AUGUST TRENDS REPORT

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

আগস্ট ট্রেন্ডস রিপোর্ট

আগস্ট মান্থ সব কিছুর জন্যই  ব্যাক-টু -স্কুল।  পুরো মাস জুড়ে, শিক্ষার্থীরা স্কুলে ফিরে আসতে রেডি হয়  এবং এখনও অনেক কিছু করার আছে। স্কুল শপিংয়ের মধ্যে পোশাক থেকে কলম এবং পেনসিল পর্যন্ত সমস্ত কিছুই অন্তর্ভুক্ত থাকে এবং শিক্ষার্থীরা যত্রতত্র মজাদার এবং নিজের প্রকাশ করার ইউনিক ওয়ে খুঁজে থাকে । তবে এটি উল্লেখ করার মতো একমাত্র সুযোগ নয়! আগস্ট মাস গিয়ারলঞ্চের -গো -গেটারদের মার্কেটিং এর সুযোগে ভরা এক মাস!

টপ আগস্ট ট্রেন্ডস

ব্যাক-টু- স্কুল : অল মান্থ লং 

আগস্ট মাসে টিচার্স এবং স্টুডেন্টরা এডুকেশন এ ফিরে আসার জন্য রেডি হয়ে থাকে। টিচার্সরা তাদের কোর্স গুলো প্রিপিয়ারিং করে থাকে এবং স্টুডেন্টরা  স্কুল সাপ্লাই এর জন্য শপিং করে থাকে।   ই-কমার্স  এ ফান এবং প্লেফুল ডিজাইনের সাথে নিজেকে এক্সপ্রেস করার  জন্য অডিয়েন্স এর কাছে আপীল করার এটি একটি ফ্যান্টাস্টিক অপর্চুনিটি।

প্রোডাক্ট ইনস্পিরেশন 

কিডসরা অলওয়েজ  একটি ফান  টি-শার্ট ডিজাইনের সন্ধান করে, এডুকেটসরা তাদের স্টুডেন্টদের ফান এবং ফেস্টিভ ওয়েতে ব্যাক -টু-স্কুল  লাভ ওয়েলকামিং জানায়  । ফান ডিজাইন সহ টিচার্সরা  তাদের স্টুডেন্টদের কাছে তাড়াতাড়ি আবেদন করার জন্য অনুপ্রাণিত করুন। শিক্ষার বিষয়ে একটি ফানি কথা বলার চেষ্টা করুন, বা একটি কোল ডগ  ডিজাইন যা তাদের উদ্ভট ব্যক্তিত্ব দেখায়।

মার্কেটিং ইনস্পিরেশন

আপনার অডিয়েন্স এর সাথে এক্সসাইটেড হন।  আপনার ইমেইল মার্কেটিং ক্যাম্পেইন ইউজের মাধ্যমে আপনার অডিয়েন্সদের রিমান্ড করিয়ে দিন যে স্কুল অ্যারাউন্ড দ্য কর্নার চলে এসেছে।  তাড়াতাড়ি অর্ডার করার জন্য তাদেরকে এনকারেজ করুন যাতে তারা তাদের স্কুল এর ফার্স্ট ডে তে তাদের প্রোডাক্ট পেয়ে যায়।  টাইমলি ডেলিভারি পাওয়ার জন্য কতদিন আগে তাদের অর্ডার করা প্রয়োজন তা তাদের জানিয়ে দিন। 

ন্যাশনাল গার্লফ্রেন্ডস ডে ( আগস্ট ১)

এটি ভ্যালেনটাইন’স ডে না তবুও এটি রিলেশনশিপ এবং লাভ সেলিব্রেশন এর জন্য এটি একটি অসাধারণ দিন।   আপনার অডিয়েন্সদের সময়ের আগে স্মরণ করিয়ে দিন যাতে তাদের গার্লফ্রেন্ড’সদের  জন্য অর্ডার দেওয়ার মতো পর্যাপ্ত সময় থাকে। এটি একটি ফান সারপ্রাইস এবং সেলের জন্য ভালো অপর্চুনিটি তৈরী করে।  

প্রোডাক্ট ইনস্পিরেশন 

লাক্সরি নেকলেসের মতো একটি থটফুল গিফট দেয়ার চেয়ে আর কি বেটার ওয়ে হতে পারে সেলিব্রেশন এর জন্য। সুইট ডিজাইন এবং সেভারেল অপশন এর সাথে আপনার কাস্টমারদের ইন্সপায়ার করুন। আপনার নিশ সম্পর্কে চিন্তা করুন এবং এমন কিছু ডিজাইন ইউজ করুন যা  তারা পছন্দ করবে।

মার্কেটিং ইনস্পিরেশন #ন্যাশনাল গার্লফ্রেন্ডস ডে

স্পেশাল ডে এর জন্য কাস্টমার কোন আইটেম খুঁজছে তা জানার জন্য হ্যাশট্যাগ অনেক ভালো কাজ করে। অনুপ্রেরণা জাগে এমন ডিজাইনগুলির সন্ধানের জায়গাটি হয়ে উঠেছে ইনস্টাগ্রাম। মার্কেটিং গেমে পিছনে ফিরে যাবেন না। আপনার ক্যাম্পেইন মার্কেটিং এর জন্য আপনার সোশ্যাল মিডিয়া লেভারেজ করার বিষয়টি নিশ্চিত করুন। 

ইন্টারন্যাশনাল ক্যাট ডে ( আগস্ট ৮)

কাস্টমার তাদের ফারবেবিস ভালোবাসেন।  এনিম্যালদের প্রতি তাদের ভালোবাসা এবং তাদের ফারবেবি প্রতি ডেডিকেশন শো অফ করার যেই ডিজায়ার তার অ্যাডভান্টেজ নিন যখন ইন্টারন্যাশনাল ক্যাট ডে এর জন্য আপনি ফান ডিজাইন মার্কেটিং করবেন।  কাস্টমার  যে প্রোডাক্টগুলি পছন্দ করেন তাদের মাধ্যমে তাদের পার্সোনালিটির  কিছুটা বিশ্বকে দেখাতে পছন্দ করে।

প্রোডাক্ট ইনস্পিরেশন 

গিয়ারলঞ্চ সেলারদের জন্য ফোন ক্যাসেস একটি হট নিউ প্রোডাক্ট।  এই জানি হলিডে এর জন্য  যখন আপনি ফান ফোন ক্যাসেস অফার করবেন তখন আপনার সেল নেক্সট লেভেল এ চলে যাবে। এই ডিজাইন এর বেস্ট পার্ট হচ্ছে ওই ক্যাট লাভার্সরা যারা সারা বছর তাদের ভালোবাসা দেখানোর জন্য উদগ্রীব!

মার্কেটিং ইনস্পিরেশন

হলিডে মিস করেছেন ? নো ওরি! সারা বছর জুড়ে আপনার ফান ক্যাট ডিজাইন মার্কেট করুন। ফান কল -টু -অ্যাকশন এর জন্য কিছু ব্রেইনস্ট্রোম করুন এবং কাস্টমারদের ইন্সপিয়ার করুন তাদের ভালোবাসা দেখানোর জন্য।  

স্যাম্পল কল -টু -অ্যাকশন

সর্বত্র থাকা ফারবেবিস এর জন্য আপনার ভালোবাসা এক্সপ্রেস করুন। 

এই ফুরি ডিজাইন সম্পর্কে আমরা টেইল-ওয়াগিনলি এক্সসাইটেড ! এখনই আপনার অর্ডার করুন। 

ন্যাশনাল বুক লাভার্স ডে ( আগস্ট ৯) 

 এই কোল অটুমেন নাইট খুব কাছাকাছি চলে এসেছে এবং একজন বুক লাভার একটি বুক এর সাথে কোচ এর উপর কার্লিং আপ হয়ে  থাকতেই বেশি ভালোবাসে। 

প্রোডাক্ট ইনস্পিরেশন 

আপনি জানেন কি একটি অ্যামেজিং বুক কতটা অসাধারণ হয়? একটি স্টিমিং হট কাপ কফি বা হট কোকো এর সাথে।  এর চেয়েও ভালো কি তা আপনি জানেন ? একটি মগ যা পুরো বিশ্বকে জানায় যে আপনি একজন আলটিমেট বুক ওয়ার্ম। আপনার কাস্টমারদের একটি আকর্ষণীয় ডিজাইনের সাহায্যে বুক  এবং কফির প্রতি তাদের ভালবাসা প্রকাশ করতে সহায়তা করুন।

মার্কেটিং ইনস্পিরেশন

কাস্টমার রিয়েল লাইফে  যেই প্রোডাক্টি পারচেজ করবে তা দেখতে অনেক ভালোবাসে। প্রোডাক্টের একটি পিকচার আপনার সোশ্যাল মিডিয়া একাউন্ট এ  পোস্ট করতে পারেন।  লোকেরা যখন একটি ডিজাইন মগ ইউজ করে অথবা টি-শার্ট পরে তাদের পিকচার দিবে তখন পারচেজ এর সম্ভাবনা বেশি থাকে। এটিকে আরও  সহজ করে তোলার জন্য আপনার সোশ্যাল মিডিয়া একাউন্ট কে আপনার স্টোরে এর সাথে লিংক করে দিন।  

ন্যাশনাল ডগ ডে ( আগস্ট ২৬)

আপনার অডিয়েন্স ক্যাট ভালোবাসে না ? নো ওরি! এটি অলওয়েজ #ন্যাশনালডগডে! ডগ লাভার্স শুধুমাত্র তাদের ভালোবাসার প্রতি প্যাশনেট যেমনটা ক্যাট লাভারদের থাকে ফারবেবিসের জন্য।

প্রোডাক্ট ইনস্পিরেশন

আমরা গ্যারান্টি দিচ্ছি যে আপনার অডিয়েন্স একটি ফান ডগ ডিজাইন অবশ্যই পছন্দ করবে। ফ্লিসি ব্লাঙ্কেটস, বা জুয়েলারি এগুলো আপনার প্রোডাক্ট এর সাথে মিক্স আপ করে ট্রাই করুন।  আপনার অডিয়েন্স কি ভালোবাসে তা আপনি জানেন তাই মেক সিউর করুন তারা যা খুঁজছে সেগুলোতে আপনি অপশন দিতে পারবেন। 

মার্কেটিং ইনস্পিরেশন

ক্যাট লাভার্স এবং ডগ লাভার্সদের মধ্যে একটি বিরোধ আছে বলে মনে হচ্ছে। এই বিরোধকে আপনার ক্যাম্পেইন এর ফুয়েল হিসেবে ইউজ করতে পারবেন ! এমন কিছু ফান ডিজাইন চিন্তা করুন যার মাধ্যমে দেখায় যে ডগস ক্যাটস থেকে ভালো।  এটি এনগেজমেন্ট এর জন্য ভালো এবং এটি একটি ফান ওয়ে আপনার মার্কেটিং কে একটু স্পাইসি করে তুলে।  

আপনার ক্রিয়েটিভ ক্যাপটি পান এবং অন্যান্য ফান এবং ফেস্টিভ আগস্টের হলিডের  জন্য আকর্ষণীয় ডিজাইন এবং ক্যাম্পেইন গুলো ড্রাম করুন।

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

HIRE A DESIGNER

হায়ার এ ডিজাইনার আপনি ডিজাইনার’স ব্লকের কোনও সমস্যায় ভুগছেন বা কোনও নির্দিষ্ট কাজের সাথে ওভারহোয়েলমেড  ফিল করছেন, ভুলে যাবেন না যে আপনি সারা বিশ্বজুড়ে ডিজাইনারদের

SUPERCHARGE YOUR SHOPIFY STORE

আপনার শপিফাই স্টোরটিকে সুপারচার্জ করুন গিয়ারলঞ্চ অ্যাপ্ এড করুন এবং একটি ই-কমার্স বিজনেস পরিচালনার জন্য আপনার প্রয়োজনীয় সব কিছুর অ্যাক্সেস দিন  — হাই কোয়ালিটি পিওডি