DECEMBER TRENDS REPORT

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

ডিসেম্বর ট্রেন্ডস রিপোর্ট

ডিসেম্বর অনেক কাছাকাছি চলে এসেছে যার মানে এখন আপনার ক্যাম্পেইন যত তাড়াতাড়ি সম্ভব চালানো প্রয়োজন। এই বছর যখন আপনি সেল এর জন্য আগের থেকে আরও বেশি প্রোডাক্ট অফার করবেন তখন আপনি হলিডের রেভিনিউ বাড়াতে পারবেন। কাস্টমার এখন শুধুমাত্র  অনলাইন  টি-শার্ট খুঁজে না বরং এখন তারা অনলাইন এ সবকিছুর জন্য শপিং করতে পছন্দ করে। আমাদের কিছু টপ প্রোডাক্ট রয়েছে  যা আপনি এই বছর সেল করার জন্য চেক আউট করতে পারেন।

ওয়াইন গ্লাসেস

গিয়ারলঞ্চ স্টোরে এখন হট নিউ যেই আইটেমটি এভেইলেবল আছে তা  হচ্ছে ওয়াইন গ্লাস এবং এটি হলিডে এর ঠিক সময়টাতেই এসেছে। ওয়াইন  গ্লাসেস অনলাইন এ অনেক পপুলার একটি আইটেম এবং এটি অনলাইন অনেক ভালো সেল হয়। 

টার্গেট অডিয়েন্স ইনক্লুড হতে পারে:

  • মম এবং গ্র্যান্ডমা 
  • টিচার্স 
  • ওয়াইন লাভার্স 
  • প্যারেন্টস

ডিজাইন আইডিয়া:

এই বছর, আপনার হলিডে ক্যাম্পেইন কে সজ্জিত করুন ওয়াইন গ্লাসেস এর উপর ফানি ডিজাইন  এর মাধ্যমে যা আপনার কাস্টমার পার্সোনালাইজ করতে পারবে।

  • This is my {holiday} movie wine glass
  • Dashin’ through the {type of wine}
  • Happy Holidays {family name}
  • {type of wine} is cheaper than therapy 

জুয়েলারি:

হলিডে চলা কালীন প্রিন্ট-অন-ডিমান্ড স্টোরের জন্য সবচেয়ে অসাধারণ আইটেম হলো জুয়েলারি। ডিসেম্বর মাসে অনলাইনে ২৩% জুয়েলারি সেল হয়ে থাকে। এটি একটি পারফেক্ট গিফট আইটেম এবং কাস্টমার পারফেক্ট পিস  চুজ করার  ক্ষেত্রে অনেক সময় এবং চিন্তাভাবনা করে থাকে।

ডিজাইন আইডিয়া:

আপনার জুয়েলারিগুলো এমনভাবে ডিজাইন করুন যাতে এটি আপনার কাস্টমারদের কাছে মিনিংফুল হয়। তাছাড়া আপনি আরও সেন্টিমেন্টাল ডিজাইনের সাথে যেতে পারেন বা পার্সোনালাইজেশন এর অপশন প্রোভাইড করতে পারেন। কাস্টমার তাদের নাম অন্তর্ভুক্ত করা আইটেমগুলো ভালবাসেন। তারা এমন কিছু জুয়েলারি ডিজাইনগুলোকে এপ্রিসিয়েট করবে যা তাদের পিপল বা পেটস কে মনে রাখতে সহায়তা করে।

জিপ হুডি

ফেস্টিভ হুডিস গুলো পরের কয়েক মাসে হট কেক এর মতো সেল হয়ে থাকে। আগলি সোয়েটারের ক্রেজটি এখনো যায়নি তবুও কাস্টমার হলিডে সিজন এর জন্য অলওয়েজ নতুন এবং ফানি কিছু খুঁজে থাকে। জিপ হুডিস প্রিন্ট-অন-ডিমান্ড এর অনেক পপুলার প্রোডাক্ট কারণ এই প্রোডাক্ট এ ডিজাইন করার জন্য অনেক ফান ওয়ে রয়েছে। 

ডিজাইন আইডিয়া:

হলিডে চলা কালীন  অনেক ফ্যামিলি একসাথে হয়ে থাকে। তাই এমন একটি ডিজাইন অফার করুন যা ফ্যামিলির কাছে আপিল করে। ব্রেইনস্টর্ম পার্সোনালাইজেশন আইডিয়া অথবা জেনেরিক রাখতে পারেন। এটি রেভিনিউ বাড়ানোর অনেক ভালো একটি উপায় কারণ পরিবারগুলো পরিবারের প্রতিটি সদস্যের জন্য পর্যাপ্ত পরিমাণে গিফট কিনতে চাইবে।

মগ

একটি ভাল মগ ডিজাইন প্রতিটি কফি লাভারই খুব পছন্দ করে এবং হলিডে তে সিরামিক মগ সেল করার জন্য দুর্দান্ত সময়! ” ফানি মগস ” এই টার্ম এ প্রতি মাসে ১৪৮০০ সার্চ ভলিউম হয় , তারমানে এমন এক বিশাল অডিয়েন্স রয়েছে যারা কফি মগ সার্চ করে। যদিও নতুন প্রিন্ট-অন-ডিমান্ড বিজনেস এর পক্ষে এতো বড় সার্চ টার্ম কমপ্লিট করা ডিফিকাল্ট তাই আপনার কীওয়ার্ড ডেস্ক্রিপশন্স কে স্পেসিফিক করার মাধ্যমে আপনি নিজেকে কিছুটা আলাদাভাবে সেট করতে পারবেন। আপনি যদি ক্যাট লাভারদের ফোকাস করে মগ ডিজাইন করেন তাহলে ” ফানি ক্যাট মগস ” এই টার্ম টি ইউজ করতে পারেন তাহলে আপনি অনেক লোয়ার সার্চ টার্ম কমপ্লিট করতে পারবেন।

ডিজাইন আইডিয়া:

কাস্টমার নোবেলটি হলিডে আইটেম পছন্দ করেন! আপনার টার্গেট অডিয়েন্স এর জন্য ক্রিসমাস-থিম মগ ডিজাইন করতে পারেন। যদি আপনার ফোকাস হয় অ্যানিম্যাল্ লাভার তাহলে একটি ক্রিয়েটিভ ফেস্টিভ মগ ট্রাই করতে পারেন। অথবা এমন একটি ডিজাইন যা আপনার কাস্টমার  পার্সোনালাইজ করতে পারবে। তাছাড়া মগ অনেক সুন্দর গিফট এবং আপনি মার্কেটিং ম্যাসেজিং এ গিফ্টিং সম্পকে রিমাইন্ড করিয়ে দিতে পারেন।

ওয়াল আর্ট :

আপনার স্টোরে রেভিনিউ বাড়ানোর জন্য ওয়াল আর্ট পারফেক্ট ! কাস্টমার হলিডে এর জন্য ডেকোরেটিং করতে ভালোবাসে এবং তারা প্রিয়জনের জন্য ফান গিফট খুঁজে থাকেন। তারা বিভিন্ন শিল্প মাধ্যম যেমন ট্রেডিশনাল  ক্যানভাস, এক্রাইলিক ও  মেটাল, পোস্টার এবং টেপস্ট্রিগুলো থেকে চুজ করতে পারেন। আপনার কাস্টমারদের এই বছর প্রিয়জন কে উপহার দেওয়ার জন্য উৎসাহিত করুন।

ডিজাইন আইডিয়া:

একটি ক্রিসমাস ডিজাইন তৈরী করতে পারেন যা কাস্টমার এই ডিসেম্বর এ তার ওয়াল এ ঝুঁলিয়ে রাখতে পারে অথবা থ্যাঙ্কসগিভিংয়ের এর জন্য একটি ” থ্যাংকফুল ” ডিজাইন বিবেচনায় রাখতে পারেন। 

প্রিন্ট অন ডিমান্ডের সবচেয়ে বড় সুবিধা হ’ল প্রোডাক্টগুলো সংরক্ষণ করার বিষয়ে আপনাকে চিন্তা করতে হবে না এগুলো সেল হবে কিনা তা নিয়ে নিশ্চিত হতে হবে না । নিউ প্রোডাক্টগুলোর উপর অসাম ডিজাইন অফার করতে পারেন  এবং আপনি আপনার রেভিনিউ কিভাবে বৃদ্ধি করতে পারেন দেখুন! আপনি এই নিউ ফান প্রোডাক্ট গুলোতে অফার দেয়ার সাথে সাথে আপসেলিং এবং ক্রস-সেলিং  স্ট্র্যাটিজি ইউজ করতে ভুলবেন না।

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

10 TIPS FOR NAMING YOUR BLOG OR BUSINESS

আপনার ব্লগ বা বিজনেস নেমিং এর জন্য ১০ টিপস যখন কোনো বিজনেস বা ব্লগ শুরু করা হয় তখন অন্ট্রোপ্রেনারদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ যে সিদ্ধান্ত নিতে

8 EASY TIPS FOR WORKING FROM HOME SUCCESSFULLY

সফলভাবে বাড়ি থেকে কাজ করার ৮ টি সহজ টিপস ২০২০ সালে ওয়ার্ল্ড ওয়াইড গ্লোবাল প্যানডেমিক এর কারণে রিমোট ওয়ার্কারদের পরিমাণে ইনক্রিজ হয়েছে এবং অফিসে কাজ