DIAMOND RUSH 2020 CONTEST

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

ডায়মন্ড রাশ ২০২০  কনটেস্ট

টার্মস এন্ড কন্ডিশন

নো পারচেজ নেসেসারি

জয়ের এর প্রতিকূলতা নির্ভর করে প্রতিটি পার্টিসিপ্যান্ট এর সেলের মোট নম্বরের উপর । প্রাইস কোয়ালিফিকেশন এর জন্য প্রতিটি পার্টনার এর টোটাল সোল্ড ইউনিট এর উপর বেস করে  ১ই সেপ্টেম্বর, ২০২০, সকাল ১২ঃ০০ পিএসটি থেকে ৩১শে ডিসেম্বর, ২০২০ ১১ঃ৫৯ পিএসটি  সেল ভলিউম ক্যালকুলেট করা হয় । পার্টনার হিসেবে একটিমাত্র একাউন্ট কোয়ালিফাই হবে; পার্টনার প্রতি মাত্র একটি অ্যাকাউন্ট যোগ্যতা অর্জন করতে পারবে। হায়ার প্রাইস টিএরস এ কোয়ালিফাই হতে অ্যাকাউন্টগুলো একত্রিত করা যাবে না।

১. যোগ্যতা

বৈধ ব্যবসায়িক সংস্থা হিসাবে,গিয়ারলঞ্চ ডায়মন্ড রাশ  কনটেস্ট  কমপক্ষে ১৮ বছর বয়সের ব্যক্তিদের জন্য করা হয়েছে, (ক) ইতিমধ্যে ১লা সেপ্টেম্বর, ২০২০ হিসাবে গিয়ারলঞ্চ ডটকমের পার্টনার হিসাবে নিবন্ধিত হয়েছে বা (খ) যারা  ১লা সেপ্টেম্বর, ২০২০ থেকে ৩১শে ডিসেম্বরের, ২০২০ এর মধ্যে গিয়ারলঞ্চ ডটকমের পার্টনার হিসাবে আছে তাদের রেজিস্টার এপ্রোভ করা হবে। যেখানে আইন দ্বারা নিষিদ্ধ শূন্যস্থান রয়েছে।

২. কিভাবে পার্টিসিপেট করবেন

গিয়ারলঞ্চের ডায়মন্ড রাশ ২০২০ প্রতিযোগিতা শুরু হওয়ার সাথে সাথে সমস্ত ব্যক্তি বা সত্ত্বা যারা পার্টনার হিসেবে ভাল অবস্থানে রয়েছে তারা স্বয়ংক্রিয়ভাবে জয়ের জন্য যোগ্য হবে। যে ব্যক্তিরা পৃথকভাবে পার্টনার হয়নি কিন্তু ডায়মন্ড রাশ প্রতিযোগিতার সুবিধা নিতে চান তাদের অবশ্যই প্রথমে www.GearLaunch.com এ অবস্থিত গিয়ারলঞ্চ ওয়েবসাইটটি দেখতে হবে, এপ্লিকেবল রেজিস্ট্রেশন প্রসেসটি সম্পূর্ণ করতে হবে এবং একটি ইমেল কনফারমেশন রিসিভ করতে হবে। সমস্ত রেজিস্ট্রেশনগুলো অবশ্যই ১১ঃ৫৯ঃ৫৯ পিএমের করতে হবে প্যাসিফিক স্ট্যান্ডার্ড টাইমের (পিএসটি)  কনটেস্ট  প্রোগ্রাম পিরিয়ডের মধ্যে প্রাইস পাবার যোগ্যতা অর্জনের জন্য। গিয়ারলঞ্চ ডটকম ডাটাবেস ক্লক এই  কনটেস্ট অফিসিয়াল টাইমকিপার হবে। এই অফিশিয়াল রুলস মেনে না চলার ফলে  কনটেস্ট  থেকে অযোগ্য ঘোষণা হতে পারে।

৩. সিলেকশন অফ উইনার্স

প্রতিটি পার্টনারের কাছে অপর্চুনিটি থাকবে প্রফিটের থেকে বেশী প্রাইস জিতে নেয়ার যা কিনা সেই পার্টনার অলরেডি গিয়ালঞ্চ প্রোডাক্ট/ অথবা সার্ভিস থেকে অর্জন করে নিয়েছে। পার্টনাদের মধ্যে প্রাইস দেয়া হবেঃ ক্যাশ পেআউটঃ যা কিনা চ্যালেঞ্জের  চলাকালীন সময়ে অর্জিত বিক্রয় পরিমাণের ভিত্তিতে হবে,: সেগুলো ক্যাশে পেইড হবে, চ্যালেঞ্জের সময় অর্জিত বিক্রয় সংখ্যার ভিত্তিতে। এই রুলসের উদ্দেশ্যে, “সেলস” ডিফাইন করবে গিয়ারলঞ্চ পার্টনার দ্বারা প্রতিটি প্রোডাক্ট সোল্ড হওয়া, অর্ডার ক্যান্সেল এর কারনে পরবর্তীতে ছাড়ের পরিমাণ কমিয়ে দেয়া হবে, অর্ডার রিফান্ড করা, চার্জ ফেরত দেওয়া অথবা অন্যান্য ইভেন্ট ডিসকোয়ালিফাই হওয়া (কালেক্টিভলি,”চার্জব্যাকস)। প্রতিটি প্রফিট এবং ক্যাশব্যাক অবশ্যই গিয়ারলঞ্চ দ্বারা ডিটারমিনেশন করা হয়েছে যার সোল এবং অ্যাবসুলুট ডিস্ক্রিয়েশন গিয়ারলঞ্চ ডটকমের টার্মস অ্যান্ড কন্ডিশনের আওতায় পরে এবং এগুলো গিয়ালঞ্চ ডটকমে এভেইলেবল আছে।

৪. উইনার নোটিফিকেশন

সকল পটেনশিয়াল উইনারদের ইমেইল দ্বারা নোটিফাইড করা হবে, প্রায় দুই কর্মসপ্তাহ এর ভিতর পটেনশিয়াল উইনার সিলেক্টেড  হবে। এবং আরও ৪-৬ সপ্তাহ লাগবে উইনারদের মধ্যে ক্যাশ সেন্ড ও ওয়্যার করতে। “নোটিফিকেশন” ইমেইল সেন্ডিংএর সাথে সাথেই হয়েছে বলে মনে করা হয়। কোনও পটেনশিয়াল উইনারকে তাদের প্রাইস দাবি করার জন্য, পটেনশিয়াল উইনারকে অবশ্যই নোটিফিকেশনের পরবর্তী সাত (৭) ব্যবসায়িক দিনের মধ্যে রেস্পন্ড জানাতে হবে এবং গিয়ারলঞ্চের অ্যাডিশনাল ডকুমেন্টস স্বাক্ষর করতে এবং ফেরত পাঠাতে হবে। এই টাইম পিরিয়ড মেনে চলতে ব্যর্থ হলে , যদি প্রাইস নোটিফিকেশন অথবা প্রাইস  রিটার্ন নন-ডেলিভারেবল হিসাবে ফিরিয়ে দেওয়া হয় বা প্রপারলি এক্সেকিউটেড না হয়, যদি উইনার অযোগ্য বলে প্রমাণিত হয় অথবা অফিশিয়াল রুলস মেনে চলেনি এমন হয় তবে পটেনশিয়াল উইনারের প্রাইস বাজেয়াপ্ত করা হবে।

৫. প্রাইসেস

সর্বোচ্চ সেলের  উপর ভিত্তি করে প্রাইস দেয়া হবে এবং অংশীদারদের কেবলমাত্র (১) একটিতে নাম লিখানো হবে। পার্টনাররা একের বেশী প্রাইস জিততে পারবে না। উইনাররা সমস্ত ফেডারেল, স্টেট অথবা লোকাল ট্যাক্সেস এর জন্য এবং প্রাপ্ত পুরস্কারের সাথে যুক্ত অন্য কোনও ফি বা কস্টের জন্য একমাত্র দায়বদ্ধ। দাবী ছাড়া প্রাইসগুলো বাজেয়াপ্ত করা হবে। সকল প্রাইস ট্রান্সফারযোগ্য নয়। 

🏆 গ্র্যান্ড প্রাইস: $ ১৯৮,০০০ – ১৮০,০০০ ইউনিটস

🥇 ফার্স্ট প্রাইস: $১৫০,০০০ – ১৫০,০০০ ইউনিটস

🥈 সেকেন্ড প্রাইস: $ ১০৮,০০০ – ১২০,০০০ ইউনিটস

🥉 থার্ড প্রাইস: $৭২,০০০ – ৯০,০০০ ইউনিটস

🏅 ফোর্থ প্রাইস: $৪৯,০০০ – ৭০,০০০ ইউনিটস

🏅 ফিফথ প্রাইস: $৩০,০০০ – ৫০,০০০ ইউনিটস

🏅 সিক্সথ প্রাইস: $২০,০০০ – ৪০,০০০ ইউনিটস

🏅 সেভেন্থ প্রাইস: $১২,০০০ – ৩০,০০০ ইউনিটস

🏵 এইট প্রাইস: $৬,০০০ – ২০,০০০ ইউনিটস

🏵 নাইন্থ প্রাইস: $২,৫০০ – ১০,০০০ ইউনিটস

🏵 টেন্থ প্রাইস: $১,০০০ – ৫,০০০ ইউনিটস

🏵 এলিভেন্থ প্রাইস: $৪৫০ – ৩,০০০ ইউনিটস

🏵 কন্সোলেশন প্রাইস: $১০০ – ১,০০০ ইউনিটস

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

SUPERCHARGE YOUR SHOPIFY STORE

আপনার শপিফাই স্টোরটিকে সুপারচার্জ করুন গিয়ারলঞ্চ অ্যাপ্ এড করুন এবং একটি ই-কমার্স বিজনেস পরিচালনার জন্য আপনার প্রয়োজনীয় সব কিছুর অ্যাক্সেস দিন  — হাই কোয়ালিটি পিওডি

Baby Onesie

বেবি ওয়ানজি বেস কস্ট     প্রোডাক্ট ইনফরমেশন      আর্ট ওয়ার্ক এন্ড মকআপ     সাইজ গাইড  বেস কস্ট Tier Monthly Unit sale Price