3 POD PRODUCTS EVERY STORE SHOULD SELL

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

৩ টি পিওডি প্রোডাক্ট যা সব স্টোরে সেল করা উচিত

ট্রেন্ড ডাটাতে এক্সেস থাকা অমূল্য জিনিস (এজন্য আমরা মাসিক ট্রেন্ড রিপোর্ট সেন্ড করি) । এইটা আপনাকে কোন জায়গায় এফোর্ট দিতে হবে, কনজিউমারদের বেশি অ্যাটেনশন ড্র করতে  এবং আপনার এক্সিস্টিং ডিজাইন এবং মার্কেটিং ইম্প্রোভ করতে হেল্প করে। 

কনজিউমার সার্চ ভ্যালুর ওপর ডিপেন্ড করে ৩ টি পিওডি প্রোডাক্ট যা সব স্টোরে সেল করা উচিত তা নিয়ে আমরা এসেছি আপনাকে সঠিক পথ দেখাতে।

ফোন এক্সেসরিজ

ফোন একসে্সোরিজের মার্কেট বড় হয়েই যাচ্ছে  যেখানে মার্কেটের ক্যাপ প্রজেকশন ২০২২ সালের মধ্যে $১০৭.৩ বিলিয়নে পৌঁছে যাবে।এই ক্যাটাগরি তে ফোন কেস, স্ক্রিন প্রটেক্টর, চার্জার এবং আর ও অনেক কিছু ইনক্লুড আছে। 

প্রোডাক্ট এবং মার্কেটিং টিপস

ফোন কেসের মার্কেট ভিজ্যুয়াল প্লাটফর্ম যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক এবং পিন্টারেস্ট এ অনেক ভালো। যদি আপনার এইসব প্লাটফর্মে অর্গানিক কমিউনিটি থাকে তাহলে ফোন কেস একটি ভালো প্রোডাক্ট তাদের সাথে শেয়ার করার জন্য। সাপ্লিমেন্ট এফোর্ট হিসেবে বা যাদের ফলোয়ার্স কম তাদের অ্যাডস রান করার ট্রাই করা উচিত।

অ্যাথলিজার

ক্রমাগত পরিবর্তিত ফ্যাশনের জগতে অ্যাথলিজার আশ্চর্য ভাবে মেইনস্টে হয়ে দাঁড়িয়েছে। অ্যাথলিজার কাপড় কে টেইলরড করে  প্রতিদিন পরিহিত পোশাকে ফিট করে নেয় : এই ক্যাটাগরি তে সোয়েটশার্ট, ট্যাঙ্ক টপ্স, সোয়েটপ্যান্টস, লেগিংস , স্পোর্টস ব্রা ,হেড ব্যান্ডস এবং আরো অনেক কিছু আছে। 

অ্যাথলিজার ওয়ার বিক্রি করলে ভার্সেটাইল অপর্চুনিটিজ ওপেন হয়ে যায়। আপনাকে আপনার এক্সিস্টিং প্রোডাক্টের সাথে শুধু অ্যাডিশনাল অ্যাথলিজার এড করতে হবে, অ্যাথলিজার ওয়ার এর বিজনেসে ফোকাস করুন বা স্পেসিফিক স্পোর্টস সাব-নিশ এ আপনার প্রোডাক্টকে আরো ইম্প্রোভ করুন।

প্রোডাক্ট এবং মার্কেটিং টিপস

মিলেনিয়েল এবং জেন জেড এর মেয়েরা টিপিক্যালি অ্যাথলিজার মার্কেটের টার্গেট।  ফোন কেসের মতো  ফেসবুক, ইন্সট্রাগ্রাম, প্রিন্টারেস্ট এইসব ভিজ্যুয়াল প্লাটফর্ম নিজস্ব গ্রোথ এর জন্য ভালো, আপনি অর্গানিক গ্রোথ বা এডভার্টাইজিং যার ওপরই ডিপেন্ড করুন না কেন। আপনি এইখানে অনেক ফিটনেস ইনফ্লুয়েন্সার পেয়ে যাবেন ( নেইমলি ইনস্টাগ্রাম ) আপনার ব্র্যান্ডের  মডেল হিসেবে তারা  ফী এর পরিবর্তে আপনার ব্র্যান্ডকে প্রোমোট করেবে।

ব্যাগস

ব্যাকপ্যাকস , হ্যান্ডব্যাগস , ওয়ালেটস এবং টোট ব্যাগ এইসব ছোট স্যাম্পল মিলে  $১৫১ বিলিয়ন এর ব্যাগ মার্কেট।  এই ক্যাটাগরি যদিও বছরের সব সময় ভালো চলে কিন্তু পিক যেটাকে ব্যাক -টু -ব্যাক সিজন ও বলা যায় সেই সিজন হয় অগাস্টের দিকে। 

ব্যাগ আপনার স্টোরের জন্য ভালো ফীচার হবে কারণ এটি ভার্সেটাইল। আপনি জেনারেল ট্রাভেল, স্কুল বা ফ্যাশন নিয়ে ক্যাটাগরি করতে পারেন।

প্রোডাক্ট এবং মার্কেটিং টিপস

ব্যাগ সেল করার সময় আপনার অডিয়েন্সের ওপর ডিপেন্ড করে  আপনার এড টার্গেট একেক সময় একেক টা হবে। যদি আপনি বাচ্চাদের ব্যাগ সেল করেন তাহলে , যেসব মহিলাদের  বাচ্চা আছে তাদেরও টার্গেট করুন। যদি আপনি ছেলেদের জন্য ব্যাগ সেল করেন তাহলে যাদের বয়স ১৮-৩৪ তাদের টার্গেট করুন।  আপনি যদি ট্রাভেলার্সদের  জন্য ব্যাগ সেল  করেন তাহলে যাদের এডভেঞ্চার, ট্রাভেলিং এবং আউটডোরসি এক্টিভিটিস পছন্দ তাদের টার্গেট করুন।

যে প্রোডাক্টগুলোর  পপুলারিটি বাড়ছে  সেগুলো থেকে মাত্র তিন টি প্রোডাক্ট এইখানে দেয়া হয়েছে – আপনি গিয়ারলঞ্চ প্লাটফর্মে এর থেকে আরো অনেক বেশি প্রোডাক্ট পেয়ে যাবেন, যেখানে আমরা এটি কে আমাদের কাজ হিসেবে নিতে পারি কাস্টমাররা যাই চাবেন সেটাকে  সাথে সাথে স্টক করে। 

সঠিক প্রোডাক্ট খুঁজে বের করে সেল করা শুধু সমীকরণের একটি দিক – আসল বিষয় হচ্ছে কিভাবে তাদের মার্কেট করা যায়। গিয়ারলঞ্চ ব্লগ এ সাবস্ক্রাইব করুন সাপ্তাহিক মার্কেটিং টিপস এর জন্য।

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

HIRE A DESIGNER

হায়ার এ ডিজাইনার আপনি ডিজাইনার’স ব্লকের কোনও সমস্যায় ভুগছেন বা কোনও নির্দিষ্ট কাজের সাথে ওভারহোয়েলমেড  ফিল করছেন, ভুলে যাবেন না যে আপনি সারা বিশ্বজুড়ে ডিজাইনারদের

SUPERCHARGE YOUR SHOPIFY STORE

আপনার শপিফাই স্টোরটিকে সুপারচার্জ করুন গিয়ারলঞ্চ অ্যাপ্ এড করুন এবং একটি ই-কমার্স বিজনেস পরিচালনার জন্য আপনার প্রয়োজনীয় সব কিছুর অ্যাক্সেস দিন  — হাই কোয়ালিটি পিওডি