COLD WEATHER GEAR

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

কোল্ড ওয়েদার গিয়ার

মার্কিন যুক্তরাষ্ট্রের অনেক অংশে, নেক্সট বেশ কিছু মাসের জন্যে শীতল আবহাওয়া প্রায় সেট হয়ে গিয়েছে, তাই এখন গ্রাহক সব জায়গায় এই বেস্ট শীতের সব গিয়ার খোঁজাতে ব্যস্ত হয়ে গিয়েছেন। তাই এখন হুডি, জিপ হুডি, লং স্লিভ টি এবং সোয়েটশার্টের সেলস এর জন্যে দারুন সময় এখন এই বছরের জন্যে। তাই এই শীতল আবহাওয়াতে এই প্রোডাক্টগুলো সেলের সাকসেস এর জন্যে কি কি করতে হবে তা আপনার জানতেই হবে।

প্রোডাক্ট হাইলাইটস

আপনি চাইলেই সবসময় আমাদের প্রোডাক্ট গাইড এর মাধ্যমে প্রতিটি প্রোডাক্ট এর ইনডেপথ জানতে পারবেন। তবে আমাদের জনপ্রিয় কোল্ড ওয়েদার গিয়ার আইটেমগুলি সম্পর্কে এখানে কয়েকটি গুরুত্বপূর্ণ তথ্য হাইলাইট করা হয়েছে।

bl7501

উইমেন্স ওয়াইড নিক সোয়েটশার্ট

উইমেন্সরা আমাদের রেগুলার রিলাক্স ফিট , ওয়াইড নিক সোয়েটশার্টগুলো পছন্দ করে থাকেন। এর পলি কটন ব্লেন্ড এর মিশ্রণ এই কোল্ড ওয়েদারের জন্যে বেস্ট। এটি কাঁধ থেকে বা কাঁধের উপরের পাশ থেকে খুঁব রিলাক্স ভাবে পরা যাবে এবং এর সাইজ ছোট থেকে ২এক্সএল পর্যন্ত হয়ে থাকে।

wintergear1

ইউনিসেক্স পুলওভার হুডি

আমাদের পুলওভার হুডিগুলি লাইটওয়েট প্লাশ স্পঞ্জ অথবা হেভিওয়েট কটন এর মধ্যেও হয়ে থাকে। সেক্ষেত্রে আপনার অডিয়েন্সদের ওয়ারমার বা হালকা কিছু জ্যাকেট এর প্রয়োজন হতেও পারে ফল সিজনে কিন্তু আমাদের এই প্রোডাক্টগুলো কোল্ড ওয়েদার এর জন্যই বেস্ট জনপ্রিয় আইটেম। এর সাইজ ছোট থেকে ৫এক্সএল পর্যন্ত হয়ে থাকে।

ইউনিসেক্স জিপস হুডি

জিপ হুডিগুলি শরৎকাল এবং বসন্তকালের জন্যে একদম পারপেক্ট এবং শীতের শেষ দিকের হালকা উষ্ণতার জন্যেও বেস্ট জ্যাকেট হতে পারে।এই হুডিগুলি হেভিওয়েট কটন রিচ ফ্লিচ এর তৈরি এবং সামনের দিকে পকেট থাকার কারণে আপনার কাস্টমাররা তাদের হাত আরও সুন্দর ও টোস্টি ওয়েতে রাখতে পারবে। এর সাইজ ছোট থেকে ৩এক্সএল পর্যন্ত হয়ে থাকে।

লং স্লিভ টিজ

লং স্লিভ টিজগুলো ম্যান এবং উইম্যান উভয়ের জন্যে বেস্ট । এই ক্লাসিক এবং লুজ ফিট হেভিওয়েট টিজ গুলো পুরো শীতকাল জুড়েই জনপ্রিয় থাকে এবং লেয়ারিং এর জন্যেও পারফেক্ট। এর সাইজ ছোট থেকে ৫এক্সএল পর্যন্ত হয়ে থাকে।

ডিজাইন আইডিয়া

শার্ট ডিজাইন এর ক্ষেত্রে আপনার অডিয়েন্সরা যে কোনো অর্ডার করতে পারে। এছাড়া আপনি চাইলে আপনার টিশার্ট ডিজাইন গুলো লং স্লীভ শার্ট এবং পুলওভার হুডিগুলোতেও ইউজ করতে পারবেন।

jakayla toney IcSD2C8oORE unsplash scaled 1

প্রো টিপস

আপনার জিপ হুডিগুলো ডিজাইন করার ক্ষেত্রে অবশ্যই জিপার এরিয়া সিলেক্ট করে ডিজাইন করবেন। যখন সম্ভব হবে আপনার ডিজাইনটি জিপ বরাবর সোজা করার চেষ্টা করুন এবং আনজিপড করার সময় যেন কোনো ডিজাইন বাদ না পড়ে সেটা অবশ্যই খেয়াল রাখতে হবে।

  • হলিডে থিমস 
  • স্পেশাল অকেশন
  • পার্সোনালাইজড
  • সিজোনাল 
  • ফ্যামিলি নেমস 
  • আগলি সোয়েটার ডিজাইন 
  • বোল্ড পেটার্ন্স

মার্কেটিং টিপস

ই -কমার্স বিজনেস এ টার্গেট অডিয়েন্সরা “নিশ” নামে পরিচিত। আপনার প্রোডাক্ট সবার কাছে সেল করা প্রায় অসম্ভব , তাই আপনার বাজেট এর বেস্ট আউটপুট পাওয়ার জন্যে আপনাকে অবশ্যই একটি গ্রুপ সিলেক্ট করে আগাতে হবে। 

আমাদের পরামর্শ হবে, আপনি ২-৩ টি বেশ বড় অডিয়েন্স সিলেক্ট করুন এবং সেখান থেকে আরো মোর স্পেসিপিক ভাবে আপনার নিশ ইনক্লুড করুন।  যেমন ,যদি আপনার টার্গেট মার্কেট হয় শিকাগো শহর,উইমেন্স এবং একজন ডগ লাভার্স। সেক্ষেত্রে একটি ডিজাইন করুন “এই শিকাগো গার্ল তার কুকুরকে খুব ভালবাসে ” এই ডিজাইন কিন্তু আপনি সবার কাছে সেল করতে পারবেন না , তাই এটাই বেটার আইডিয়া যে স্পেসিপিক নিশ মার্কেট টাগেট করে সেল শুরু করা। 

You can use personalization to extend its reach further!

  • “This <region/location> Girl Loves her Dog”.
  • “This Gal Watches <type of sport>”
  • “I love <type of animal> hunting!”

কল টু অ্যাকশন

ইন্সপায়ার ফীল করছেন ? আপনার অডিয়েন্সদের দৃষ্টি আকর্ষণ এর জন্যে আপনার অনেক বেটার কল টু অ্যাকশন এর প্রয়োজন হবে। এমনকি যখন আপনি ইমেইল ক্যাম্পেইন করছেন বা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আপনার অডিয়েন্স টার্গেট করছেন অথবা আপনার কোনো অ্যাডএ পাঠানো মেসেজ গুলো আপনার কাস্টমার বুঝছেন কিনা এই বিয়য়টি কনফার্ম হতে হবে বা উপযুক্ত মেসেজ তৈরি করতে হবে। 

কীভাবে শুরু করবেন তার কিছু টিপস –

Get cozy in your favorite {theme} hoodie this winter! Shop designs.

Go out in style when you wear {theme} long sleeve shirt. Buy now!

Snuggle up in our new Zip Hoodies designs!

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

Monthly Live about Facebook Marketing

Here we covered how to do Facebook marketing in effective ways which will drive more traffics and how you can raise the possibility to increase

1000 T-shirt Mockup

এখানে আপনারা পাচ্ছেন ১০০০ টিশার্ট-এর ফ্রি মকআপ! আপনার পছন্দ অনুযায়ী যেকোনো ডিজাইন নিয়ে কাজ করতে পারবেন একদম ফ্রি-তে। তাই দেরি না করে ডাউনলোড করে নিন