Success Story

আমার এখন ও মনে পরে সেই দিনগুলো যখন বাংলাদেশ মার্কেট নিয়ে সবাই নেগেটিভ বলতো । আমাদের দিয়ে হবে না, ভিয়েত্নামের মত হতে পারবো না ইত্যাদি । আলহামদুলিল্লাহ আমার গত ২ বছরের কষ্টের ফল এখন পাওয়া যাচ্ছে । অনেক ভালো ভালো রেসাল্ট আসছে, অনেকেই বেশ ভালো করছে । মার্কেটে অনেকেই এসেছে, চলে গেছে, অন্য দিকে divert হয়েছে । ২০১৭ তে গিয়ারলঞ্ছের বাংলাদেশ থেকে রেভেনিউ আসে ৮ কোটি টাকা । ২০১৮ এর জুলাইতেই যেটা আমরা ব্রেক করতে সক্ষম হই ।

অনলাইনে আগডুম বাগডুম অনেক সুজোগ আসবে যাবে । ভালো জিনিশ নিয়ে লেগে থাকাই বড় ব্যাপার । গিয়ারলঞ্ছের দিক থেকে কোন কমতি থাকলে আমি বেলাল কখনোই এটা বাংলাদেশে প্রোমোট করতাম না । আপনি স্বীকার করেন আর না করেন GearLaunch is the best. আজকে সবাই আমাদের মডেল, ফিচার, স্ট্রাটিজি ইত্যাদি ফলো করছে । এটা যে হবে তা ২ বছর আগেই বুঝতে পারি এবং হাতে ৩ টা মারকেটপ্লেসের সুজোগ থাকতে আমি গিয়ারলঞ্চে জয়েন করি ।

যারা ধৈর্য ধরে লেগে আছে এবং আমার নির্দেশনা ফলো করেছে তারাই আজ দাপিয়ে বেরাচ্ছে । এদের নিয়েই আমি আগামিতে ভিয়েতনামের মত হবার সপ্ন দেখি । ইনশা আল্লাহ আপনাদের সাপোর্ট পেলে আই টি তে এবং প্রিন্ট অন ডিমান্ডে আপনারা উল্লেখযোগ্য অবদান রাখবেন বলে আমি মনে করি । আমার জন্য দোয়া করবেন যাতে সব সময় এভাবে সাপোর্ট দিতে পারি সেই সাথে আপনাদের ও ফোকাস থেকে কাজ করার অনুরোধ রইল ।

এক অন্যরকম বাংলাদেশ উপহার দেয়ার জন্য গিয়ারলঞ্ছের সমস্ত পার্টনার কে জানাই শুভেচ্ছা । এ সব সুপার সেলারদের আমরা অভিনন্দন দিতেই পারি কি বলেন ?

Posted By - S M Belal Uddin

0
Shares
Santono Singha Shamrat
 

Click Here to Leave a Comment Below 0 comments

Leave a Reply: