ELECTION MERCHANDISE 2020: 8 NEW PRODUCTS TO SELL IN YOUR ELECTION MERCH STORE

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

ইলেকশন মার্চেন্ডাইজ ২০২০ : আপনার নির্বাচনের মার্চ স্টোরে সেল করার জন্য ৮ টি নতুন প্রোডাক্ট

২০২০ সালটি নির্বাচনী ক্যাম্পেইন এর প্রোডাক্টগুলোর জন্য বিশাল বছর হবে। এটি কোনও নতুন ট্রেন্ড নয়। প্রেসিডেনশিয়াল নির্বাচনের জন্য ক্যাম্পেইন বাটনগুলো লং টাইম ট্রেডিশন হয়ে আছে। যাইহোক, অনলাইনে এবং প্রিন্ট অন ডিমান্ড বিজনেসের সাথে, এটি একটি নির্বাচনী বছরে একটি বিশাল সুযোগ হয়ে দাঁড়িয়েছে এবং ২০২০ সালে এখনও নির্বাচনি বিজনেস এর জন্য সবচেয়ে বড় বছর হিসাবে কনভার্ট হচ্ছে। ২০১২ সালে, মিট রোমনি গেমের একদম শেষ সময়ে এসে একটি স্টোর চালু করেছিল এবং এখন পর্যন্ত প্রায় $১৫ মিলিয়ন ডলারেরও বেশি আয় করেছে এবং একটি পলিটিকাল পরামর্শ সংস্থা হিসেবে ২০১৭ এবং ২০১৮ সালে ট্রাম্পের প্রচারের প্রায় ৩০% কান্ট্রিবিউশন তার অফিসিয়াল মার্চ স্টোর থেকে এসেছে। 

বেশিরভাগ প্রার্থীর অফিসিয়াল স্টোর থাকলেও, নির্বাচন মার্চে ভাল করতে ইন্ডিপেন্ডেন্ট আর্টিস্ট এবং স্টোরদের জন্য এখনও প্রচুর স্পেস রয়েছে। এটি রিসেন্ট ক্যাম্পেইন এর সংবাদগুলোতে কিছুটা ক্রিয়েটিভিটি , কিছু রিসার্চ এবং আপ টু ডেট থাকায় কিছু সিরিয়াস রেভিনিউ বিশাল সুযোগ রয়েছে। নির্বাচনের মার্চেন্ডাইজ গুলো এখন বাটন এবং টি-শার্টের মধ্যে লিমিটেড নয় এখন যে কোন ধরনের প্রোডাক্টই পাওয়া যাবে।

আপনার ২০২০ এর আপনার স্টোরে রাখা প্রয়োজন এমন ৮টি নতুন প্রোডাক্ট দেখানো হয়েছে এখানে

কাস্টম মগ

কাস্টম মগগুলো সবসময়ই অনেক বেশি জনপ্রিয় এবং আপনার অডিয়েন্সদের পছন্দের প্রার্থীর সমর্থন শো করার জন্য এটি একটি আরও ট্রাডিশনাল উপায়। তারা তাদের বাসার জন্য এবং তাদের অফিসের জন্য একটি মগ কিনতে চাইতে পারে! একটি ফানি কথা বা একটি স্লোগান এড করুন এবং আপনার অডিয়েন্সদের কাছে সম্পূর্ণ নতুন উপায়ে আবেদন করুন।

কাস্টম টাম্বলার

ইনসুলেটেড ট্রাভেল টাম্বলাররা যেতে যেতে কাস্টমারদের পক্ষে যথেষ্ট স্টেটমেন্ট দিতে পারে। একটি উদাস স্লোগান ডিজাইন দিয়ে তাদের শো অফ করার জন্য সুযোগ দিন। অনলাইনে আপনি প্রচুর রয়্যালটি-ফ্রি ইমেজ খুঁজে পাবেন।

কাস্টম হুডি

এপারেল সেগমেন্টে হুডির অনেক বড় আবেদন আছে। শীতল স্টেট সমর্থকদের জন্য আপনার নির্বাচনী ক্যাম্পেইনের ডিজাইন একটি উষ্ণ হুডিতে রেখে চেষ্টা করে দেখুন। তারা এই জনপ্রিয় পোশাক আইটেমটি দিয়ে তাদের সাপর্ট প্রদর্শন করতে পছন্দ করবে।

কাস্টম জুয়েলারি

দাঁড়াতে চান? পেট্রিওটিক জুয়েলারি ডিজাইনগুলো পুরো জাতিকে সমর্থন করে যখন তারা তাদের নতুন প্রেসিডেন্ট সিলেক্ট করতে যাচ্ছে। জুয়েলারি গুলো “ভোট ২০২০” এর ডিজাইন এড করা মহিলাদের জন্য নতুন ইলেকশন বাটন হতে পারে। একটি স্ট্রং নির্বাচনী মার্চ স্টোরের জন্য জুয়েলারি গুলোর সাথে নির্বাচনী ক্যাম্পেইন এর ডিজাইনগুলো মার্জ করুন।

কাস্টম ফোন কেস

সাপোর্টাররা কখনই কোন একটি জিনিস ছাড়া বাসা থেকে বের হননা? অবশ্যই, তাদের সেল ফোন ! নির্বাচনী বছরজুড়ে যে কাস্টমাররা একটি স্টেটমেন্ট দিতে চান তাদের জন্য এটি একটি বিশাল সুযোগ। সাকসেস জন্য ২০২০ সালে সেল ফোন এর ক্ষেত্রে জনপ্রিয়তার এই সুযোগটি নিন।

কাস্টম টট ব্যাগ

গো গ্রিন উইথ কাস্টম টট ব্যাগস ! কাস্টমাররা রি-সাইকেল এবং রি-ইউজ করতে পারেন এমন কিছু সবসময় পছন্দ করেন। টপ ক্যাম্পেইন স্লোগান দিয়ে আপনার ডিজাইনটি কাস্টমাইজ করুন এবং আপনার সেল আরও ইনক্রিজ করুন।

কাস্টম ট্যাঙ্ক টপস

আমরা জানি ট্যাঙ্ক টপস পুরানো স্ট্যান্ডার্ড টিশার্ট থেকে খুব বেশি ক্রাই নয়, তবে মাঝে মাঝে স্ট্যান্ড আউট করার বেস্ট ওয়ে হল কিছু আলাদাভাবে চেষ্টা করা।(এছাড়াও, আপনি কখনই টিশার্ট নিয়ে ভুলভাবে আগাতে পারবেন না)  প্রচারাভিযানের গিয়ার পরার মানে হল সমর্থন বা মতবিরোধ প্রদর্শন করার এক দুর্দান্ত উপায় এবং কাস্টমাররা স্টেটমেন্ট দিতে সবসময় ভালোবাসেন।

২০২০ সালের নির্বাচনের মৌসুমের জন্য প্রস্তুতি নেওয়ার এখনই সময়। নির্বাচনী প্রোডাক্ট স্টোর গুলোর জন্য এটি একটি বড় বছর হতে চলেছে। রাইট মার্কেটিং , দুর্দান্ত ডিজাইন এবং প্রচুর প্রোডাক্ট এভেইল্যাবিলিটি সহ আপনি ২০২০ কেও রেভিনিউ আর্ন করার জন্য একটি বড় বছর বানাতে পারবেন।

আপনার এই পথচলায় গিয়ারলঞ্চকে সহায়তা দিন!  আমরা আপনার স্টোর আপ এবং খুব দ্রুত সময়ের মধ্যে রানিং করার জন্য হেল্প করবো। আজই শুরু করুন !

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

SEPTEMBER TRENDS REPORT

সেপ্টেম্বর  ট্রেন্ডস রিপোর্ট সেপ্টেম্বরের আসার সাথে সাথেই, ফল সিজন এর বাতাস বইতে শুরু করে। আবহাওয়া শীতল হতে শুরু করে এবং সর্বত্র লোকেরা আসন্ন ছুটির কথা

IDENTIFY YOUR AUDIENCE

আইডেন্টিফাই ইউর অডিয়েন্স ব্র্যান্ড এওয়ারনেস ক্রিয়েট করা এবং একটি সম্পূর্ণ নতুন স্টোরের জন্য অডিয়েন্স অর্জন করা বেশ কঠিন টাস্ক হতে পারে। এই কারণে আমরা আপনাকে