Target Any Event & Work Flow

আসসালামু আলাইকুম।
সবাই নিশ্চই ভালো আছেন। আজ একটি স্ট্র্যাটিজি দিচ্ছি।

১। একটি হট ইভেন্টকে টার্গেট করুন, যেই ইভেন্টটি অনেকদিন থেকে মানুষ প্রতীক্ষা করছে। প্রতি বছরই এমন অনেক ইভেন্ট থাকে।

২। এখন ৩ টি চমৎকার টি-শার্ট ডিজাইন করুন ঐ ইভেন্টকে টার্গেট করে।

৩। ফেসবুকে একটি কন্টেস্ট রান করুন। এমনভাবে এ্যাড কপি ডিজাইন করবেন - যে তারা এই কনটেস্টে একটি প্রশ্নের উত্তর দিয়ে জিতে নিতে পারে উপরের টি-শার্টটি!

৪। ফেসবুকে এ্যাড দিতে পারেন অথবা রিলেটেড গ্রুপে প্রোমোট করতে পারেন। প্রোমোশনের ব্যাপারে আমি এখানে ডিটেইল বলছি না।

৫। এখন একটি চমৎকার ল্যান্ডিং পেইজ বানান, সেখানে ঐ ইভেন্ট সম্পর্কে একটি প্রশ্ন থাকবে এবং নিচে Getresponse (৩০ দিনের ফ্রি ট্রায়াল পাওয়া যায়) এর ইমেইল অপটইন ফর্ম বসান।

৬। এরপর আরেকটি Thank you পেইজ তৈরী করুন, সেখানে আপনার ডিজাইনকৃত ৩টি ডিজাইন ডিসপ্লে করবেন এবং লিখবেন, অভিনন্দন, তুমি এই (নির্দিষ্ট) ডিজাইনটি উইন করার জন্য এন্ট্রি নিয়েছ কিন্তু আমাদের আরো দুটি চমৎকার লিমিটেড ইডিশন টি-শার্ট রয়েছে শুধু ঐ ইভেন্টকে সামনে রেখে। চাইলে তুমি নিজের জন্য সংগ্রহ করতে পার এবং কাউকে গিফ্ট করতে পার। এখন নিচে বাকী ২টি টিশার্টের ছবি রেখে Buy বাটন রাখবেন।

৭। ১ম ল্যান্ডিং পেইজের লিংক ফেইসবুকের এ্যাড কপিতে দিবেন। যখন কেউ ফর্মে তার ইমেইল দিবে, সে সাথে সাথে Thank you পেইজে চলে যাবে এবং আপনার ৩ টি টি-শার্টই দেখতে পাবে।

৮। এখন অবসর সময়ে আপনি Getresponse এ বেশ কয়েকটি অটোরেস্পন্ডার সেট করুন, প্রতিদিন তাকে একটি করে মেইল করুন ঐ ইভেন্টের বিভিন্ন তথ্য দিয়ে এবং ঐ ৩ টি টি-শার্টের ছবি দিয়ে Call-to-action দিবেন, তাকে সংগ্রহ করতে বলবেন।

৯। ইভেন্টের ৩ দিন আগে পর্যন্ত মেইল দিতে থাকবেন। ইভেন্টের দিন, ২/১ জনকে কনটেস্ট অনুযায়ী উইনার করতেও পারেন, না-ও করতে পারেন, আপনার ইচ্ছে।

১০। আপনার যে ইমেইল লিস্টটি হয়েছে, সেটাতে এখন ফ্যামিলি নিশের ডিজাইন নিয়মিত প্রোমোট করতে পারেন অথবা বিভিন্ন ইভেন্টে প্রোমোশন পাঠাতে পারেন।

১১। এই পদ্ধতি প্যাসিভ ইনকামের কাজ করবে।

দোয়া দরখাস্ত।

Posted By: Mahedi Hasan

0
Shares
Santono Singha Shamrat
 

Click Here to Leave a Comment Below 0 comments

Leave a Reply: