CREATE A PRODUCT CATALOG

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

একটি প্রোডাক্ট ক্যাটালগ ক্রিয়েট করুন

একটি প্রোডাক্ট ক্যাটালগে প্রোডাক্ট ফিড ফাইল হোল্ড করে রাখে যাতে আপনি বিজ্ঞাপন দিতে চান এমন সমস্ত প্রোডাক্ট এর একটি লিস্ট থাকে। প্রোডাক্ট ক্যাটালগের প্রতিটি লাইনে একটি আইডির, নাম, ক্যাটাগরি, এভেইল্যাবিলিটি, প্রোডাক্ট URL, ইমেজ URL এবং অন্যান্য প্রোডাক্ট এট্রিবিউট সহ প্রতিটি প্রোডাক্টের বিবরণ থাকে। যেসব ইনভেন্টরি আপনার ফেসবুক অ্যাড টুলস এর সাহায্যে এডভার্টাইজিং করতে চাইছেন সেগুলো বিজনেস ম্যানেজার কানেক্ট এর সাথে এড করুন।

বিজনেস ম্যানেজার এ  একটি প্রোডাক্ট ক্যাটালগ আপলোড করতেঃ

১. Business Manager Settings  ওপেন করুন।

২. “People and Assets” এর ভিতর, “Product Catalogs” সিলেক্ট করুন।

৩. “Add New Product Catalog” এ ক্লিক করুন এবং “Create a New Product Catalog” অথবা “Request Access to Product Catalog” এর মধ্যে যে কোন একটি বেছে নিন। 

৪. বাকি থেকে যাওয়া ইনফরমেশন ফিল্ড পূরণ করুন। 

৫. আপনি আপনার ক্যাটালগ এবং / অথবা পিক্সেলটিতে লোকদের অ্যাক্সেস দিতে চান কিনা তা ঠিক করুন, অথবা এড়িয়ে যান এবং “OK” বাটনে ক্লিক করুন।

৬. আপনার নতুন প্রোডাক্ট ক্যাটালগ সিলেক্ট করুন এবং “Add Product Feed” চুজ করুন। 

৭. আপনার ফিড নাম আর কারেন্সি চুজ করুন এবং তারপর আপলোড টাইপের ভিতর আরো দুটি অপশনের জন্য নিচে দেখুনঃ “নির্ধারিত রিকারিং আপলোড” অথবা “ সিঙ্গেল আপলোড”।

৮. আপনার ফিড ডিটেইলস এড করুন এবং “Upload” ক্লিক করুন।

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

SUPERCHARGE YOUR SHOPIFY STORE

আপনার শপিফাই স্টোরটিকে সুপারচার্জ করুন গিয়ারলঞ্চ অ্যাপ্ এড করুন এবং একটি ই-কমার্স বিজনেস পরিচালনার জন্য আপনার প্রয়োজনীয় সব কিছুর অ্যাক্সেস দিন  — হাই কোয়ালিটি পিওডি

Baby Onesie

বেবি ওয়ানজি বেস কস্ট     প্রোডাক্ট ইনফরমেশন      আর্ট ওয়ার্ক এন্ড মকআপ     সাইজ গাইড  বেস কস্ট Tier Monthly Unit sale Price