How to set Custom Promotion link through GearLaunch Site

HOW TO SET CUSTOM PROMOTION LINK

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

কাস্টম প্রোমোশন লিংক যেভাবে জেনারেট করবেন >>


sell.gearlaunch.com এ আপনার মেইল দিয়ে লগইন করার পর Promotions > Create Promotions এ ক্লিক করেন। 

Promo Code থেকে আপনার মনের মতো কাস্টমাইজ প্রোমো কোড ক্রিয়েট করতে পারবেন। কাস্টম প্রোমো কোডের প্রয়োজন না হলে Promo Code ইনপুট বক্সের নিচে Generate random code বাটনটিতে ক্লিক করুন। 

এরপর Type এর ড্রপডাউন মেনু থেকে Free Shipping Over $X সিলেক্ট করবেন। এরপর $ Amount এর ইনপুট বক্সে আপনার কাঙ্খিত এ্যামাউন্টটি বসিয়ে দিবেন। যেমন- 60 ।
এছাড়াও Type সেকশনে ডলার ডিসকাউন্টের জন্য $ Discount, পারসেন্ট ডিসকাউন্টের জন্য % Discount এবং আমেরিকায় ফ্রি শিপিং অফার করার জন্য Free Shipping (Domestic) সিলেক্ট করতে পারেন।

Expiration অপশন থেকে ঠিক করে দিতে পারবেন আপনি কতদিন প্রমোশনটি চালু রাখতে চান। অনগোয়িং প্রমোশনের জন্য Expiration এর ইনপুট ফাকা রাখুন।

প্রমোশন আপনার নিদৃষ্ট ক্যাম্পেইনে এ্যাকটিভ করার জন্য Campaigns মেনু থেকে আপনার ক্যাম্পেইনটি ওপেন করুন। এরপর Campaigns এর নিচের অপশন থেকে Advertise সিলেক্ট করুন। Advertise এর পেজটিতে সবার নিচে +GL variables এ ক্লিক করে প্রোডাক্ট এবং প্রোমো কোড দেখিয়ে দিয়ে লক্ষ্য করুন URL Builder লেখাটির নিচে আপনার প্রোমো কোড সহ একটি নতুন URL ক্রিয়েট হয়েছে। ....... এটাই আপনার কাঙ্খিত URL - এটাকেই এখন মার্কেটিং এ ইউজ শুরু করুন। 

বিষয়টি খুব কঠিন মনে হচ্ছে এখানে খুব সহজে বুঝিয়ে দেয়া হয়েছে >> 

Written By- Md Abdur Razzak

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

60 HOLIDAY EMAIL SUBJECT LINES TO DRIVE YOUR OPEN RATES THROUGH THE ROOF

৬০টি হলিডে ইমেইল সাবজেক্ট লাইন যা আপনার ওপেন রেটসকে টপে নিয়ে যাবে আপনার কাছে পারফেক্ট হলিডে মার্কেটিং ইমেইল রয়েছে, তবে কাস্টমার কীভাবে এটি পড়তে পারেন?

Ebook

ইবুক  শিখুন কিভাবে আপনার বিজনেসকে গ্রো করতে পারবেন যখন আপনি আপনার অনলাইন মার্কেট প্লেস এ ওয়াল আর্ট সেল করবেন   গত ৫ বছরে অনলাইন আর্ট সেলস