FATHER’S DAY SELLER’S GUIDE

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

ফাদার্স ডে সেলার্স গাইড

আপনি কি জানেন  ১৯৭২ সালের আগে ফাদার্সডে এর জন্য কোন অফিসিয়াল ছুটি ছিল না? তখন  থেকে, এই দিবস এর পপুলারিটি বেড়েছে এবং এটি  কোন রিটেল ছুটির দিন যেমন  মাদার্সডে এর মত বড় না হলেও ২০১৮ সালে এটি প্রায় ১৫ বিলিয়ন ডলার রেভিনিউ উপার্জন করেছে। ইউনাইটেড স্টেটস  এবং ইউনাইটেড কিংডমে এভারেজ  এ ৭৫% পুরুষ প্রতি বছর এই বিশেষ হলিডে সেলিব্রেশন এর প্লান করে যা ই কমার্স ব্যবসায়ের জন্য একটি গ্রেট অপর্চুনিটি।

আপনার বিজনেস স্টার্ট করার জন্য আমাদের কাছে কিছু মার্কেটিং ইনসাইট এন্ড ইন্সপিরেশন রয়েছে!

সেগমেন্ট টু টার্গেট

প্রায় সব ধরণের পরিবার এই বিশেষ দিনটি উদযাপন করে।  এটি এমন একটি দিন যা কেবলমাএ ট্রাডিশনাল বাবাদের জন্য নয় , সর্বস্তরের পুরুষ যারা অন্যদের জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে তারাও এ দিবস উদযাপন  করে। টার্গেট কনসিডার করার জন্য কিছু সেগমেন্ট হল

  • স্টেপ ফাদার্স
  • নিউ ফাদার্স
  • ডিভোর্সড ড্যাড্
  • গ্রান্ড ফাদার্স
  • ফার বেবি ড্যাড্
  • অন্যান্য পুরুষ রোল মডেল –  আঙ্কেল ব্রাদার্স ওর নেইবার্স

আপনার নিশ সম্পর্কে ভাবুন যখন আপনি কোন সেগমেন্ট টার্গেট করতে চান। যদি আপনার সেগমেন্ট বেশির ভাগ কনসিস্টস করে এনিম্যাল লাভার্স তাহলে ফাদার্সডে এ আপনার বিজনেস মার্কেট করার ক্ষেত্রে বেস্ট উপায় হবে ডগ ড্যা্ড টার্গেট করা।

ডিজাইন ইন্সপিরেশন

আপনি আপনার স্টোর এর জন্য কি ডিজাইন এর  প্রোডাক্ট পছন্দ করবেন যখন এই বিষয় গুলো  উঠে আসে, তখন কিছুটা সময় স্পেন্ড করুন অনলাইনে পপুলার আইটেমগুলি চেক করতে। কম্পেটিটরা যে কালার এবং ডিজাইনগুলি বেছে নিয়েছে সেগুলি দেখুন, এবং গুগল ট্রেন্ডসের উপর রিসার্চ করতে আরও  কিছু সময় ব্যয় করুন।  এটি অলওয়েজ বেস্ট হবে যদি পরবর্তী ক্যাম্পাই এ যাওয়ার আগে কিছু রিসার্চ করে নিতে পারেন।

সেলিব্রেট দ্যা ডগ্স ডে ইন ইউর লাইফ

এটি হয়ত সিলি মনে হতে পারে তবে ডগ ড্যাড্ সবসময় তাদের কাজকে গুরুত্ব সহকারে নেয়। আপনার কাস্টমার ডগ ড্যাড্  টি -শার্ট ডিজাইন মজার সাথে নিবে এবং এটি ফাদার্স ডে না হলেও প্রাউড এর সাথে পরবে।

    সেম্পল কলস্ টু অ্যাকশন

ডোন্ট ফরগেট ইওর ডগ ড্যাড্!

পুট এ স্মাইল অন দ্যা ম্যান ইন ইউর ফারবেবিস লাইফ হয়েন ইউ অর্ডার টুডে।

দ্যা আউটডোর ম্যান

কিছু বাবা আউটডোরের জন্য যথেষ্ট সময় পান না। এই বাবাদের জন্য পারফেক্ট গিফট হলো তাদের অফিসে ঝুলানোর জন্য তাদের ফেভারিট ক্যাম্পেইনের গর্জিয়াস প্রিন্ট অথবা হান্টিং স্পট অন ক্যানভাস। কাস্টমারদের মনে করিয়ে দিন যে মানুষের জীবনে সেন্টিমেন্টাল গিফট কতটুকু মিন করে ।

সেম্পল কলস্ টু অ্যাকশান

হোয়াট আর ইউ গেটিং ড্যাড্ ? ইজ নট টু লেট!

ড্যাড্ উড লাভ এ প্রিন্ট ফর হিস্ অফিস।

পিক এ ড্যাড্স ফেভারিট হান্টিং পিকচার এন্ড অর্ডার টুডে!

ফাদার এন্ড সান

ফাদার্স এন্ড সান্ তাদের ইউনিক  ব্ন্ড সেলিব্রেট করতে ভালবাসে এন্ড এক্ষেত্রে ফাদার্স ডে এর চেয়ে ভাল আর কী করতে পারে। মজাদার মগ এর ডিজাইন করে আপনার কাস্টমারদের গেইন করুন। আপনি যখন কল-টু-অ্যাকশন, ক্রিয়েট করবেন তখন ইমোশনাল ড্রাইভসগুলি ইউজ করতে ভুলবেন না। ইমোশন আপনার কাস্টমারকে সময়মত কিনতে ইন্সপায়ার করে।


  সেম্পল কলস্ টু অ্যাকশান



ফাডার্স ডে গিফট্স আন্ডার [$] ফর এ লিমিটেড টাইম!  অর্ডার নাও এন্ড সেভ

ডিড ইউ ফরগেট? ডোন্ট ওরি। দেয়ার ইজ  স্টিল   টাইম টু  অর্ডার এ গিফট ফর ফাডার্স ডে।

সেলিব্রেট গ্র্যান্ডফাদার উইথ গোস্ট!

গ্র্যান্ডফাদাররা গ্র্যান্ডকিড্স এর বেশি সময়জুড়ে পান  না। আপনার কাস্টমারদের আপসেল করতে তাদের রিমাইন্ড করুন যেন তারা গ্র্যান্ডফাদাকে ভুলে না যায় !  তারা ও গিফট ভালোবাসে। একটি মজার টি-শার্ট ডিজাইন করুন একজন গ্র্যান্ডফাদার এটি  প্রাউড এর সাথে পরবে এবং এটিকে চেক আউট হিসাবে অ্যাড-অন হিসাবে ইনক্লুড করুন।


       সেম্পল কলস্ টু অ্যাকশান

ডোন্ট ফর্গেট গ্রান্ডপা! আপনার কার্টে এই টি-শার্ট যুক্ত করুন এবং ভালোবাসা ছড়িয়ে দিন।

গ্র্যান্ডফাদার এরা তাদের গ্র্যান্ডকিডস নিয়ে ব্রাগ  করবে এমন একটি মজার উপায় দিন। এখনি অর্ডার করুন।

রিমাইন্ডার

আপনার ক্যাম্পেইন আর্লি  স্টার্ট করুন যাতে কাস্টমারদের কেনার জন্য সময় থাকে। আপনার গ্রাহকদের জানিয়ে দিন শেষ কোন দিনটিতে তারা অর্ডার করে  ফাদার্স ডে এর আগে রিসিভ করতে পারবে।

জুন ট্রেন্ডস রিপোর্ট পড়ুন আরো বেশি  ক্যাম্পেইন ইনস্পিরেশনের জন্য।  

আপনি কি ইনস্টাগ্রামের জন্য ট্রাই আউট করছেন ? আমাদের কাছে কিছু  পয়েন্টারস আছে । ইনস্টাগ্রাম সম্পর্কে আপনার যা কিছু জানার প্রয়োজন হলে ডাউনলোড  করুন  আমাদের  ই-বুক।

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

Hot selling T-shirt by Mohammad Raihan

Hot selling T-shirt (coffee).Gift for all members. https://drive.google.com/file/d/1aajUi1bjqmPFaCQJeH5InVzNuW0cIBHp/view?usp=sharing