CREATING CAMPAIGNS

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

ক্যাম্পেইন ক্রিয়েট করা

ক্যাম্পেইন ক্রিয়েট করার জন্য  “Campaigns” ট্যাবে ক্লিক করুন , তারপর স্ক্রিনের রাইট কর্নার থেকে “Create Campaigns” এ ক্লিক করুন।

নেক্সট পেইজে “Name” ফিল্ডে ক্লিক করে আপনার ক্যাম্পেইনের নাম দিন এবং ইউআরএল পাথ এড করুন।  “check mark” আইকনে ক্লিক করে সেভ করুন।


যদি আপনি চান যে আপনার ক্যাম্পেইন আপনার হোমপেজে দেখা যাক তাহলে “Add campaign to storefront homepage” বক্স সিলেক্ট করুন বা জাস্ট “storefront” ট্যাগ টা  “tags” ফিল্ডে এড করে দিন।

তারপর স্ক্রিনের উপরের ডান পাশে “Designer” বাটনে  ক্লিক করুন।

সেইম পেজে সিলেক্ট করুন কোথায় আপনার ডিজাইন প্রিন্ট করা হবে  সেটা – ফ্রন্টে, ব্যাকে নাকি দুই দিকেই। তারপর ক্লিক করুন “Add a product to start designing”.

একটি নতুন উইন্ডো চলে আসবে যেখানে আপনি সকল প্রোডাক্টের ক্যাটাগরি দেখতে পারবেন। যেটা আপনি চান সেটা সিলেক্ট করার পর স্ক্রল ডাউন করুন এবং ক্লিক করুন “Next” এ।

এখন ওই প্রোডাক্ট গুলো সিলেক্ট করুন যেগুলো আপনি ক্যাম্পেইনে ইনক্লুড করতে চান।  আপনি যত ইচ্ছা ততো প্রোডাক্ট সিলেক্ট করতে পারেন।  ডি সিলেক্ট করার জন্য আবার প্রোডাক্টে ক্লিক করলেই হবে। স্ক্রল ডাউন করুন এবং ক্লিক করুন “Add” এ।

“Add” এ ক্লিক করার পর আপনাকে অটোমেটিক্যালি “Designer” পেইজে নিয়ে যাওয়া হবে।  আপনার স্ক্রিনের ডান পাশে যে প্রোডাক্টগুলো সিলেক্ট করেছেন সেগুলো দেখতে পারবেন। 

এখন আপনার ডিজাইন এড করার সময়।  স্ক্রল ডাউন করে ক্লিক করুন “Upload your original or legally purchased image” এ।  আপনার কম্পিউটারে ফাইল সিলেক্ট করে “Open” এ ক্লিক করুন।

আপনার ডিজাইন এখন আপলোড হয়ে গেছে।  ছবিতে ক্লিক করে এর পজিশন ঠিক করুন যেখানে আপনি এটাকে প্রিন্ট করতে চান।  সাইজ এডজাস্ট করার জন্য অ্যারো আইকনে ক্লিক করুন এবং যেভাবে ইচ্ছা সেইভাবে রিসাইজ করে নিন।  যদি আপনি এইটা রিমুভ করতে চান বা ভিন্ন ডিজাইন দিয়ে নতুন করে স্টার্ট করতে চান তাহলে “Remove” এ ক্লিক করুন। 

এরপর আপনার প্রোডাক্টের কালার সিলেক্ট করার জন্য “Pick colors” এ ক্লিক করুন।  যেটা আপনার ডিজাইনের সাথে ভালো দেখা যাবে সেই কালার সিলেক্ট করুন।  আপনাকে এই স্টেপ গুলো রিপিট করতে হবে প্রতিটা প্রোডাক্টের জন্য যেগুলো আপনি এড করেছেন।

এখন প্রতিটা প্রোডাক্টের দাম এড করে দিন। প্রতি ইউনিটে কত প্রফিট হয়েছে সেইটা প্রাইসের নিচে চলে আসবে।  যদি আপনি আরো প্রোডাক্ট এড করতে চান তাহলে জাস্ট “Add products” বাটনে ক্লিক করুন।

আপনার কাজ প্রায় শেষ হয়ে গেছে ! স্ক্রল আপ করুন এবং “Activate” এ ক্লিক করুন আপনার ক্যাম্পেইন লাইভ করার জন্য।  এখন “Save and Exit” বাটনে ক্লিক করুন।

আপনার ক্যাম্পেইন এখন এক্টিভ হয়ে গেছে ! আপনার স্টোরে এটা দেখার জন্য ক্যাম্পেইনের নামের পাশের লিংক এ ক্লিক করুন।

এখন আপনি আপনার কাস্টমারকে আপনার নতুন ডিজাইন সম্পর্কে জানাতে পারেন।

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

Hot selling T-shirt by Mohammad Raihan

Hot selling T-shirt (coffee).Gift for all members. https://drive.google.com/file/d/1aajUi1bjqmPFaCQJeH5InVzNuW0cIBHp/view?usp=sharing