BULK CLONE CAMPAIGNS

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

বাল্ক ক্লোন ক্যাম্পেইন

বাল্ক ক্লোন এর উদ্দেশ্য হলো নিউ ডিজাইন এর সাথে সেইম প্রোডাক্ট এর মাধ্যমে  একটি ক্লোন ক্যাম্পেইন করা। এটি ক্যাম্পেইনের নাম এবং ইউআরএল পাথ এর মতো সেটিংসও পরিবর্তন করে দেয়। 

বাল্ক ক্লোন ব্যবহার করার  জন্য আপনার স্টোরটি  কনফিগার করতে হবে  আপনার স্টোরটি যদি এখনও প্রিভিউ মোডে থাকে তাহলে সেখানে বাল্ক ক্লোন ব্যবহার করতে পারবেন না, আপনি ক্যাম্পেইন ট্যাবে কোন ক্লোন ক্যাম্পেইন করতে চান তা চুজ করুন তারপর “Bulk Clone’’ বাটনে  ক্লিক করুন।

নেক্সট এক্সপ্লোরার উইন্ডো ওপেন করতে সিলেক্ট করুন ” Select your original or legally purchased image to upload ” এবং যে ডিজাইন  গুলোর জন্য আপনি নিউ ক্যাম্পেইন ফর্ম তৈরী করতে চান সেগুলো খুঁজে বের করুন। 


টিপ: আপনার আর্টওয়ার্ক ফাইলের নাম অনুযায়ী আপনার ক্যাম্পেইনের নাম হবে (ইউআরএল জন্য সেইম কাজ হবে), সব ফাইল এর জন্য প্র্যাকটিকাল নাম রাখলে ইউজ করতে সুবিধা হবে এবং ইজিলি আইডেন্টিফিকেশন করা যাবে আবার কাস্টমারদের জন্যও সার্চ করতে ইজি হবে।

যে ইমেজগুলোর জন্য আপনি ক্যাম্পেইন করতে চান সেগুলো সিলেক্ট করুন এবং ক্লিক করুন ” Open” বাটনে।

এই নিউ ক্যাম্পেইন এর জন্য নতুন ডিজাইনগুলি আপলোড করার পরে, এই সময়ে পরিবর্তনে “Campaigns Created ” নম্বরগুলি আপনি দেখতে পাবেন।

যে ডিজাইন  গুলো সিলেক্ট করেছেন সেগুলো আপলোড হয়ে যাওয়ার পর স্ক্রিনের টপে “Upload Complete ” শো করবে। মেক শিউর করুন যেন কোনো ” Uploaded  Errors ” না থাকে যদি থাকে তাহলে আপনাকে খুঁজে বের করতে হবে কোন ক্যাম্পেইন ঠিক মতো আপলোড হয়নি এবং সেইটা রিআপলোড করতে হবে।

আপনার স্ক্রিনের টপে ” Back to Campaign ” এই লিংকে ক্লিক করে ক্যাম্পেইন ট্যাবে ব্যাক করেন।

আপলোডেড  ক্যাম্পেইনগুলো ক্যাম্পেইন সেকশনে থাকবে এবং এইখানে  আপনি যে ক্যাম্পেইনের ক্লোন করেছিলেন তার সেইম প্রোডাক্ট/আইটেম গুলো অন্তর্ভুক্ত করবে। ক্যাম্পেইনের নাম এবং ইউআরএল পাথ এইখানে দেখানো হলো:

আপনার ক্লোন ক্যাম্পেইনের প্রাইস, প্রোডাক্ট, ক্যাম্পেইনের কালার সব সেইম থাকবে আপনার চুজেন ক্লোনের মতোই।  


টিপ: প্রতিটি  ক্যাম্পেইন চেক করতে হবে এইটা দেখার জন্য যে সব আইটেমের আর্টওয়ার্ক ঠিকমতো প্লেস হয়েছে কিনা।  তাছাড়া আপনাকে নিশ্চিত হতে হবে যেন আপনার আর্টওয়ার্ক ভিসিবল হয় এবং যে প্রোডাক্ট গুলো আপনি সিলেক্ট করেছেন কালারের সাথে সেগুলো যেন ভালো দেখায়।

ওয়াচ দ্যা ভিডিও :

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

IDENTIFY YOUR AUDIENCE

আইডেন্টিফাই ইউর অডিয়েন্স ব্র্যান্ড এওয়ারনেস ক্রিয়েট করা এবং একটি সম্পূর্ণ নতুন স্টোরের জন্য অডিয়েন্স অর্জন করা বেশ কঠিন টাস্ক হতে পারে। এই কারণে আমরা আপনাকে

Bath Mat

বাথ ম্যাট বেসকস্ট   প্রোডাক্ট ইনফরমেশন   আর্টওয়ার্ক অ্যান্ড মকআপ  সাইজ গাইড বেসকস্ট   SIZE (Inches) BLUE BRONZE SILVER GOLD PLATINUM DIAMOND SHIPPING US SHIPPING