Free Traffic Method by Jayanta Das

বেলাল ভাইয়ের Free Traffic marketing ভিডিও এবং মেহেদেী ভাইয়ের অসাধারণ Tips গুলো দেখার পর থেকে চেষ্টা করছিলাম কিভাবে Social site গুলোতে Free Traffic Buildup করা যায়। পথিমধ্যে ৫টা ফেসবুক একাউন্ট ব্লক হয়েছিল, কিছুটা হতাশও ছিলাম তবুও আবার নুতন করে শুরু করলাম।সবাই যখন ডিজাইন নিয়ে ব্যাস্ত আমি তখন কিভাবে সোসাল সাইটগুলোতে ট্রাফিক বাড়ানো যায় সেটা নিয়ে ব্যাস্ত কারণ আসলে আমি ভালো ডিজাইন জানি না।ওদিকে ঢাকার বাইরে থাকা এবং কিছুটা পেশাগতকারনে গত সপ্তাহের Gearlaunch এর মিটআপ সুযোগ মিস করায় খুব খারাপ লাগছিল।

এরই মাঝে বিভন্ন সোসাল সাইট যেমন Facebook,Twitter, Instagram,Pinterest ইত্যাদি সাইটগুলোতে কিভাবে Free Traffic বাড়ানো যায় সেই চেষ্টা করছিলাম।সেই চেষ্টার ফল হিসেবে নিশ রিলেটেড একটি ফেসবুক পেজ খোলা ছিল কিন্তু এগুতে পারছিলাম না,তারপরও ফ্রি ট্রাফিকের মেথডগুলো মেনে চলে কাজ করার চেষ্টা করছিলাম।

গতকাল রাতে ছোট একটা ভিডিও ঐ পেজে আপলোড দিয়ে নিশ রিলেটেড কয়েকটি গ্রুপে শেয়ার করেছিলাম, তাতেই BOOM!! চোখের সামনে দেখছি লাইক,কমেন্ট শেয়ার এর বন্যা, মনে আছে মাত্র ১ ঘন্টার মধ্যে লাইক 5K ছাড়িয়ে গিয়েছিল।এখন মনে হচ্ছে Free Traffic Method এ সোসাল সাইটে এনগেইজমেন্ট বাড়ানো কোন ব্যাপার না। জাষ্ট আপনাকে ধৈয্য ধারণ এবং কিছুটা কৌশল অবলম্বন করে এগিয়ে যেতে হবে।

**তার মানে আপনি খেলবেন টেষ্ট এবং আর রান করবেন টি-২০ এর মতো

**নীচে স্ক্রিনশট দিলাম (আবার কেউ জিগাইযেন না কোন নিশ)

***যদিও অভাগা এখনো কোন গেঞ্জী বিক্রী করে নাই***

Again Thanks S.M.Belal Uddin & Mahedi Hasan vai. Happy free marketing.​

s m fuad
 

Click Here to Leave a Comment Below 0 comments

Leave a Reply: