BATHROOM COLLECTION

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

বাথরুম কালেকশন

ওয়ার্ল্ডওয়াইডে বাথরুম ডেকর হচ্ছে একটি এক্সপান্ডিং মার্কেট। স্ট্যাটিস্টার মতে,বাথরুম এক্সসেসরিজ থেকে মার্কেট রিভিনিউ ৪.২ বিলিয়ন ডলার এবং এই নাম্বার প্রতি বছর বাড়তে থাকবে এটা এক্সপেট করা যায়। নর্থ আমেরিকাতে ২০২০ সালের এক্সপেক্টেড রিভিনিউ হবে ৪.৩৯ বিলিয়ন ডলার। আপনার স্টোরে বাথরুম প্রোডাক্টস বিক্রির অনেক অপর্চুনিটি আছে।

আপনার কালেকশনগুলো সেলিং এর ব্রাঞ্চ হিসেবে হোম ডেকর ডিজাইন করা একটি গুড স্টার্ট হতে পারে। একটি থিম নিয়ে আসুন এবং ম্যাচিং ও কমপ্লেমেন্টারি ডিজাইন নিয়ে আসুন যেটা কাস্টমার ভালোবাসে। মাল্টিপাল ওয়েবসাইট থেকে সঠিক রঙ ও কমপ্লেমেন্টারি আইটেম খুঁজে পাবার চেয়ে মানুষ ঐসকল আইটেম পারচেজ করতে ইজিয়ার ফিল করবে যা তারা একটি জায়গায় খুঁজে পায়।আপনার কাস্টমাদের যেটা প্রয়োজন বাথরুমের কমপ্লিট ডিজাইন করাবর সময় সেটাই দিন।

মার্কেটিং টিপস

সেট বা কালেকশন হিসেবে বাথরুম ডেকর মার্কেট করাটা বেস্ট। আপনার কাস্টমাদের বাথরুমের অন্যান্য আইটেমগুলো দেখাতে ক্রস সেলিং স্ট্যাটির্জি ইউজ করতে পারেন। যখন আপনি ক্রস সেলিং স্ট্যাটির্জি ইউজ করবেন তখন স্ট্যাডিজ শো করে যে আপনার রিভিনিউ ৩০% পর্যন্ত বাড়াতে পারবেন। আপনার কালেকশন যখন চুজিভ হবে,তাদের রুম দেখতে কতটা ভালো হবে সেটা তখন কাস্টমাদের জন্য ইজিয়ার হবে।  

প্রোডাক্ট হাইলাইট

আমাদের প্রোডাক্ট গাইড থেকে আপনারা প্রতিটি প্রোডাক্ট সম্পর্কে ডেপথ ইনফর্মেশন পেয়ে থাকবেন,কিন্তু আমদের পপুলার বাথরুম ডেকর প্রোডাক্টে আরও কিছু হাইলাইট আছে। 
গিয়ারলঞ্চ স্টোরে কালেকশন ক্রিয়েটিং অথবা প্রোডাক্টে ট্যাগিং নিয়ে আরও ডেপথ ইনফরমশেনের জন্য,গিয়ারলঞ্চ একাডেমিতে হেড ওভার করতে হবে।

শাওয়ার কার্টেইন্স

তাদের বাথরুম ডেকর এর সাথে স্টাইলিশ শাওয়ার কার্টেইন্স অ্যাডিং করলে সেটা আপনার কাস্টমার খুবই ভালোবাসবে।আমাদের ১০০% পলিসটার কার্টেইন্স আপনার ডিজাইনকো ফন্টের দিকেশো অফ করবে এবং কাস্টমার কালো অথবা সাদা বেছে নিতে পারবে। ১২টি বাটন-হোল-টপ দিয়ে খুব ইজিলি ঝুলাতে পারবেন। শাওয়ার কার্টেইন্স যে কোন বাথরুম ডেকোরেশনের জন্য স্টার আইটেম এবং কাস্টমাদের বাথরুম স্পেসে ফ্রেশন আপ লুকের জন্য পারফেক্ট।

বাথ ম্যাট

আপনার কাস্টমাররা শাওয়ার থেকে বেরিয়ে এসে আমদের প্লাশে পা রাখতে ভালোবাসবে,এবং তাদের ফোম বাথ ম্যাটের কথা মনে করাবে। তাদের জন্য নতুন শাওয়ার কার্টেইন্সে কমপ্লিমেন্টারি ডিজাইন ক্রিয়েট করুন। আমাদের বাথ ম্যাট দুইটি সাইজে আসে,২৪”*১৭”এবং ৩৪”*২১”। তাদের সফট ও ফাযি মাইক্রোফাইবার সারফেসটি কম্ফোর্টের আল্টিমেট পর্যায়ে নিয়ে যায়।

লন্ড্রি ব্যাগ

এই পলিসটার ড্রইস্ট্রিং লন্ড্রি ব্যাগ প্রত্যেকের জন্য পারফেক্ট যারা কিনা বাস্কেটে খুঁজে বেড়ায় এবং স্টাইলিশ ব্যাগের সাথে সোয়াপ করতে চাইছেন।এটি কটন ওয়েব হ্যান্ডল এবং ড্রইস্ট্রিং টপসহ আসে।ব্যাগের বোথ সাইডে আপনার ডিজাইন প্রিন্ট করতে পারবেন এবং এটি দুই সাইজে আসে,লার্জ এন্ড স্মল।

বাথ টাওয়াল

কাস্টমার যখন কালেকশনের লুকিংয়ে থাকে,তাদের বাথরুম ডেকর সুন্দর করতে বাথ টোয়েলগুলোর দরকার হয়।বাথ টোয়েল দুইটি স্টাইলে আসেঃ

  • প্রিমিয়াম পলিসটার অ্যান্ড কটন ব্যাকিং ৩০”*৬০”
  • বেসিক পলিসটার ৩০”*৬০”

কমপ্লিমেন্ট হিসেবে অন্যান্য বাথরুম ডেকর আইটেমগুলোর জন্য ডিজাইন ক্রিয়েট করুন এবং অসাম বাথরুম স্পেস ক্রিয়েট করতে কাস্টমারদের হেল্প করুন।

এক্সসেসরি পাউচ

একটি এক্সসেসরি পাউচ তাদের জন্য পারফেক্ট প্রোডাক্ট যারা কিনা মেকআপ এবং অন্যান্য বাথরুম আইটেমগুলো ট্রান্সপোর্ট করতে ডেইলি ইউজ পাউচ খুঁজছে।ইহা দুইটি সাইজে আসে লার্জ(১২.৫”*৮.৫”)অ্যান্ড স্মল (৮.৫”*৬”)।ইহা ক্লিন করতে খুবই ইজি এবং আপনার ডিজাইন পাউচের দুই সাইডেই প্রিন্ট হবে।আপনার কাস্টমার তাদের বাথরুম ডেকর এডিশন করে ডিলাইটেড ফিল করবে।

ওয়াল আর্ট

কাস্টমার তাদের বাথরুম স্পেসের ওয়ালে টাচ অফ পারসোনালিট অ্যাডিং করতে ভালবাসবে।ওয়াল আর্ট সেলিংয়ে গিয়ারলঞ্চের কাছে এমন টন অফ অপশন আছে।আপনি তাদেরকে আপীল করতে পারবেন যে, ধরনেরই ফ্রেম আর্ট অথবা ক্যানভাস প্রিন্ট চেয়ে থাকুক না কেন।

ডিজাইন আইডিয়া

একটি ডিজাইন কালেকশনের সময়,মনে রাখবেন যে আপনার প্রতিটি প্রোডাক্টে আপনার ডিজাইন কখনই একই রকম হবে না।কমপ্লিমেন্টারি ডিজাইন তৈরি করুন এবং পুরো রুমটিকে স্টাইলিস ও ফান ফিল কালার দিন।আপনাকে স্ট্রার্ট করবার জন্য এখানে কিছু ফান কালেকশন দেয়া হল।

  • সিজনাল থিম
  • ওহিমসিকেল 
  • সী ক্রিয়েচার
  • ফার্ম হাউজ
  • ফান ফ্রেস
  • উনিক্রন
  • বয় ওর গার্ল থিম
  • নটিকাল থিম
  • বিচ সিন
  • বোল্ড প্যাটার্ন

কল টু অ্যাকশন

ফিলিং ইন্সপায়ার্ড? আপনার অডিয়েন্স এটেনশন ক্যাপচার করতে আপনাকে অসাম কলস টু অ্যাকশন দরকার! আপনি যখন তাদের মেইল সেন্ড করছেন অথবা অ্যাড ও সোশ্যাল মিডয়ার মাধ্যমে কাস্টমার ফাইন্ডিং করছেন,তখন এটা আপনাকে মাথায় রাখতে হবে যে আপনি আপনার কাস্টমারদের বুঝছেন এবং তাদের জন্য মেসেজ টেইলর করছেন।

আপনার শুরু করবার জন্য কিছু জিনিস দেয়া হল

আপনার বাথরুমকে {থিম} ডিজাইন দিয়ে সাজাতে পারেন। শপ নাও।

স্টাইলের সাথে শাওয়ার {থিম}

বোরিং থেকে ফানে নিয়ে আসুন আপনার বাথরুমকে{থিম}

বাথরুম কালেকশন শপ করুন আজই।

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

SUPERCHARGE YOUR SHOPIFY STORE

আপনার শপিফাই স্টোরটিকে সুপারচার্জ করুন গিয়ারলঞ্চ অ্যাপ্ এড করুন এবং একটি ই-কমার্স বিজনেস পরিচালনার জন্য আপনার প্রয়োজনীয় সব কিছুর অ্যাক্সেস দিন  — হাই কোয়ালিটি পিওডি

Baby Onesie

বেবি ওয়ানজি বেস কস্ট     প্রোডাক্ট ইনফরমেশন      আর্ট ওয়ার্ক এন্ড মকআপ     সাইজ গাইড  বেস কস্ট Tier Monthly Unit sale Price