Best Deal In The Galaxy

এখন থেকে প্রতিমাসে ২ টি নিশে ১০ টি + ১০ টি = ২০ টি ডিজাইন Tech-Nine এর পক্ষ থেকে ফ্রিতে দেয়া হবে ।

শুধুমাত্র যারা Gearlaunch এ একটিভ থাকবেন তাদের জন্নেই এই অফার । ডিজাইন দেয়ার আগে আমি আপনার সাইটের ট্রাফিক + নিজে কত campaign launch করেছেন দেখবো এবং সিদ্ধান্ত নিব।

স্পাই টুল ব্যাবহার করা অনেকের জন্নে কষ্টকর । কারন এরা মাসে ২৯ ডলার থেকে শুরু করে ৫৯৯ ডলার পর্যন্ত চার্জ করে 

এখন থেকে প্রতি সপ্তাহে ২ টি নিশে ডিজাইন আইডিয়া শেয়ার করা হবে মাস্টারমাইন্ড গ্রপে (ডাটা নেয়া হবে আমি যেসব স্পাই টুল ব্যাবহার করি সেগুল থেকে)

মনে রাখবেন যেগুল running/active/ recent trend শুধু সে ধরনের ডিজাইন ই শেয়ার করা হবে । যেগুল ফলো করার মাদ্ধমে আপনারা ভাল সেল জেনারেট করতে পারবেন বলে আশা করি

Mastermind group এ registration কিছুদিন এর জন্য বন্ধ ছিল । ১০ তারিখে inactive members রিমুভ করে নতুন করে কিছু মেম্বার নেয়া হবে । আপনি যদি মনে করেন group এ ঢুকে অন্ন কোথাউ কাজ করবেন বা inactive থাকবেন তাহলে registration করবেন না প্লিজ । অন্ন্যথায় group এ ঢুকলেউ টিকতে পারবেন না । শুধু মাত্র সিরিয়াস হলেই registration করুন
https://goo.gl/forms/xmSIIHt9LuXSGCb63

PS : DEAL 3 দেখে কিন্তু মাথা ঘুরে যেতে পারে

এই হচ্ছে Best Deal of the Galaxy এর 3rd and final deal.

ফেসবুক advertisement এর উপর একটি complete course চালু হতে যাচ্ছে । ফেসবুক অ্যাডের মাদ্ধমে আপনার GearLaunch এর বিজনেস কে কিভাবে নেক্সট লেভেলে নিয়ে যাবেন তার যাবতীয় খুঁটিনাটি A-Z শেখানো হবে ।।

Requirement :
- আপনাকে প্রিন্ট অন ডিমান্ড তথা GearLaunch নিয়ে সিরিয়াস হতে হবে
- Advertisement এর জন্নে মিনিমাম $200 ইনভেস্টমেন্ট থাকতে হবে । আপনাকে আমাদের সাথে লাইভ ad দিতে হবে ROI positive থাকলে দ্রুত স্কেল আপ এর দিকে যাওয়া হবে।
- আপনার শেখার আগ্রহ থাকতে হবে । রেগুলার কুইজ / পরীক্ষায় অংশ নিতে হবে ।
- এটি বাজারের গতানুগতিক থিউরিটিক্যাল কোর্সের মত না এখানে বেশিরভাগ বিষয়ই থাকবে practical and live. তাই আপনাকে সময় দেয়ার সময় থাকতে হবে । আপনি পিছিয়ে পরলে নিজ দায়িত্তে বের হয়ে যাবেন ।
- Course চলাকালীন সময়ে আপনি অন্য কোন মারকেটপ্লেসে/ প্লাটফর্মে কাজ করতে পারবেন না

কি কি পাবেন -
- ফেসবুক ad এর উপর একদম বিশদ ধারনা । ঠিক মত শেষ করতে পারলে আপনার এই জিবনে fb ad এর উপর আর কোন প্রব্লেম থাকবেনা ইন শা আল্লাহ
- যারা course শেষ পর্যন্ত complete করতে পারবেন (requirement ফুলফিল না করতে পেরে অনেকে বাদ যাবেন) তাদের GearLaunch থেকে certificate দেয়া হবে ।
- কোর্স শুরু হওয়ার পর প্রথম সেল পাওয়া মাত্র GearLaunch থেকে আপনাকে $20 ফেসবুক অ্যাড এর জন্নে গিফট হিসেবে দেয়া হবে
(for first x number of students)
- কোর্স শেষ হবার পর টপ সেলার দের $100 বোনাস হিসেবে দেয়া হবে for facebook ad (for x number of students)
- এছারা আরও দুইটি স্পেশাল গিফট থাকবে যা পরে announce করা হবে । 😉

কাদের জন্নে এই কোর্স না
- যারা অনলাইনে / এই বিজনেসে একেবারে নতুন
- $200 loss করলে যাদের অনেক ক্ষতি হয়ে যাবে
এটা সিরিয়াস বিজনেস, আপনি যদি মনে করেন ধার করে / জমানো টাকা দিয়ে কোর্সে জয়েন করবেন তাহলে প্লিজ বাদ দিন । ফেসবুক ad হচ্ছে জুয়ার মত, মার্ক যাকারবারগ ও আপনাকে লাভের গ্যারান্টি দিতে পারবে না আমরা তো দিবই না । আবার ও বলছি $200 পানিতে ফেলে দিচ্ছি এই চিন্তা নিয়ে আসতে পারলে আপনি ওয়েলকাম । আর আমি তো আমার সর্বোচ্চ চেষ্টা করবই আপনাকে সাকসেসফুল করার জন্নে ।
- যারা শুধু ad শেখার জন্নে জয়েন করতে চাচ্ছেন অথচ Gearlaunch এ কাজ করার নিয়ত নাই তাদের জন্নে এই কোর্স না।

কোর্স ফী
কোর্স টি সম্পূর্ণ বিনামুল্লে হচ্ছে । আমি যে company represent করি সে company তে সেল করা শেখানোর জন্নে আমি আপনাদের থেকে টাকা নিতে পারিনা এগুলা বাজে practice


পুরো course টি অনলাইনে হবে । আসন সীমিত ।

শিক্ষাগত যোগ্যতা + অভিজ্ঞতা এর উপর ভিত্তি করে সুগজ দেয়া হবে । আপনার সাথে আমার সম্পর্কের ভিত্তিতে নয় । তাই কোন রকম সুপারিশ গ্রহণ যোগ্য হবে না । I always prefer quality over quantity.

x number of students = 30-50% students of the batch.

এখন বলেন - ফ্রিতে শিখিয়ে ,সার্টিফিকেট দিয়ে ,ফেসবুক ad এর জন্নে $ গিফট দিয়ে আজ পর্যন্ত বাংলাদেশে এমন কিছু কেউ কি করেছে ? তাহলে আমি যে বলেছিলাম "এমন কিছু আনবো যা কেউ কখনও করেনি ভাবেও নি" কথাটির সত্যতা পাওয়া গেল?

আর এমন ডিল কে Best Deal of The Galaxy বলবেন না তো কোনটাকে বলবেন ?

0
Shares
s m fuad
 

Click Here to Leave a Comment Below 0 comments

Leave a Reply: