেন। 
  • নিয়মিত কফি ড্রিঙ্কার্সরা প্রতিদিন নিজের বার ক্রিয়েট করে হয়তো টাকা সাশ্রয় করার উপায় খুঁজছেন তাদের একটি নতুন প্রিয় মগের প্রয়োজন হতে পারে।

আপনি এবং আপনার প্রোডাক্ট গুলো সামনের বছরে অন্যকে তার টার্গেট ফিলাপে যেভাবে সহায়তা করতে পারে তা এন্ডলেস। তবে, নতুন বছরের রেজুলেশন উইন্ডোটি এটি নয়। বেশিরভাগ সার্ভেতে দেখা গেছে যে রেজুলেশন এর কমিটমেন্ট গুলো ফেব্রুয়ারির মধ্যে ফিজল আউট হয়। সুতরাং, আপনি যদি এমন একটি ব্র্যান্ড হয়ে উঠেন যে যেগুলো রেজুলেশন সাকসেস এর সাথে ক্যাপিটালাইজড করে, তাহলে এখনই প্ল্যান করা শুরু করার সময়।

আরো অনেক ক্যাম্পেইন আইডিয়া এর জন্য, চেক আউট দিস গাইড :

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

SUPERCHARGE YOUR SHOPIFY STORE

আপনার শপিফাই স্টোরটিকে সুপারচার্জ করুন গিয়ারলঞ্চ অ্যাপ্ এড করুন এবং একটি ই-কমার্স বিজনেস পরিচালনার জন্য আপনার প্রয়োজনীয় সব কিছুর অ্যাক্সেস দিন  — হাই কোয়ালিটি পিওডি

Baby Onesie

বেবি ওয়ানজি বেস কস্ট     প্রোডাক্ট ইনফরমেশন      আর্ট ওয়ার্ক এন্ড মকআপ     সাইজ গাইড  বেস কস্ট Tier Monthly Unit sale Price