FEBRUARY TRENDS REPORT

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

ফেব্রুয়ারি  ট্রেন্ডস রিপোর্ট 

একটি সাকসেসফুল মার্কেটিং প্ল্যান কে ডেভেলপিং করার সবচেয়ে ইম্পরট্যান্ট পার্টস হচ্ছে  ভবিষ্যৎ পরিকল্পনা করা।  যদি ও ফেব্রুয়ারি অনেক  দূরে মনে হচ্ছে, তবুও আপনার মার্কেটিং ক্যাম্পেইন নিয়ে এখনই চিন্তা করা উচিত।

এখানে কিছু অসাধারণ ফেব্রুয়ারি হলিডে লিস্ট রয়েছে যা আপনি আপনার মার্কেটিং ক্যাম্পেইনে অন্তৰ্ভুক্ত করতে পারেন।

টপ ফেব্রুয়ারি ট্রেন্ডস

সুপার বৌল সানডে

ফুটবল ফ্যানদের জন্য বিশাল একটি দিন হচ্ছে  সুপার বৌল সানডে। মার্কিন যুক্তরাষ্ট্রের খাদ্য গ্রহণের জন্য এটি দ্বিতীয় বৃহত্তম দিন। 

 প্রথম হচ্ছে থ্যাংকস গিভিং ! তাছাড়া এটি এমন একটি দিন যখন ফুটবল ফ্যানস তাদের ফেভরিট টিম কে চিয়ার-আপ করার জন্য একত্রিত হয়ে থাকে। সঠিক প্রোডাক্ট এবং মার্কেটিং এর মাধ্যমে ই -কমার্স  বিজনেস এ অনলাইন মানি মেক করার জন্য এটি একটি সুযোগ করে দেয়।

মার্কেটিং ইনস্পিরেশন

ফ্যানসরা তাদের ফেভরিট টিমকে সাপোর্ট দেখানোর জন্য বিগ গেমের আগের সপ্তাহগুলি বা  দিনগুলিতে সোশ্যাল মিডিয়ায় থাকে। ফুটবল-থিম এর  প্রোডাক্টগুলির জন্য ইনস্টাগ্রাম এবং সোশ্যাল মিডিয়ায় অ্যাড রান করতে পারেন এতে আপনার স্টোরে ট্র্যাফিক ড্রাইভ করার একটি দুর্দান্ত সুযোগ করে দেয়। তাছাড়া আপনি পিন্টারেস্ট ও অ্যাড রান করতে পারেন। অ্যাড স্পেন্ড এর উপর গ্রেট আরওআই এর সাথে এটি একটি অসাধারণ প্লাটফর্ম।

প্রোডাক্ট ইনস্পিরেশন

কাস্টমারদের কে গেমের প্রতি তাদের ভালোবাসা দেখাতে সাহায্য করতে পারেন কিছু ফান হোম ডেকোর ডিজাইন এর মাধ্যমে অথবা একটি মগ যার দ্বারা ফুটবল এর প্রতি তাদের ভালোবাসা প্রদর্শন করতে পারে। তাছাড়া  আপনি আপনার ডিজাইন কে  কাস্টমাইজেবলও করতে পারেন! এর মত একটি কনসেপ্ট ট্রাই করে দেখুন:

” There aren’t many things I love more than being a [ team name], but being a [ blank ] is one of them”

অথবা এমন একটি ডিজাইন করতে পারেন:

elevenouncemugblack back 110 153 345 460

ভ্যালেন্টাইন্স ডে

গত দশকে ভ্যালেন্টাইনস ডেগুলোতে ই-কমার্সে অনেক সেল বেড়েছে এবং এটি আপনার অনলাইন বিজনেস এর জন্য অনেক ভালো একটি  সুযোগ !

২৯% পর্যন্ত শোপার হলিডে তে  আমাজন বা অন্যান্য অনলাইন স্টোরগুলিতে শপিং করে থাকে। সুতরাং আপনার ক্যাম্পেইন গুলো রেডি করে ফেলুন  এবং আপনার ভ্যালেন্টাইন সেল আরও বাড়িয়ে দিন!

মার্কেটিং ইনস্পিরেশন

পিন্টারেস্ট এর উপর গিফট গাইড করা অনেক ভালো একটি  উপায় যার মাধ্যমে আপনি আপনার টপ প্রোডাক্ট গুলোকে শোকেস করতে পারবেন এবং আপনার কাস্টমারদেরকে কিছু আইডিয়া দিতে পারবেন! আপনার গিফট গাইড এর একটি ব্লগ পোস্ট তৈরী করতে পারেন তারপর এই পোস্টটিকে আপনার পিন্টারেস্ট বোর্ড এ পিন করে রাখতে পারেন। আপনি আপনার কাস্টমারদের কে অর্ডার করার জন্য প্রচুর সময় দিতে চান তাহলে আপনি জানুয়ারির মাঝামাঝি সময়ে আপনার কন্টেন্ট তৈরী করে ফেলতে পারেন।

holiday 2020 gift20guide 02

 প্রোডাক্ট ইনস্পিরেশন

ভ্যালেনটাইন’স ডে তে জুয়েলারি সেল করার অসাধারণ সুযোগ রয়েছে। জুয়েলারি সেল এর জন্য এটি অন্যতম একটি ছুটির দিন এবং অনেক কাস্টমার আছে যারা অনলাইন এ শপিং করবে। মমস, গ্রান্ডমা’স ,স্টেপ-মমস, এবং এক্সপেক্টিং মমস  তাদের জন্য ভেরিয়েন্ট ডিজাইন তৈরী করতে পারেন!

heart necklace silver

ন্যাশনাল ড্রিংক ওয়াইন ডে

আপনার সব ক্যাম্পেইনই  বড় ছুটির দিন গুলোকে ফোকাস করবেনা।  ন্যাশনাল ড্রিংক ওয়াইন ডে এর মতো  এমন জ্যানি হলিডে এর জন্য প্রচুর সুযোগ রয়েছে ! আপনার ক্যাম্পেইন গুলোকে  কিছুটা ফানি করে তুলুন এবং আপনার অডিয়েন্স তা পছন্দ করবে। 

মার্কেটিং ইনস্পিরেশন

যেহেতু এটি কোন বিশাল ছুটি নয়,তাই  ইমেইল ক্যাম্পেইন রান করতে পারেন  এবং আপনার কাস্টমারের একটি ফান , ইম্পালস সেল করতে ইন্সপায়ার  করতে পারেন ! বেশ কয়েকটি ইমেইল সেন্ড  করুন এবং নিশ্চিত করুন যে আপনি তাদের অর্ডার করার জন্য প্রচুর সময় দিচ্ছেন এবং তাদের ফেভারিট আইটেমগুলি যথাসময়ে ডেলিভার করেছেন।

 প্রোডাক্ট ইনস্পিরেশন

আমাদের পপুলার  নিউ  প্রোডাক্টগুলির একটি হল স্টেইনলেস ষ্টীল ওয়াইন গ্লাসেস ! একটি মকআপে একটি ফান সেয়িং বা কুল  ডিজাইনের উপর রাখুন এবং সেল শুরু করুন। অনলাইনে কিছু রিসার্চ  করুন, তবে আপনার ডিজাইনের ক্ষেত্রে অবশ্যই সেটা অরিজিনাল রাখবেন।

winecup insulated 01

আরও কয়েকটি ফান হলিডে রয়েছে  যেগুলো চেক আউট করতে পারেন এবং ফেব্রুয়ারি মাসের জন্য ক্যাম্পেইন তৈরী করতে পারেন। 

balef gearlaunch calendar february 01

আপনি যখন গিয়ারলঞ্চের সাথে প্রোডাক্ট সেল করেন, আপনি বিভিন্ন ধরণের প্রোডাক্ট  থেকে চুজ করতে পারবেন !

আজই শুরু করো !

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

Monthly Live about Facebook Marketing

Here we covered how to do Facebook marketing in effective ways which will drive more traffics and how you can raise the possibility to increase

1000 T-shirt Mockup

এখানে আপনারা পাচ্ছেন ১০০০ টিশার্ট-এর ফ্রি মকআপ! আপনার পছন্দ অনুযায়ী যেকোনো ডিজাইন নিয়ে কাজ করতে পারবেন একদম ফ্রি-তে। তাই দেরি না করে ডাউনলোড করে নিন